ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিশ্র ব্যবহারের আর্কিটেকচার

Shan Shui Plaza

মিশ্র ব্যবহারের আর্কিটেকচার ব্যবসায়ের কেন্দ্র এবং টাওহুয়াটান নদীর মধ্যে iতিহাসিক শহর শি'আনে অবস্থিত, এই প্রকল্পটির লক্ষ্য কেবল অতীত এবং বর্তমানকেই নয়, শহর ও প্রকৃতির সাথেও সংযুক্ত করা। পিচ পুষ্প বসন্তের চীনা কাহিনী দ্বারা অনুপ্রাণিত হয়ে, প্রকল্পটি একটি প্রকৃতির সাথে নিবিড় সম্পর্ক সরবরাহ করে একটি প্যারাডিসিয়াক জীবনযাত্রার এবং কর্মস্থল সরবরাহ করে। চীনা সংস্কৃতিতে, পাহাড়ী জলের দর্শন (শান শুই) মানব ও প্রকৃতির মধ্যে সম্পর্কের এক অপরিহার্য অর্থ ধারণ করে, এইভাবে সাইটের জলছবিগুলির সুবিধা গ্রহণ করে, প্রকল্পটি শহরের শান শুই দর্শনের প্রতিচ্ছবি পরিবেশন করে।

প্রদর্শনী হলটি

City Heart

প্রদর্শনী হলটি নগরীর আর্কিটেকচার থেকে সূচকে ডিজাইনের ভারসাম্য বোঝার জন্য এবং তিনটি কোণে শহরের অভিব্যক্তি সংশ্লেষিত হয়েছে নগর নির্মাণ ও উন্নয়নের মাধ্যমে বিভিন্ন উদ্যোগকে, শহর এবং শহরের পরিবর্তনের জনগণের দৃষ্টিভঙ্গি এবং নগর বৈশিষ্ট্য এবং নগর কোনও শহরের ডিজাইনারের বোঝাপড়া প্রকাশের বিনিময়ে জলবায়ু ভাঁজ, তার ভবিষ্যত দেখার জন্য শহরের অতীতটি আরও দেখুন।

টেবিল ল্যাম্প

Oplamp

টেবিল ল্যাম্প ওপ্লে্যাম্পে সিরামিক বডি এবং একটি শক্ত কাঠের ভিত্তি রয়েছে যার উপরে নেতৃত্বাধীন আলোর উত্স স্থাপন করা হয়। এর আকারের জন্য ধন্যবাদ, তিনটি শঙ্কুর সংশ্লেষের মাধ্যমে প্রাপ্ত, ওপ্লে্যাম্পের দেহটি তিনটি স্বতন্ত্র অবস্থানে ঘোরানো যেতে পারে যা বিভিন্ন ধরণের আলো তৈরি করে: পরিবেষ্টনের আলো সহ উচ্চ টেবিল ল্যাম্প, পরিবেষ্টিত আলো সহ কম টেবিল ল্যাম্প বা দুটি পরিবেষ্টিত আলো। প্রদীপের শঙ্কুগুলির প্রতিটি কনফিগারেশন চারপাশের আর্কিটেকচারাল সেটিংসের সাথে আলোর কমপক্ষে একটি বিমগুলিকে প্রাকৃতিকভাবে ইন্টারঅ্যাক্ট করতে দেয়। ওপ্লে্যাম্প ডিজাইনের এবং সম্পূর্ণ ইতালিতে হস্তশিল্প তৈরি।

নিয়মিত টেবিল ল্যাম্প

Poise

নিয়মিত টেবিল ল্যাম্প পোয়েসের অ্যাক্রোব্যাটিক উপস্থিতি, আনফর্মের রবার্ট ডাবি দ্বারা নির্মিত একটি টেবিল ল্যাম্প St স্টুডিও স্থির এবং গতিশীল এবং একটি বড় বা ছোট ভঙ্গির মধ্যে স্থানান্তরিত। এটির আলোকিত রিং এবং এটি ধরে রাখা বাহুর মধ্যে অনুপাতের উপর নির্ভর করে, বৃত্তের একটি ছেদযুক্ত বা স্পর্শক রেখা দেখা দেয়। একটি উচ্চতর তাকের উপর স্থাপন করা হলে, রিংটি শেল্ফটিকে ছাপিয়ে যেতে পারে; বা রিংটি কাত করে, এটি একটি পার্শ্ববর্তী প্রাচীর স্পর্শ করতে পারে। এই সামঞ্জস্যের উদ্দেশ্য হ'ল মালিক সৃজনশীলভাবে জড়িত হওয়া এবং আশেপাশের অন্যান্য সামগ্রীর অনুপাতে আলোর উত্সের সাথে খেলা।

প্রদর্শনী পোস্টার

Optics and Chromatics

প্রদর্শনী পোস্টার অপটিক্স এবং ক্রোমাটিক শিরোনাম রঙের প্রকৃতি নিয়ে গ্যোথ এবং নিউটনের মধ্যে বিতর্ককে বোঝায়। এই বিতর্কটি দুটি বর্ণ-রচনা রচনাগুলির সংঘর্ষের দ্বারা প্রতিনিধিত্ব করে: একটি গণনা করা হয়, জ্যামিতিক, তীক্ষ্ণ রূপক সহ, অন্যটি বর্ণিল ছায়াগুলির ছাপযুক্ত খেলায় নির্ভর করে। 2014 এ এই নকশাটি প্যান্টোন প্লাস সিরিজ শিল্পী কভারের কভার হিসাবে কাজ করেছে।

রিং

Gabo

রিং গ্যাবো রিংটি মানুষের খেলাধুলার দিকটি ঘুরে দেখার জন্য উত্সাহিত করার জন্য ডিজাইন করা হয়েছিল যা সাধারণত যৌবনের আগমনে হারিয়ে যায়। ডিজাইনার তার বর্ণা magic্য ম্যাজিক কিউবটি নিয়ে তাঁর ছেলের খেলা দেখার স্মৃতি দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন। ব্যবহারকারী দুটি স্বতন্ত্র মডিউল ঘোরার সাথে রিংয়ের সাথে খেলতে পারে। এটি করার মাধ্যমে, রত্নের রঙের সেটগুলি বা মডিউলগুলির অবস্থানের সাথে মিল বা মিল পাওয়া যায়। কৌতুকপূর্ণ দিক ছাড়াও, ব্যবহারকারীকে প্রতিদিন একটি ভিন্ন রিং পরা পছন্দ করে।