ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বই

Brazilian Cliches

বই "ব্রাজিলিয়ান ক্লিচস" ব্রাজিলিয়ান লেটারপ্রেস ক্লিচসের পুরানো ক্যাটালগের চিত্রগুলি ব্যবহার করে তৈরি হয়েছিল। তবে এর শিরোনামের কারণ কেবল চিত্রের রচনার জন্য ব্যবহৃত ক্লিচগুলির কারণে নয়। প্রতিটি পৃষ্ঠার মোড়কে, আমরা অন্য ধরণের ব্রাজিলিয়ান ক্লিচগুলিতে চলে যাই: historicalতিহাসিকগুলি যেমন পর্তুগিজদের আগমন, দেশীয় ভারতীয়দের ক্যাটাচাইজিং, কফি এবং সোনার অর্থনৈতিক চক্র ... এমনকি এতে সমসাময়িক ব্রাজিলিয়ান ক্লিচও রয়েছে, ট্র্যাফিক জ্যামে পূর্ণ, debtsণ, বন্ধ কনডমিনিয়াম এবং বিচ্ছিন্নতা - একটি অযৌক্তিক সমসাময়িক চাক্ষুষ বর্ণনায় চিত্রিত।

পরিবহন কেন্দ্র

Viforion

পরিবহন কেন্দ্র প্রকল্পটি একটি পরিবহন কেন্দ্র যা রেলওয়ে স্টেশন, মেট্রো স্টেশন, নীল ডেক এবং বাস স্টেশনকে রূপান্তর করতে অন্যান্য পরিষেবাদির পাশাপাশি বিভিন্ন পরিবহন ব্যবস্থা মার্জ করে সহজ এবং দক্ষ উপায়ে গতিশীল জীবনের কেন্দ্রস্থলের আশেপাশের শহুরে জনবসতিগুলিকে যুক্ত করে the ভবিষ্যতের উন্নয়নের জন্য অনুঘটক হিসাবে স্থান।

পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী

Prisma

পোর্টেবল অতিস্বনক ত্রুটি সনাক্তকারী প্রিজমা সবচেয়ে চরম পরিবেশে অ আক্রমণাত্মক উপাদান পরীক্ষার জন্য ডিজাইন করা হয়েছে। উন্নত রিয়েল-টাইম ইমেজিং এবং 3 ডি স্ক্যানিং অন্তর্ভুক্তকারী এটি প্রথম সনাক্তকারী, সাইটে ত্রুটিযুক্ত ব্যাখ্যাটি আরও সহজ করে তোলে, প্রযুক্তিবিদদের সাইটে সময় হ্রাস করে। কার্যত অবিনাশযোগ্য ঘের এবং অনন্য একাধিক পরিদর্শন পদ্ধতিগুলির সাথে, প্রিজমা তেল পাইপলাইন থেকে শুরু করে মহাকাশ উপাদানগুলিতে সমস্ত পরীক্ষামূলক অ্যাপ্লিকেশনগুলি কভার করতে পারে। এটি ইন্টিগ্রাল ডেটা রেকর্ডিং এবং স্বয়ংক্রিয় পিডিএফ রিপোর্ট জেনারেশন সহ প্রথম সনাক্তকারী। ওয়্যারলেস এবং ইথারনেট সংযোগটি ইউনিটটিকে সহজেই আপগ্রেড বা নির্ণয়ের অনুমতি দেয়।

বাতি

Muse

বাতি 'উইন বৌদ্ধধর্ম' এর প্রেরণায় অনুপ্রাণিত হয়ে বলেছিলেন যে আমাদের মহাবিশ্বে কোনও নিখুঁত গুণাবলি নেই, আমরা একে 'শারীরিক উপস্থিতি' দিয়ে 'আলোককে' একটি বিপরীতমুখী গুণ দিয়েছি। ধ্যানের যে অনুভূতি তা উত্সাহ দেয় তা হ'ল আমরা এই পণ্যটি তৈরি করতে ব্যবহার করেছিলাম; 'সময়', 'পদার্থ' এবং 'আলো' এর বৈশিষ্ট্যগুলিকে একক পণ্য হিসাবে মূর্ত করা।

সিরামিক

inci

সিরামিক কমনীয়তার একটি আয়না; আইএনসি কালো এবং সাদা বিকল্পগুলির সাথে মুক্তোর সৌন্দর্য প্রতিফলিত করে এবং স্থানগুলির মধ্যে আভিজাত্য এবং কমনীয়তা প্রতিফলিত করতে আগ্রহী তাদের জন্য সঠিক পছন্দ। ইনসি লাইনগুলি 30 x 80 সেমি আকারে উত্পাদিত হয় এবং সাদা এবং কালো শ্রেণিবিন্যাসকে জীবন্ত অঞ্চলে নিয়ে যায়। ডিজিটাল প্রিন্টিং প্রযুক্তি, ত্রি-মাত্রিক নকশা ব্যবহার করে উত্পাদিত।

টাকোগ্রাফ প্রোগ্রামার

Optimo

টাকোগ্রাফ প্রোগ্রামার অপটিমো বাণিজ্যিক যানবাহনে লাগানো সমস্ত ডিজিটাল টাকোগ্রাফ প্রোগ্রামিং এবং ক্যালিব্রেট করার জন্য একটি গ্রাউন্ড ব্রেকিং টাচ স্ক্রিন পণ্য। গতি এবং ব্যবহারের স্বাচ্ছন্দ্যে ফোকাস করে, অপটিমো ওয়্যারলেস যোগাযোগ, পণ্য অ্যাপ্লিকেশন ডেটা এবং বিভিন্ন সেন্সর সংযোগের হোস্টকে গাড়ির কেবিন এবং ওয়ার্কশপে ব্যবহারের জন্য পোর্টেবল ডিভাইসে একত্রিত করে। অনুকূল ইরগোনমিক্স এবং নমনীয় অবস্থানের জন্য তৈরি, এটির কার্যচালিত ইন্টারফেস এবং উদ্ভাবনী হার্ডওয়্যার নাটকীয়ভাবে ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করে এবং ভবিষ্যতে টাকোগ্রাফ প্রোগ্রামিং গ্রহণ করে।