ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

Calendar 2014 “Safari”

ক্যালেন্ডার সাফারি একটি কাগজ-নৈপুণ্যের প্রাণী ক্যালেন্ডার। পাশের দুটি মাসিক ক্যালেন্ডার সহ 6 টি শীট সরিয়ে ফেলুন এবং একত্র করুন। ক্রিজ বরাবর শরীর এবং যৌথ বিভাগ ভাঁজ করুন, জয়েন্টগুলির চিহ্নগুলি দেখুন এবং প্রদর্শিত হিসাবে একসাথে ফিট করুন fit গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ

Frohne eClip

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ eClip হ'ল মেট্রিক রুলার সহ বিশ্বের প্রথম পেপার ক্লিপ ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ। eClip সিলভার আইডিএ এবং গোল্ডেন এ 'ডিজাইন পুরষ্কারে ভূষিত হয়েছিল। ই-ক্লিপটি হালকা ওজনের, আপনার কীরিং এবং আপনার কাগজপত্র, প্রাপ্তি এবং অর্থের ব্যবস্থা করার জন্য একটি কাগজ ক্লিপের মতো ফাংশনে ফিট করে। eClip ব্যক্তিগত ডেটা, বৌদ্ধিক সম্পত্তি, নিয়োগকারী ডেটা, মেডিক্যাল ডেটা এবং সুরক্ষা সফ্টওয়্যারটির মাধ্যমে ব্যবসায়ের গোপনীয়তা রক্ষা করে। eClip ডিজাইন করেছিলেন ফ্লোরিডার ফ্রোহেন। সোনার স্মৃতি সংযোগকারী শক প্রতিরোধী, স্ক্র্যাচ প্রতিরোধী, জল প্রতিরোধী, অ্যালকোহল প্রতিরোধী, ধুলো প্রতিরোধী, মরিচা প্রতিরোধী এবং বৈদ্যুতিন চৌম্বক প্রতিরোধী।

শক্তি করাত

Rotation Saw

শক্তি করাত আবর্তিত হ্যান্ডেল সহ একটি পাওয়ার চেইন দেখেছি Saw এই শৃঙ্খলে এমন একটি হ্যান্ডেল রয়েছে যা 360 rev ঘোরে এবং পূর্বনির্ধারিত কোণগুলিতে থামে। সাধারণভাবে, লোকগুলি নির্দিষ্ট কোণে করাতগুলি ঘুরিয়ে দিয়ে বা তাদের শরীরের অঙ্গগুলি ঝুঁকিয়ে বা আড়াআড়ি করে অনুভূমিক বা উল্লম্বভাবে গাছ কেটে দেয়। দুর্ভাগ্যক্রমে, করটি প্রায়শই ব্যবহারকারীর উপলব্ধি থেকে পিছলে যায় বা ব্যবহারকারীকে একটি বিশ্রী অবস্থানে কাজ করতে হয়, যার ফলে আহত হতে পারে। এই ধরনের ত্রুটিগুলি আপ করতে, প্রস্তাবিত করাকে একটি ঘূর্ণায়মান হ্যান্ডেল লাগানো হয়েছে যাতে ব্যবহারকারী কাটা কোণগুলি সামঞ্জস্য করতে পারে।

বোতল সজ্জা

Lithuanian vodka Gold. Black Edition

বোতল সজ্জা সোনার-জ্বলজ্বল "লিথুয়ানিয়ান ভদকা গোল্ড। ব্ল্যাক এডিশন ”এটি লিথুয়ানিয়ান লোক শিল্প থেকে একচেটিয়া চেহারা উত্তরাধিকার সূত্রে পেয়েছে। সামান্য স্কোয়ার থেকে মিলিত রোম্বস এবং হেরিংবোনগুলি লিথুয়ানিয়ান লোকশিল্পে খুব সাধারণ নিদর্শন। যদিও এই জাতীয় মোটিফগুলির রেফারেন্স আরও আধুনিক রূপ অর্জন করেছে - রহস্যময় অতীতের প্রতিচ্ছবিগুলি আধুনিক শিল্পে রূপান্তরিত হয়েছিল। অগ্রণী সোনালী এবং কালো রঙগুলি কয়লা এবং সোনার ফিল্টারগুলির মাধ্যমে ব্যতিক্রমী ভদকা পরিস্রাবণ প্রক্রিয়াটিতে জোর দেয়। এটিই "লিথুয়ানিয়ান ভদকা সোনাকে তৈরি করে। কৃষ্ণ সংস্করণ "তাই নাজুক এবং স্ফটিক পরিষ্কার।

ক্যালেন্ডার

Calendar 2014 “Flowers”

ক্যালেন্ডার একটি ঘর ডিজাইন করুন, inতু আনুন - ফুলের ক্যালেন্ডারে 12 টি ফুলের বৈশিষ্ট্যযুক্ত একটি ফুলদানি ডিজাইন আসে। প্রতি মাসে একটি মৌসুমী ফুল দিয়ে আপনার জীবন আলোকিত করুন। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

গহনা

Angels OR Demons

গহনা আমরা ভাল-মন্দ, অন্ধকার এবং আলো, দিনরাত্রি, বিশৃঙ্খলা এবং শৃঙ্খলা, যুদ্ধ এবং শান্তি, নায়ক এবং খলনায়ক প্রতিদিনের মধ্যে অবিচ্ছিন্ন লড়াই প্রত্যক্ষ করি। আমাদের ধর্ম বা জাতীয়তা নির্বিশেষে, আমাদের আমাদের অবিচলিত সঙ্গীদের গল্পটি বলা হয়েছে: আমাদের ডান কাঁধে বসে একজন দেবদূত এবং বাম দিকে রাক্ষস, ফেরেশতা আমাদের ভাল কাজ করতে প্ররোচিত করেন এবং আমাদের নেক আমল রেকর্ড করেন। তিনি শয়তান আমাদের প্ররোচিত করেন। খারাপ করতে এবং আমাদের খারাপ কাজের রেকর্ড রাখে। দেবদূতটি আমাদের "সুপেরেগো" এর রূপক এবং শয়তান "আইডি" এবং বিবেক এবং অজ্ঞানের মধ্যে অবিচ্ছিন্ন লড়াইয়ের জন্য দাঁড়িয়ে আছে।