ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
একচেটিয়া ওয়াইন সীমিত সিরিজ

Echinoctius

একচেটিয়া ওয়াইন সীমিত সিরিজ এই প্রকল্পটি বিভিন্ন উপায়ে অনন্য। নকশাটি প্রশ্নে পণ্যটির অনন্য চরিত্রকে প্রতিবিম্বিত করতে হয়েছিল - একচেটিয়া লেখক ওয়াইন। এছাড়াও, পণ্যের নামটির গভীর অর্থ যোগাযোগ করার প্রয়োজনীয়তা ছিল - উত্তেজনাপূর্ণ, অলঙ্করণ, রাত এবং দিনের মধ্যে বৈসাদৃশ্য, কালো এবং সাদা, খোলা এবং অস্পষ্ট। নকশায় রাতের মধ্যে লুকানো গোপন প্রতিফলন করার উদ্দেশ্য ছিল: রাতের আকাশের সৌন্দর্য যা আমাদের এত অবাক করে এবং নক্ষত্র এবং রাশিচক্রের মধ্যে লুকানো রহস্যময় ধাঁধা।

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম

Corporate Mandala

শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম কর্পোরেট মন্ডালা একটি নতুন শিক্ষামূলক এবং প্রশিক্ষণের সরঞ্জাম। এটি টিম ওয়ার্ক এবং সামগ্রিক ব্যবসায়িক পারফরম্যান্সকে উত্সাহিত করার জন্য নকশাকৃত প্রাচীন মন্ডাল নীতি এবং কর্পোরেট পরিচয়ের এক অভিনব এবং অনন্য একীকরণ। তদতিরিক্ত এটি কোম্পানির কর্পোরেট পরিচয়ের একটি নতুন উপাদান। কর্পোরেট মান্ডালা টিম বা ম্যানেজারের জন্য স্বতন্ত্র ক্রিয়াকলাপের একটি গ্রুপ ক্রিয়াকলাপ। এটি নির্দিষ্ট কোম্পানির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এবং এটি দল বা স্বতন্ত্র এবং স্বজ্ঞাত পদ্ধতিতে রঙযুক্ত যেখানে প্রতিটি যে কোনও রঙ বা ক্ষেত্র চয়ন করতে পারে।

কল

Electra

কল বৈদ্যুতিন যা পৃথক হ্যান্ডেল নেই তার কমনীয়তার কারণে এবং স্মার্ট চেহারার কারণে সবাইকে আকর্ষণ করে এবং রান্নাঘরের জন্য অনন্য বলে সিদ্ধান্ত নেওয়া যায়। ডিজিটাল সিঙ্ক মিক্সারটি টানুন দুটি পৃথক প্রবাহ ফাংশনের বিকল্পগুলির প্রস্তাব দেওয়ার সময় ব্যবহারকারীদের রান্নাঘরে চলাচলের স্বাধীনতা সরবরাহ করে। ইলেক্ট্রার সামনের অংশে, একটি বৈদ্যুতিন প্যাড আপনাকে সমস্ত ফাংশনগুলিতে অ্যাক্সেস দেয়, হয় স্প্রে স্পাউটের সাথে লাগিয়ে দেওয়া হয় বা আপনার হাতের আঙুলের ডগা দিয়ে আপনি নিয়ন্ত্রণ করতে পারেন।

প্রদর্শন স্থানটি

Ideaing

প্রদর্শন স্থানটি সিএন্ডসি ডিজাইন কো।, লিমিটেড দ্বারা ডিজাইন করা 2013 গুয়াংজু ডিজাইন সপ্তাহে এটি এন্টারপ্রাইজ প্রদর্শনী হল The 91 বর্গমিটারেরও কম জায়গা সজ্জিতভাবে ডিজাইন করেছে, যা টাচ স্ক্রিন প্রদর্শন এবং ইনডোর প্রজেক্টর দ্বারা প্রদর্শিত হয়। হালকা বাক্সে প্রদর্শিত কিউআর কোডটি এন্টারপ্রাইজের ওয়েব লিঙ্কগুলি। এদিকে, ডিজাইনাররা আশা করছেন যে পুরো বিল্ডিংয়ের উপস্থিতি মানুষকে পূর্ণ প্রাণবন্ততা বোধ করতে পারে এবং তাই ডিজাইন সংস্থা যে সৃজনশীলতা প্রদর্শন করে, তা হল "স্বাধীনতার চেতনা এবং স্বাধীনতার ধারণা" তাদের দ্বারা সমর্থিত ।

স্পর্শকাতর ফ্যাব্রিক

Textile Braille

স্পর্শকাতর ফ্যাব্রিক শিল্প ইউনিভার্সাল জ্যাকওয়ার্ড টেক্সটাইল অন্ধ লোকের অনুবাদক হিসাবে চিন্তা করেছিল। এই ফ্যাব্রিকটি ভাল দর্শনযুক্ত লোকেরা পড়তে পারে এবং অন্ধ লোকেরা যারা দৃষ্টিশক্তি হারাতে শুরু করে বা দৃষ্টিশক্তি সমস্যা দেখা দেয় তাদের সহায়তা করা তাদের উদ্দেশ্য; একটি বন্ধুত্বপূর্ণ এবং সাধারণ উপাদান সহ ব্রেইল সিস্টেমটি শিখতে: ফ্যাব্রিক। এটিতে বর্ণমালা, সংখ্যা এবং বিরাম চিহ্ন রয়েছে। কোনও রঙ যুক্ত হয় না। এটি হালকা উপলব্ধি না করার নীতি হিসাবে ধূসর স্কেলের একটি পণ্য। এটি সামাজিক অর্থ সহ একটি প্রকল্প এবং বাণিজ্যিক টেক্সটাইল ছাড়িয়ে গেছে।

কল

Electra

কল আর্টেমার সেক্টরে ডিজিটাল ব্যবহারের প্রতিনিধি হিসাবে বিবেচিত ইলেক্ট্রা ডিজিটাল যুগের ডিজাইনগুলিকে জোর দেওয়ার জন্য ডিজাইনের সাথে প্রযুক্তির সংমিশ্রণ করে। ইলেক্ট্রার টাচ ডিসপ্লে বোতামগুলি ব্যবহারকারীদের আরও অর্গনোমিক সমাধান দেয়। কলগুলির "ইকো মাইন্ড" ব্যবহারকারীকে সর্বাধিক দক্ষতার সাথে সরবরাহ করে। এই বৈশিষ্ট্যটি ভবিষ্যতের প্রজন্মের বিশেষত মূল্য যুক্ত করে