ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
খুচরা অভ্যন্তর নকশা অভ্যন্তর

Hiveometric - Kuppersbusch Showroom

খুচরা অভ্যন্তর নকশা অভ্যন্তর ব্র্যান্ডটি ভালভাবে উপস্থাপন করার জন্য ক্লায়েন্ট সৃজনশীল ডিজাইনের সন্ধান করে। 'হাইভোমেট্রিক' নামটি দুটি 'হাইভ' এবং 'জ্যামিতিক' শব্দের দ্বারা গঠিত, যা কেবল মূল ধারণাটি বলে এবং নকশাটি ভিজ্যুয়ালাইজ করে। নকশাটি ব্র্যান্ডের নায়ক পণ্য, একটি মধুচক্রাকার আকৃতির বৈদ্যুতিক হাব দ্বারা অনুপ্রাণিত। ঝরঝরে ঝাঁকুনি, প্রাচীর এবং সিলিং বৈশিষ্ট্যগুলির ঝাঁঝনি হিসাবে একটি ক্লাস্টার হিসাবে কল্পনা করা নির্বিঘ্নে সংযুক্ত এবং জটিল জ্যামিতিক ফর্মগুলি ইন্টারপ্লে করে। লাইনগুলি সূক্ষ্ম এবং পরিষ্কার, অসীম কল্পনা এবং সৃজনশীলতার প্রতীক হিসাবে এক মসৃণ সমসাময়িক চেহারা ফলাফল।

কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি

Pharmacy Gate 4D

কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি সৃজনশীল ধারণাটি উপাদান এবং অপ্রতিরোধ্য উপাদানগুলির সংমিশ্রণের উপর ভিত্তি করে তৈরি করা হয় যা মিডিয়ার প্ল্যাটফর্ম তৈরি করে। এই প্ল্যাটফর্মের কেন্দ্রবিন্দুটি একটি বড় আকারের বাটি দ্বারা চিহ্নিত করা হয় যার উপরে একটি বিমূর্ত ক্যালকেমা গবলেটটির প্রতীক হিসাবে ভাসমান ডিএনএ স্ট্র্যান্ডের একটি হলোগ্রাফিক চিত্রটি প্রজেক্ট করা হয়। এই ডিএনএ হোলোগ্রাম, যা প্রকৃতপক্ষে "জীবনের প্রতিশ্রুতি" স্লোগানটি উপস্থাপন করে, ধীরে ধীরে ঘোরে এবং একটি লক্ষণমুক্ত মানব জীবের জীবন স্বাচ্ছন্দ্যের পরামর্শ দেয়। ঘোরানো ডিএনএ হলোগ্রাম কেবল জীবনের প্রবাহকেই নয়, আলোক এবং জীবনের মধ্যেও সম্পর্ককে উপস্থাপন করে।

ক্যালেন্ডার

Calendar 2014 “Botanical Life”

ক্যালেন্ডার বোটানিকাল লাইফ হ'ল একটি ক্যালেন্ডার যা একটি একক শীটে সুন্দর উদ্ভিদের জীবনকে হাইলাইট করে। শীটটি খুলুন এবং বিভিন্ন উদ্ভিদ পপ-আপ উপভোগ করতে বেসে সেট করুন। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

বার্তা কার্ড

Pop-up Message Card “Leaves”

বার্তা কার্ড পাতাগুলি পপ আপ লিফ মোটিফ বৈশিষ্ট্যযুক্ত বার্তা কার্ড। আপনার বার্তাগুলিকে সবুজ রঙের এক মৌলিক ভাবের সাথে আলোকিত করুন Br চারটি খাম সহ চারটি পৃথক কার্ডের একটি সেট আসে। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ব্রোচ

Chiromancy

ব্রোচ প্রতিটি ব্যক্তি অনন্য এবং মূল। এটি আমাদের আঙ্গুলের নিদর্শনগুলিতেও স্পষ্ট। আঁকা লাইন এবং আমাদের হাতের চিহ্নগুলিও বেশ মূল। তদতিরিক্ত, প্রতিটি ব্যক্তির বিভিন্ন স্তরের পাথর রয়েছে, যা গুণগতমানের সাথে তাদের কাছাকাছি থাকে বা ব্যক্তিগত ইভেন্টগুলির সাথে সংযুক্ত থাকে। এই সমস্ত বৈশিষ্ট্য একজন চিন্তা ভাবনা পর্যবেক্ষককে এতগুলি শিক্ষামূলক এবং আকর্ষণীয় দেয় যা এই লাইনগুলি এবং স্বতন্ত্র জিনিসের লক্ষণগুলির উপর ভিত্তি করে ব্যক্তিগতকৃত গয়না তৈরি করতে দেয়। এই ধরনের অলঙ্কার এবং গহনা - আপনার ব্যক্তিগত আর্ট কোড গঠন করে

ক্যালেন্ডার

Calendar 2014 “ZOO”

ক্যালেন্ডার ZOO পেপার ক্রাফট কিটটি একত্রিত করা সহজ। কোন আঠালো বা কাঁচি প্রয়োজন। একই চিহ্নের সাথে একত্রে অংশগুলি একত্রে জমায়েত করুন। প্রতিটি প্রাণী দুই মাসের ক্যালেন্ডার হবে। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।