ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস ছোট স্কেল

Conceptual Minimalism

অফিস ছোট স্কেল অভ্যন্তর নকশা একটি নান্দনিক জন্য স্ট্রিপড, তবু কার্যকরী minimalism নয়। উন্মুক্ত পরিকল্পনার স্থানটি পরিষ্কার লাইনগুলির মাধ্যমে জোর দেওয়া হয়েছে, বড় বড় গ্লাসযুক্ত খোলা যা প্রাকৃতিক দিবালোকের প্রচুর পরিমাণে প্রবেশ করে, লাইন এবং প্লেনকে মৌলিক কাঠামোগত এবং নান্দনিক উপাদানগুলিতে পরিণত করতে সক্ষম করে। সঠিক কোণগুলির অভাব স্থানটির আরও গতিশীল দৃষ্টিভঙ্গি গ্রহণের প্রয়োজনীয়তা নির্ধারণ করেছিল, যখন উপাদান এবং টেক্সচারাল বিভিন্নতার সাথে মিলিত হালকা রঙের প্যালেট পছন্দ স্থান এবং কার্যকারিতা unityক্যের জন্য অনুমতি দেয়। অসম্পূর্ণ কংক্রিট সমাপ্তি সাদা-নরম এবং রুক্ষ-ধূসর মধ্যে একটি বিপরীতে যুক্ত করতে দেয়ালগুলিতে উন্নত হয়।

বাগান

Tiger Glen Garden

বাগান টাইগার গ্লেন গার্ডেন হল জনসন মিউজিয়াম অফ আর্টের নতুন শাখায় নির্মিত একটি মনন উদ্যান। এটি টাইগার গ্লেনের থ্রি লাফার্স নামে পরিচিত একটি চীনা উপমা দ্বারা অনুপ্রাণিত হয়েছে, যেখানে বন্ধুত্বের unityক্যের সন্ধান করতে তিন পুরুষ তাদের সাম্প্রদায়িক পার্থক্যগুলি কাটিয়ে উঠেছে। বাগানটি জাপানি ভাষায় ক্যারেসানসুই নামে একটি নিবিড় শৈলীতে নকশা করা হয়েছিল যেখানে পাথরের ব্যবস্থা করে প্রকৃতির একটি চিত্র তৈরি করা হয়েছে।

সৃজনশীল পুনর্নির্মাণটি

Redefinition

সৃজনশীল পুনর্নির্মাণটি প্রকল্পের সংক্ষিপ্তটি ছিল পর্বতের প্রসঙ্গটি বজায় রাখা, প্রচলিত পর্বত আবাসিক টাইপোলজির দেহাতি স্মরণ ছাড়াই। এটিতে একটি সাধারণ পর্বত বাড়ির একটি নতুন সংস্কার জড়িত। মৌলিক পদার্থ ধাতু, পাইন কাঠ এবং খনিজ সমষ্টি, মানব শ্রম এবং দক্ষতা হিসাবে ব্যবহার করে সবকিছুই সাইটে তৈরি করা হবে। এর পেছনের মূল ধারণাটি ছিল মালিকরা তাদের দরকারী এবং পরিচিত হিসাবে আবিষ্কার করার পরে সেই সাথে বস্তুগুলির রূপান্তরকারী শক্তির কথা মনে রেখে নকশা তৈরি করতে to

রেস্তোঁরাটি

100 Bites Dessert

রেস্তোঁরাটি ডিজাইন থিম হিসাবে গ্রাফিক গ্রহণ, গ্রাফিক প্রতিকৃতি, দাঁত মডেল, সেলিব্রিটি হেড ভিজ্যুয়ালগুলি হ'ল মূল বৈশিষ্ট্য প্রতিটি গ্রাহকের স্বাদ কুঁড়ি উত্সাহিত করতে সাহায্য করে। অভিনব বাদামী এবং সাদা গ্রাফিক সিলিং থেকে সাদা সাদা গ্রাফিক প্রাচীর পর্যন্ত, সুন্দরভাবে সাজানো পণ্য প্রদর্শন প্রাচীর পর্যন্ত একসাথে বিভিন্ন দশকের প্রতিনিধিত্বকারী 100 টি কামড় আইকন, একটি সমৃদ্ধ নকশাযুক্ত কালো রসবোধের স্বাদকে বিভ্রান্ত করে।

কর্পোরেট নকশা

Vivifying Minimalism

কর্পোরেট নকশা বিতরণযোগ্যটি ছিল একটি সমসাময়িক স্পেস তৈরি করা যা ক্লাসিক স্পা চিকিত্সা দেওয়ার সময় উন্নত প্রযুক্তির উপর ভিত্তি করে চিকিত্সাগুলি কাস্টমাইজ করে। ফলস্বরূপ প্রস্তাবটি ছিল একটি গতিশীল স্থান তৈরি করা যা উষ্ণ ক্লাসিক অভ্যন্তরের পরিচিত ধারণা যুক্ত করার সময় বৈজ্ঞানিক ল্যাবগুলির কঠোরতা প্রকাশ করে। গ্রাউন্ড লবির অনুপ্রেরণা জেন দর্শনের এবং মহাজাগতিক ডায়াডিক প্রকৃতি থেকে এসেছিল। হোয়াইট লাভাপ্লাস্টার ক্লিনিকাল সাদা এবং বৈজ্ঞানিক কারণে ইঙ্গিত দিচ্ছে, ক্লাসিক প্যালেট থেকে চকোলেট বাদামি মানুষের ইচ্ছার স্বাদযুক্ত সংকেত বোঝায়।

চিকিত্সা কেন্দ্রটি

Neo Derm The Center

চিকিত্সা কেন্দ্রটি এটি লাইনগুলির থিমটিকে অনুরণন করার জন্য ডিজাইন করা হয়েছে, এবং চুনের রঙের হাইলাইটগুলি এই নির্দিষ্ট ত্বকের যত্ন কেন্দ্রের জন্য ছদ্মবেশী এবং শক্তিশালী ডিজাইনের সংক্ষিপ্ত প্রদর্শন করার জন্য যথেষ্ট। সাদা ছদ্মবেশী রেখার বিমগুলি সাদা সিলিং জুড়ে চলছে এবং গতিবেগের সাথে পার্শ্ববর্তী স্থানে প্রসারিত। অভ্যর্থনা সংলগ্ন রিলাক্সেশন জোনটি আসবাবপত্র থেকে কার্পেটে চুনের রঙের টোনটিতে একটি চুনে সেট করা হয়েছে যা ভিক্টোরিয়া হারবার পর্যবেক্ষণ করে তরুণ এবং নবজীবন ব্র্যান্ডের সারাংশকে জোর দেয়।