ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঝাড়বাতি

Lory Duck

ঝাড়বাতি লরি ডাকটি ব্রাস এবং ইপোক্সি গ্লাস দিয়ে তৈরি মডিউলগুলি থেকে একত্রিত করা একটি সাসপেনশন সিস্টেম হিসাবে নকশা করা হয়েছে, প্রতিটি শীতল জলের মধ্য দিয়ে অনায়াসে স্লাইডিংয়ের হাঁসের মতো। মডিউলগুলি কনফিগারেশনেরও প্রস্তাব দেয়; একটি স্পর্শ সহ, প্রতিটি যে কোনও দিকের মুখোমুখি করতে এবং যে কোনও উচ্চতায় স্থির থাকতে পারে। প্রদীপের প্রাথমিক আকৃতি তুলনামূলকভাবে দ্রুত জন্মগ্রহণ করেছিল। তবে এটির নিখুঁত ভারসাম্য এবং সমস্ত সম্ভাব্য কোণ থেকে সেরা চেহারা তৈরি করতে অগণিত প্রোটোটাইপগুলি সহ কয়েক মাস গবেষণা এবং বিকাশ প্রয়োজন।

মহিলাদের পোশাক সংগ্রহ

Hybrid Beauty

মহিলাদের পোশাক সংগ্রহ হাইব্রিড বিউটি কালেকশনের নকশাটি হ'ল বেঁচে থাকার প্রক্রিয়া হিসাবে স্বতন্ত্রতা ব্যবহার করা। প্রতিষ্ঠিত চতুর বৈশিষ্ট্যগুলি হ'ল ফিতা, রাফল এবং ফুল এবং সেগুলি পুনরায় তৈরি করা হয় traditionalতিহ্যবাহী মিলিলিনারি এবং কৌতুর কৌশল দ্বারা। এটি পুরানো কৌচার কৌশলগুলি আধুনিক হাইব্রিডে পুনরায় তৈরি করে, যা রোমান্টিক, অন্ধকার তবে চিরন্তন। হাইব্রিড বিউটির সম্পূর্ণ নকশা প্রক্রিয়া কালজয়ী নকশা তৈরির জন্য স্থায়িত্বকে উত্সাহ দেয়।

হালকা পোর্টাল ভবিষ্যতের রেল শহর

Light Portal

হালকা পোর্টাল ভবিষ্যতের রেল শহর লাইট পোর্টাল হ'ল ইয়িবিন হাইস্পিড রেল সিটির মাস্টারপ্ল্যান। জীবনযাত্রার একটি সংস্কার সারা বছর ধরে সমস্ত বয়সের জন্য সুপারিশ করে। ইয়াবিন হাই স্পিড রেল স্টেশনের পাশে যা জুন 2019 থেকে পরিচালিত হয়েছে, ইয়াবিন গ্রিনল্যান্ড সেন্টারে 160 মিটার লম্বা মিশ্র-ব্যবহারের টুইন টাওয়ার রয়েছে যা 1 কিলোমিটার দীর্ঘ ল্যান্ডস্কেপ বুলেভার্ডের সাথে আর্কিটেকচার এবং প্রকৃতির সংহত করে। ইয়েবিনের ইতিহাস রয়েছে ৪০০০ বছরেরও বেশি সময় ধরে, নদীর বুকে যেমন পলি পড়েছিল ঠিক তেমনই জ্ঞান ও সংস্কৃতি জমে ইবিনের বিকাশ ঘটেছে। টুইন টাওয়ারগুলি দর্শকদের গাইড করার জন্য এবং পাশাপাশি বাসিন্দাদের একত্র করার জন্য একটি ল্যান্ডমার্ক হিসাবে হালকা পোর্টাল হিসাবে কাজ করে।

ডেন্টাল ক্লিনিকটি

Clinique ii

ডেন্টাল ক্লিনিকটি ক্লিনিক ii এমন একটি মতামতপ্রাপ্ত নেতা এবং লুমিনারির জন্য একটি বেসরকারী গোঁড়া ক্লিনিক যিনি তাঁর শৃঙ্খলে সবচেয়ে উন্নত প্রযুক্তি এবং উপকরণ প্রয়োগ ও গবেষণা করছেন। স্থপতিরা পুরো স্থান জুড়ে ডিজাইনের নীতি হিসাবে উচ্চ নির্ভুলতার চিকিত্সা ডিভাইসগুলির প্রচলিত আদর্শ ব্যবহারের উপর ভিত্তি করে একটি ইমপ্লান্ট ধারণাটি কল্পনা করেছিলেন। অভ্যন্তর প্রাচীরের উপরিভাগ এবং আসবাব হলুদ ধোপায় একটি স্প্ল্যাশ যেখানে কাটা প্রান্ত মেডিকেল প্রযুক্তি রোপন করা হয় সঙ্গে একটি সাদা শেল মধ্যে নির্বিঘ্নে মার্জ।

মেগালপোলিস এক্স শেনজেন সুপার হেডকোয়ার্টারটি

Megalopolis X

মেগালপোলিস এক্স শেনজেন সুপার হেডকোয়ার্টারটি হংকং ও শেঞ্জেনের সীমান্তের নিকটে বৃহত্তর উপসাগর কেন্দ্রস্থলে মেগালপোলিস এক্স হবে নতুন কেন্দ্র। মাস্টার প্ল্যান পথচারী নেটওয়ার্ক, পার্ক এবং পাবলিক স্পেসগুলির সাথে আর্কিটেকচারকে সংহত করে। নগরীর সর্বাধিক যোগাযোগের মাধ্যমে স্থল পরিবহনের নেটওয়ার্কগুলির উপরে এবং নীচে পরিকল্পনা করা হচ্ছে। নিচে স্থল টেকসই অবকাঠামো নেটওয়ার্ক একটি বিরামবিহীন জেলা শীতলকরণ এবং স্বয়ংক্রিয় বর্জ্য চিকিত্সার জন্য সিস্টেম সরবরাহ করবে। ভবিষ্যতে কীভাবে শহরগুলি ডিজাইন করা হবে তার একটি সৃজনশীল মাস্টার প্ল্যান কাঠামো স্থাপন করা এর লক্ষ্য।

প্রজাপতি হ্যাঙ্গার

Butterfly

প্রজাপতি হ্যাঙ্গার প্রজাপতির হ্যাঙ্গার একটি উড়ন্ত প্রজাপতির আকারের সাথে সাদৃশ্যটির জন্য নামটি পেয়েছে। পৃথক উপাদানগুলির নকশার কারণে এটি একটি নমনীয় আসবাব যা একটি সুবিধাজনক উপায়ে একত্রিত করা যায় sers ব্যবহারকারীরা খালি হাতে দ্রুত হ্যাঙ্গারটি একত্রিত করতে পারে। যখন সরানো দরকার হয়, বিচ্ছিন্ন হওয়ার পরে পরিবহন করা সুবিধাজনক। ইনস্টলেশন কেবল দুটি পদক্ষেপ নেয়: 1. দুটি ফ্রেম একসাথে একটি এক্স গঠনের জন্য স্ট্যাক করুন; এবং প্রতিটি দিকে হীরা আকারের ফ্রেমগুলি ওভারল্যাপ করে তৈরি করুন। 2. ফ্রেমগুলি ধরে রাখার জন্য উভয় পক্ষের ওভারল্যাপড হীরা আকারের ফ্রেমের মাধ্যমে কাঠের টুকরোটি স্লাইড করুন