ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

Chuans Kitchen II

রেস্তোঁরাটি চুয়ানসের রান্নাঘর II, যা সিচুয়ান ইয়িংজিংয়ের কালো মাটির পাত্র এবং মাঝারি হিসাবে মেট্রো নির্মাণ থেকে মাটির তৈরি উপকরণ উভয়ই গ্রহণ করে, এটি একটি পরীক্ষামূলক রেস্তোঁরা যা প্রচলিত লোকশিল্পের সমসাময়িক পরীক্ষার উপর নির্মিত। উপকরণগুলির সীমানা ভেঙে এবং traditionalতিহ্যবাহী লোকশিল্পের আধুনিক রূপটি অন্বেষণ করে, ইনফিনিটি মাইন্ড ইয়িংজিংয়ের কালো মাটির পাত্রে আগুন জ্বালানোর প্রক্রিয়া শেষে ফেলে দেওয়া গ্যাসকেটগুলি বের করে এবং সেগুলি চুয়ানর কিচেন II এ সজ্জিত উপাদান হিসাবে ব্যবহার করে।

আর্মচেয়ার

Infinity

আর্মচেয়ার ইনফিনিটি আর্মচেয়ার ডিজাইনের মূল জোরটি ব্যাকরেস্টে সুনির্দিষ্টভাবে করা হয়। এটি অনন্ত প্রতীকের রেফারেন্স - আটটির একটি উল্টানো চিত্র। এটি এমন হয় যেন এটি ঘোরার সময়, লাইনগুলির গতিশীলতা নির্ধারণ করে এবং কয়েকটি প্লেনে অনন্ত চিহ্নটি পুনরুদ্ধার করার সময় তার আকার পরিবর্তন করে। ব্যাকরেস্ট একসাথে বেশ কয়েকটি স্থিতিস্থাপক ব্যান্ড দ্বারা টানা হয় যা বাহ্যিক লুপ তৈরি করে, যা জীবন এবং ভারসাম্যের অসীম চক্রের প্রতীকতায় ফিরে আসে returns অনন্য লেগ-স্কিডগুলির উপরে অতিরিক্ত জোর দেওয়া হয় যা আর্মচেয়ারের পাশের অংশগুলি ক্ল্যাম্পগুলির মতো সুরক্ষিতভাবে ঠিক করে এবং সমর্থন করে।

ক্যাফে

Hunters Roots

ক্যাফে একটি আধুনিক, পরিষ্কার নান্দনিকতার জন্য একটি সংক্ষিপ্ত প্রতিক্রিয়া হিসাবে, বিমূর্ত আকারে ব্যবহৃত কাঠের ফলের ক্রেট দ্বারা অনুপ্রাণিত একটি অভ্যন্তর তৈরি করা হয়েছিল। ক্রেটগুলি শূন্যস্থান পূরণ করে, একটি নিমজ্জনজনক, প্রায় গুহার মতো ভাস্কর্য আকার তৈরি করে, তবুও এটি সরল এবং সোজা জ্যামিতিক আকার থেকে উত্পাদিত হয়। ফলাফলটি একটি পরিষ্কার এবং নিয়ন্ত্রিত স্থানিক অভিজ্ঞতা। চতুর নকশা ব্যবহারিক ফিক্সচারগুলি সজ্জাসংক্রান্ত বৈশিষ্ট্যে রূপান্তর করেও সীমিত স্থানকে সর্বাধিক করে তোলে। লাইট, আলমারি এবং তাক নকশা ধারণা এবং ভাস্কর্য ভিজ্যুয়াল অবদান।

স্ফটিক হালকা ভাস্কর্য

Grain and Fire Portal

স্ফটিক হালকা ভাস্কর্য কাঠ এবং কোয়ার্টজ স্ফটিক সমন্বিত, এই জৈব হালকা ভাস্কর্যটি বয়স্ক সেগুন কাঠের রিজার্ভ স্টক থেকে টেকসই টকযুক্ত কাঠ ব্যবহার করে। কয়েক দশক ধরে সূর্য, বাতাস এবং বৃষ্টিপাতের দ্বারা পরিবেশন করা হয়, কাঠটি তখন হাতের আকারের, বেলে, পোড়া এবং একটি LED ডিগ্রি ধরে রাখতে এবং প্রাকৃতিক বিচ্ছুরক হিসাবে কোয়ার্টজ স্ফটিক ব্যবহার করার জন্য একটি পাত্রে সমাপ্ত হয়। প্রতিটি ভাস্কর্যে 100% প্রাকৃতিক অবরুদ্ধ কোয়ার্টজ স্ফটিক ব্যবহৃত হয় এবং প্রায় 280 মিলিয়ন বছর পুরানো। সংরক্ষণ এবং বৈসাদৃশ্য বর্ণের জন্য আগুন ব্যবহারের শো সুগি বান পদ্ধতি সহ কাঠের বিভিন্ন সমাপ্তি কৌশল ব্যবহার করা হয়।

আলো

Capsule

আলো ল্যাম্প ক্যাপসুলের আকারটি ক্যাপসুলগুলির আকারটিকে পুনরাবৃত্তি করে যা আধুনিক বিশ্বে এতটা বিস্তৃত: ওষুধ, স্থাপত্য কাঠামো, স্পেসশিপস, থার্মোজস, টিউবস, সময় ক্যাপসুলগুলি যা বহু দশক ধরে বংশধরদের বার্তা প্রেরণ করে। এটি দুটি ধরণের হতে পারে: মানক এবং প্রসারিত। বিভিন্ন ধরণের স্বচ্ছতার সাথে ল্যাম্পগুলি বিভিন্ন রঙে উপলব্ধ। নাইলন দড়ি দিয়ে বেঁধে প্রদীপের সাথে একটি হস্তনির্মিত প্রভাব যুক্ত করে। এর সর্বজনীন ফর্মটি ছিল উত্পাদন এবং সরকারী উত্পাদন সরলতা নির্ধারণ করা। প্রদীপের উত্পাদন প্রক্রিয়াটি সংরক্ষণ করা এর প্রধান সুবিধা।

প্যাভিলিয়ন

ResoNet Sinan Mansions

প্যাভিলিয়ন রিসোনেট প্যাভিলিয়নটি চীনা নববর্ষ 2017 উদযাপনের জন্য সাংহাইয়ের সিনান ম্যানশনগুলি দ্বারা কমিশন করা হয়েছে It এটি একটি অস্থায়ী প্যাভিলিয়ন এবং অভ্যন্তরীণ পৃষ্ঠের সাথে সংযুক্ত একটি ইন্টারেক্টিভ এলইডি আলো "রেজোনেট" নিয়ে গঠিত। এটি একটি এলইডি নেট দ্বারা সনাক্ত করা জনসাধারণ এবং আশেপাশের উপাদানগুলির মিথস্ক্রিয়ানের মাধ্যমে প্রাকৃতিক পরিবেশে অন্তর্নিহিত অনুরণন ফ্রিকোয়েন্সিগুলি কল্পনা করার জন্য লো-ফাই কৌশল প্রয়োগ করে। প্যাভিলিয়ন কম্পন উদ্দীপনার প্রতিক্রিয়া হিসাবে সর্বজনীন ক্ষেত্র আলোকিত করে। স্প্রিং ফেস্টিভালটিকে শুভেচ্ছা জানাতে দর্শনার্থীরা আসতে পারেন, এটি একটি পারফরম্যান্স স্টেজ হিসাবেও ব্যবহার করা যেতে পারে।