ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাথরুমের শোরুম

Agape

বাথরুমের শোরুম সাধারণ প্রদর্শনীর স্থান থেকে পৃথক করার জন্য, আমরা এই স্থানটিকে এমন একটি পটভূমি হিসাবে সংজ্ঞায়িত করি যা পণ্যগুলির সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলতে পারে। এই সংজ্ঞা দ্বারা আমরা একটি সময় মঞ্চ তৈরি করতে চাই যা পণ্যটি স্বতঃস্ফূর্তভাবে নিজেকে আলোকিত করতে পারে। এছাড়াও আমরা প্রতিটি পণ্য দেখানোর জন্য একটি সময় অক্ষ তৈরি করি যা এই স্থানটিতে প্রদর্শিত হয়েছিল যা বিভিন্ন সময় থেকে তৈরি হয়েছিল।

Ui ডিজাইন

Moulin Rouge

Ui ডিজাইন এই প্রকল্পটি এমন লোকদের জন্য ডিজাইন করা হয়েছে যারা নিজের সেল ফোনটি মৌলিন রুজ থিম দিয়ে সজ্জিত করতে চান যদিও তারা প্যারিসের মৌলিন রুজে কখনও যাননি। মূল উদ্দেশ্যটি একটি উন্নত ডিজিটাল অভিজ্ঞতা সরবরাহ করা এবং নকশাগুলির সমস্ত কারণ মোলিন রুজের মেজাজটি কল্পনা করা। গ্রাহকরা স্ক্রিনে একটি সাধারণ ট্যাপ দিয়ে তাদের পছন্দসই ডিজাইন প্রিসেট এবং আইকনগুলি কাস্টমাইজ করতে পারেন।

আন্তর্জাতিক স্কুল

Gearing

আন্তর্জাতিক স্কুল ইন্টারন্যাশনাল স্কুল অফ ডেব্রেসেনের ধারণামূলক বৃত্ত আকারটি সুরক্ষা, unityক্য এবং সম্প্রদায়ের প্রতীক। পৃথক ফাংশনগুলি একটি চাপকে সাজানো স্ট্রিংয়ের সাথে সংযুক্ত গিয়ার্স, মণ্ডপগুলির মতো প্রদর্শিত হয়। স্থান বিভাজন শ্রেণিকক্ষের মধ্যে বিভিন্ন সম্প্রদায় অঞ্চল তৈরি করে। উপন্যাসের স্থান অভিজ্ঞতা এবং প্রকৃতির অবিচ্ছিন্ন উপস্থিতি শিক্ষার্থীদের সৃজনশীল চিন্তাভাবনা এবং তাদের ধারণাগুলি প্রকাশ করতে সহায়তা করে। অফসাইট শিক্ষাগত উদ্যান এবং বনের দিকে পরিচালিত করার পথগুলি নির্মিত এবং প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ রূপান্তর তৈরি করে বৃত্ত ধারণাটি সম্পূর্ণ করে।

প্রাইভেট আবাসস্থল

House L019

প্রাইভেট আবাসস্থল পুরো বাড়িতে এটি একটি সাধারণ তবে পরিশীলিত উপাদান এবং রঙ ধারণার ব্যবহার হয়েছিল। সাদা দেয়াল, কাঠের ওক ফ্লোর এবং বাথরুম এবং চিমনিগুলির জন্য স্থানীয় চুনাপাথর। সুনির্দিষ্টভাবে তৈরি কারিগরী বিবরণ সংবেদনশীল বিলাসবহুলতার পরিবেশ তৈরি করে। হুবহু মিশ্রিত ভিস্তাগুলি নিখরচায় ভাসমান এল-আকৃতির বাসস্থান নির্ধারণ করে।

লণ্ঠন ইনস্টলেশন

Linear Flora

লণ্ঠন ইনস্টলেশন লিনিয়ার ফ্লোরা পিংটাং কাউন্টির ফুল, বোগেনভিলিয়া থেকে "তিন" নম্বর দ্বারা অনুপ্রাণিত। আর্ট ওয়ার্কের নীচে থেকে দেখা তিনটি বোগেনভিলিয়া পাপড়ি ছাড়াও তারতম্য এবং তিনটির গুণক বিভিন্ন দিক থেকে দেখা যায়। তাইওয়ান ল্যান্টন ফেস্টিভালের 30 তম বার্ষিকী উদযাপনের জন্য, আলোক নকশার শিল্পী রে টেং পাইকে পিংটং কাউন্টির সাংস্কৃতিক বিষয় বিভাগ দ্বারা আমন্ত্রণ জানিয়েছিল একটি ফর্ম এবং প্রযুক্তির অনন্য মিশ্রণ, উত্সবের theতিহ্যকে রূপান্তর করার বার্তা প্রেরণে এবং এটি ভবিষ্যতের সাথে সংযুক্ত করে।

পরিবেষ্টিত আলো

25 Nano

পরিবেষ্টিত আলো 25 ন্যানো সাম্প্রতিক ও স্থায়ীত্ব, জন্ম ও মৃত্যুর প্রতিনিধিত্ব করার জন্য একটি শৈল্পিক আলোর যন্ত্র। স্প্রিং পুল গ্লাস ইন্ডাস্ট্রিয়াল কো।, লিমিটেডের সাথে কাজ করছেন, যার দৃষ্টি টেকসই ভবিষ্যতের জন্য নিয়মিত পদ্ধতিতে কাঁচের পুনর্ব্যবহারযোগ্য লুপ তৈরি করছে, 25 ন্যানো ধারণাটিকে মূর্ত করতে দৃ glass় কাচের বিপরীতে একটি মাধ্যম হিসাবে তুলনামূলকভাবে ভঙ্গুর বুদবুদকে বেছে নিয়েছে। উপকরণটিতে, বুদবুদের লাইফ চক্রের মাধ্যমে হালকা শিমারগুলি, পরিবেশকে রংধনুর মতো রঙ এবং ছায়া উপস্থাপন করে ব্যবহারকারীর চারপাশে স্বপ্নের পরিবেশ তৈরি করে।