ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিসিয়াল স্টোর, খুচরা

Real Madrid Official Store

অফিসিয়াল স্টোর, খুচরা দোকানের নকশা ধারণাটি সান্টিয়াগো বার্নাব্যুতে একটি অভিজ্ঞতার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, কেনাকাটার অভিজ্ঞতা এবং ছাপ তৈরির উপর দৃষ্টি নিবদ্ধ করে। এটি এমন একটি ধারণা যা একই সাথে ক্লাবকে সম্মান, প্রশংসা ও অমর করে তোলে, জানিয়েছে যে অর্জনগুলি প্রতিভা, প্রচেষ্টা, সংগ্রাম, উত্সর্গ এবং দৃ determination় সংকল্পের ফলস্বরূপ। প্রকল্পে কনসেপ্ট ডিজাইন এবং বাণিজ্যিক বাস্তবায়ন, ব্র্যান্ডিং, প্যাকেজিং, গ্রাফিক লাইন এবং শিল্প আসবাবের নকশা অন্তর্ভুক্ত রয়েছে।

আবাসিক বাড়ি

Tempo House

আবাসিক বাড়ি এই প্রকল্পটি রিও ডি জেনিরোর অন্যতম আকর্ষণীয় পাড়ায় neighborhoodপনিবেশিক শৈলীর বাড়ির সম্পূর্ণ পুনর্নির্মাণ। একটি অসাধারণ সাইটে সেট করুন, বহিরাগত গাছ এবং গাছপালা পূর্ণ (বিখ্যাত ল্যান্ডস্কেপ আর্কিটেক্ট বুলে মার্ক্সের মূল ল্যান্ডস্কেপ পরিকল্পনা), প্রধান লক্ষ্যটি ছিল বড় উইন্ডো এবং দরজা খোলার মাধ্যমে অভ্যন্তরীণ স্পেসগুলির সাথে বাহ্যিক উদ্যানকে সংহত করা। সাজসজ্জার গুরুত্বপূর্ণ ইটালিয়ান এবং ব্রাজিলিয়ান ব্র্যান্ড রয়েছে এবং এটির ধারণাটি এটি একটি ক্যানভাস হিসাবে রাখা যাতে গ্রাহক (একটি শিল্প সংগ্রাহক) তার প্রিয় টুকরা প্রদর্শন করতে পারে।

গ্যালারী সহ ডিজাইন স্টুডিও

PARADOX HOUSE

গ্যালারী সহ ডিজাইন স্টুডিও একটি বিভক্ত স্তরের গুদাম চিকিত মাল্টিমিডিয়া ডিজাইন স্টুডিওতে পরিণত হয়েছে, প্যারাডক্স হাউস তার মালিকের অনন্য স্বাদ এবং জীবনযাত্রার প্রতিফলন করার সময় কার্যকারিতা এবং শৈলীর মধ্যে নিখুঁত ভারসাম্য সন্ধান করে। এটি পরিষ্কার, কৌণিক লাইনের সাহায্যে স্ট্রাইকিং মাল্টিমিডিয়া ডিজাইন স্টুডিও তৈরি করেছে যা মেজানাইনে একটি বিশিষ্ট হলুদ রঙিন কাঁচের বাক্স প্রদর্শন করে। জ্যামিতিক আকার এবং লাইনগুলি আধুনিক এবং বিস্ময়কর-অনুপ্রেরণামূলক তবে স্বতন্ত্রভাবে একটি অনন্য কাজের জায়গা নিশ্চিত করার জন্য করা হয়।

শিক্ষণ কেন্দ্রটি

STARLIT

শিক্ষণ কেন্দ্রটি স্টারলিট লার্নিং সেন্টার 2-6 বছর বয়সের বাচ্চাদের শিথিল শেখার পরিবেশে পারফরম্যান্স প্রশিক্ষণের জন্য ডিজাইন করা হয়েছে। হংকংয়ের বাচ্চারা উচ্চ চাপের মধ্যে পড়াশোনা করছে। বিন্যাসের মাধ্যমে ফর্ম ও স্থানকে শক্তিশালী করতে এবং বিভিন্ন প্রোগ্রামের জন্য ফিট করার জন্য, আমরা প্রাচীন রোম সিটি প্ল্যানিং প্রয়োগ করছি। শ্রেণিকক্ষ এবং দুটি স্বতন্ত্র ডানার মধ্যবর্তী স্টুডিওগুলিকে শৃঙ্খলাবদ্ধ করতে অক্ষ বিন্যাসের মধ্যে অস্ত্র বিকিরণের পাশাপাশি বিজ্ঞপ্তি উপাদানগুলি সাধারণ। এই শিক্ষণ কেন্দ্রটি অত্যন্ত স্থান সহ একটি আনন্দদায়ক শেখার পরিবেশ তৈরির জন্য ডিজাইন করা হয়েছে।

অফিস নকশা

Brockman

অফিস নকশা খনির ব্যবসায় ভিত্তিক একটি বিনিয়োগ সংস্থা হিসাবে দক্ষতা এবং উত্পাদনশীলতা ব্যবসায়িক রুটিনের মূল দিক। নকশাটি প্রথমে প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। ডিজাইনে আরও একটি অনুপ্রেরণা প্রমাণিত হ'ল জ্যামিতির উপর জোর দেওয়া। এই মূল উপাদানগুলি নকশাগুলির শীর্ষস্থানীয় ছিল এবং ফর্ম এবং স্থানের জ্যামিতিক এবং মনস্তাত্ত্বিক বোঝার ব্যবহারের মাধ্যমে দৃশ্যত অনুবাদ করা হয়েছিল। বিশ্বমানের বাণিজ্যিক ভবনের সুনাম ও খ্যাতি বজায় রেখে কাঁচ ও ইস্পাত ব্যবহারের মাধ্যমে একটি অনন্য কর্পোরেট অঙ্গনের জন্ম হয়।

বার্বেক রেস্তোঁরাটি

Grill

বার্বেক রেস্তোঁরাটি প্রকল্পের সুযোগটি বিদ্যমান 72২ বর্গ মিটার মোটরসাইকেলের মেরামতের দোকানটিকে নতুন বারবেইক রেস্তোঁরায় পুনর্নির্মাণ করছে। কাজের সুযোগে বহিরাগত এবং অভ্যন্তরীণ স্থান উভয়ের সম্পূর্ণ পুনরায় নকশা অন্তর্ভুক্ত। বাহ্যিক কাঠকয়ালের সাধারণ কালো এবং সাদা রঙের স্কিমের সাথে বার্বেক গ্রিল কাপলিং দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। এই প্রকল্পের একটি চ্যালেঞ্জগুলির মধ্যে একটি হ'ল আগ্রাসী প্রোগ্রামেটিক প্রয়োজনীয়তাগুলি (ডাইনিং এরিয়াতে 40 টি আসন) এত কম জায়গায় ফিট করা। অতিরিক্তভাবে, আমাদের একটি অস্বাভাবিক ছোট বাজেটের সাথে কাজ করতে হবে (US $ 40,000), এতে সমস্ত নতুন এইচভিএসি ইউনিট এবং একটি নতুন বাণিজ্যিক রান্নাঘর রয়েছে।