ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

calendar 2013 “Town”

ক্যালেন্ডার টাউনটি এমন একটি কাগজ শৈলীর কিট যা অংশগুলি অবিচ্ছিন্নভাবে একটি ক্যালেন্ডারে একত্রিত করা যায়। বিভিন্ন আকারে বিল্ডিং একসাথে রাখুন এবং আপনার খুব নিজস্ব একটি ছোট শহর তৈরি উপভোগ করুন। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ঘড়ি

Ring Watch

ঘড়ি রিং ওয়াচ দুটি রিংয়ের পক্ষে সংখ্যা এবং হাতগুলি বাদ দেওয়ার মাধ্যমে একটি traditionalতিহ্যবাহী কব্জি ঘড়ির সর্বাধিক সরলকরণ উপস্থাপন করে। এই মিনিমালিস্ট ডিজাইনটি একটি পরিষ্কার এবং সাধারণ চেহারা উভয়ই সরবরাহ করে যা ঘড়ির নজরকাড়া নান্দনিকতার সাথে পুরোপুরি বিবাহ করে। এটির স্বাক্ষর মুকুট এখনও ঘন্টা পরিবর্তনের জন্য কার্যকর উপায় সরবরাহ করে যখন এর লুকানো ই-কালি স্ক্রিনটি ব্যতিক্রমী সংজ্ঞা সহ উজ্জ্বল রঙের ব্যান্ডগুলি প্রদর্শন করে, শেষ পর্যন্ত একটি দীর্ঘতর ব্যাটারি জীবন সরবরাহ করার সাথে সাথে একটি অ্যানালগ দিকটি বজায় রাখে।

নগর বেঞ্চ

Eternity

নগর বেঞ্চ তরল পাথরের তৈরি দুটি সিটে বেঞ্চ। দুটি শক্তিশালী ইউনিট একটি আরামদায়ক এবং আলিঙ্গন করে বসার অভিজ্ঞতা সরবরাহ করছে এবং একই সাথে তারা সিস্টেমের স্থিতিশীলতার যত্ন নেয়। বেঞ্চের শেষগুলি এমনভাবে অবস্থিত যে সামান্যতম চলাচলকে নিরপেক্ষ করে। এটি একটি বেঞ্চ যা একটি নগর পরিবেশের বিদ্যমান অবকাঠামোকে সম্মান করে। সহজেই সাইটে ইনস্টলেশন চালু করা হয়। অ্যাংরেজ আর পয়েন্ট করে না, কেবল ড্রপ করে ভুলে যান। সাবধান, অনন্তকাল নিকটে। ও আচ্ছা.

প্রদর্শনী নকশা

Multimedia exhibition Lsx20

প্রদর্শনী নকশা একটি মাল্টিমিডিয়া প্রদর্শনী জাতীয় মুদ্রার ল্যাটগুলি পুনরায় প্রবর্তনের 20 তম বার্ষিকীতে উত্সর্গ করা হয়েছিল। প্রদর্শনীর উদ্দেশ্য হ'ল ট্রিনিটির কাঠামোটি যার উপর ভিত্তি করে শৈল্পিক প্রকল্প ভিত্তিক, নোট এবং কয়েন, লেখক - বিভিন্ন সৃজনশীল ঘরানার 40 জন অসামান্য লাত্ভীয় শিল্পী - এবং তাদের শিল্পকর্মের পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল। প্রদর্শনীর ধারণাটি গ্রাফাইট বা সীসা থেকে উদ্ভূত যা পেন্সিলের কেন্দ্রীয় অক্ষ, যা শিল্পীদের জন্য একটি সাধারণ সরঞ্জাম। গ্রাফাইট কাঠামোটি প্রদর্শনীর কেন্দ্রীয় নকশা উপাদান হিসাবে কাজ করেছিল।

ক্যালেন্ডার

calendar 2013 “Module”

ক্যালেন্ডার মডিউলটি পৃথক টুকরোযুক্ত তিন মাসের কার্যকর একটি ক্যালেন্ডার যা তিনটি কিউব-আকারের স্ট্যাকিং মডিউল হিসাবে সংযুক্ত হতে পারে যাতে আপনি তাদের নিজের সুবিধে অবাধে একত্রিত করতে পারেন। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ওয়াচফেস অ্যাপ্লিকেশনগুলি

genuse

ওয়াচফেস অ্যাপ্লিকেশনগুলি ট্রাইটাইম, ফর্মটাইম, টাইমগ্রিড, টিমিনাস, টাইমচার্ট, টাইমিনাইন হ'ল ধারাবাহিক ঘড়ি অ্যাপ্লিকেশন যা আই ওয়াচ ডিভাইসের জন্য বিশেষভাবে উদ্ভাবিত। অ্যাপ্লিকেশনগুলি ডিজাইনের মূল, সাধারণ এবং নান্দনিক, ভবিষ্যতের জাতিগত থেকে সাই-ফাই স্টাইলের মাধ্যমে ডিজিটাল বুনস পর্যন্ত। সমস্ত ওয়াচফেস গ্রাফিকগুলি 9 টি রঙে উপলভ্য - আই এম ওয়াচ কালার কোলিশনের জন্য উপযুক্ত। আমাদের সময় দেখানোর, পড়ার এবং বোঝার একটি নতুন উপায়ের জন্য এখন দুর্দান্ত মুহূর্ত। www.genuse.eu