ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চাইনিজ রেস্তোঁরাটি

Ben Ran

চাইনিজ রেস্তোঁরাটি বেন রান হ'ল একটি শিল্পোচিতভাবে সুরেলা চাইনিজ রেস্তোঁরা, যা মালয়েশিয়ার ভানগোহ ইমিনেন্টের একটি লাক্সারি হোটেলে অবস্থিত। রেস্তোঁরাটির আসল স্বাদ, সংস্কৃতি এবং আত্মা তৈরি করতে ডিজাইনার প্রাচ্য শৈলীর কৌশলগুলির অন্তর্মুখী এবং সংক্ষিপ্ততার প্রয়োগ করে। এটি মানসিক স্বচ্ছতার প্রতীক, সমৃদ্ধদের ত্যাগ করুন এবং প্রাকৃতিক এবং মনের আসল মনের প্রত্যাশা অর্জন করুন। অভ্যন্তরটি প্রাকৃতিক এবং অপরিশোধিত। প্রাচীন ধারণাটি ব্যবহার করে রেস্তোঁরাটির নাম বেন রানের সাথেও সিনক্রোনসিটি হয় যার অর্থ আসল এবং প্রকৃতি। রেস্তোঁরাটি প্রায় 4088 বর্গফুট।

ফুটব্রিজে শক্তিশালী অ্যাক্টিভেশন এক

Solar Skywalks

ফুটব্রিজে শক্তিশালী অ্যাক্টিভেশন এক বেইজিংয়ের মতো বিশ্বের মহানগরীতে ব্যস্ত ট্র্যাফিক ধমনীগুলি পেরিয়ে বিপুল সংখ্যক ফুটব্রিজ রয়েছে। তারা প্রায়শই অপ্রচলিত থাকে, সামগ্রিক শহুরে ছাপটি হ্রাস করে। নান্দনিক, শক্তি উত্পন্ন পিভি মডিউলগুলির সাথে ফুটব্রিজগুলি ক্ল্যাডিং এবং তাদের আকর্ষণীয় শহরের দাগগুলিতে রূপান্তরিত করার ডিজাইনারদের ধারণাটি কেবল টেকসই নয়, এমন একটি ভাস্কর্য বৈচিত্র্য তৈরি করে যা নগরীর দৃশ্যে চোখের ক্যাচার হয়ে ওঠে। ফুটব্রিজগুলির নীচে ই-কার বা ই-বাইক চার্জিং স্টেশনগুলি সরাসরি সাইটে সরাসরি সৌর শক্তি ব্যবহার করে।

হেয়ার সেলুন

Vibrant

হেয়ার সেলুন বোটানিকাল ইমেজের সারমর্মটি ধরে আস্তরণজুড়ে আকাশ উদ্যান তৈরি করা হয়েছিল, সঙ্গে সঙ্গে অতিথিদের নীচে ঘুরে বেড়াতে, ভিড় থেকে দূরে সরে গিয়ে প্রবেশ প্রবেশ পথ থেকে তাদের স্বাগত জানায়। আরও মহাকাশে উঁকি দিয়ে, সংকীর্ণ বিন্যাসটি বিশদ সোনার স্পর্শ আপ সহ উপরের দিকে প্রসারিত। বোটানিক রূপকগুলি পুরো ঘর জুড়ে এখনও প্রাণবন্তভাবে প্রকাশিত হয়, রাস্তাগুলি থেকে আসা আলোড়নকে প্রতিস্থাপন করে এবং এখানে একটি গোপন উদ্যান হিসাবে পরিণত হয়।

ব্যক্তিগত বাসস্থানটি

City Point

ব্যক্তিগত বাসস্থানটি ডিজাইনার নগর ভূদৃশ্য থেকে অনুপ্রেরণা চেয়েছিলেন। মেট্রোপলিটন থিম দ্বারা প্রকল্পটির বৈশিষ্ট্যযুক্ত, বর্ধিত শহুরে স্থানের দৃশ্যের ফলে বসার স্থানটিতে 'প্রসারিত' ছিল। গা visual় রঙগুলি চমত্কার ভিজ্যুয়াল এফেক্ট এবং বায়ুমণ্ডল তৈরি করতে আলোর মাধ্যমে হাইলাইট করা হয়েছিল। মোজাইক, পেইন্টিংস এবং উচ্চ-বাড়তি বিল্ডিংগুলির সাথে ডিজিটাল প্রিন্ট গ্রহণ করে একটি আধুনিক শহরের ছাপ অভ্যন্তরে আনা হয়েছিল। ডিজাইনার স্থানিক পরিকল্পনা, বিশেষত কার্যকারিতা উপর ফোকাস উপর দুর্দান্ত প্রচেষ্টা। ফলাফলটি ছিল একটি আড়ম্বরপূর্ণ এবং বিলাসবহুল বাড়ি যা 7 জন ব্যক্তির পরিবেশন করার জন্য যথেষ্ট প্রশস্ত ছিল।

অলিন্দ

Sberbank Headquarters

অলিন্দ রাশিয়ান আর্কিটেকচার স্টুডিও টি + টি আর্কিটেক্টের অংশীদারিত্বের সাথে সুইস আর্কিটেকচার অফিস বিবর্তন ডিজাইন মস্কোর সের্ব্যাঙ্কের নতুন কর্পোরেট সদর দফতরে একটি প্রশস্ত বহুমুখী অলঙ্কার নকশা করেছে। দিবালোকের প্লাবিত অলিন্দে বিবিধ সহকর্মী স্থান এবং একটি কফি বার রয়েছে, স্থগিত হীরা আকারের বৈঠকখানাটি অভ্যন্তরীণ প্রাঙ্গণের কেন্দ্রবিন্দু। আয়না প্রতিবিম্ব, চকচকে অভ্যন্তরীণ ফল এবং উদ্ভিদের ব্যবহার প্রশস্ততা এবং ধারাবাহিকতা বোধ যোগ করে।

অফিস নকশা

Puls

অফিস নকশা জার্মান ইঞ্জিনিয়ারিং সংস্থা পলস নতুন প্রাঙ্গণে চলে এসেছিল এবং এই সুযোগটি সংস্থার মধ্যে একটি নতুন সহযোগীতা সংস্কৃতিটি ভিজ্যুয়ালাইজ এবং উদ্দীপনার জন্য ব্যবহার করেছিল। নতুন অফিসের নকশাটি একটি সাংস্কৃতিক পরিবর্তনের দিকে পরিচালিত করছে, দলগুলি অভ্যন্তরীণ যোগাযোগের ক্ষেত্রে বিশেষত গবেষণা এবং উন্নয়ন এবং অন্যান্য বিভাগের মধ্যে উল্লেখযোগ্য হারের প্রতিবেদন করছে। সংস্থাটি স্বতঃস্ফূর্ত অনানুষ্ঠানিক বৈঠকেও বৃদ্ধি পেয়েছে, যা গবেষণা এবং উন্নয়ন উদ্ভাবনে সাফল্যের অন্যতম মূল সূচক হিসাবে পরিচিত।