ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Stool Glavy Roda

চেয়ার স্টুল গ্ল্যাভি রোডা পরিবারের প্রধানের অন্তর্নিহিত গুণাবলীকে মূর্ত করে: সততা, সংগঠন এবং স্ব-শৃঙ্খলা। সমকোণ, বৃত্ত এবং অলঙ্কার উপাদানগুলির সাথে একত্রে একটি আয়তক্ষেত্রের আকার অতীত এবং বর্তমানের সংযোগকে সমর্থন করে, চেয়ারটিকে নিরবধি বস্তু হিসাবে তৈরি করে। পরিবেশ বান্ধব আবরণ ব্যবহার করে কাঠের তৈরি চেয়ারটি যেকোনো পছন্দসই রঙে আঁকা যায়। স্টুল গ্ল্যাভি রডা স্বাভাবিকভাবেই অফিস, হোটেল বা ব্যক্তিগত বাড়ির যেকোনো অভ্যন্তরে ফিট করবে।

পুরস্কার

Nagrada

পুরস্কার এই নকশাটি আত্ম-বিচ্ছিন্নতার সময় জীবনকে স্বাভাবিককরণে অবদান রাখতে এবং অনলাইন টুর্নামেন্টের বিজয়ীদের জন্য একটি বিশেষ পুরস্কার তৈরি করার জন্য উপলব্ধি করা হয়েছে। দাবা খেলায় খেলোয়াড়ের অগ্রগতির স্বীকৃতি হিসাবে পুরস্কারের নকশাটি একজন প্যানকে রানীতে রূপান্তরিত করে। পুরষ্কারটিতে দুটি সমতল মূর্তি রয়েছে, রানী এবং প্যান, যা একটি একক কাপ গঠনের সংকীর্ণ স্লটের কারণে একে অপরের মধ্যে ঢোকানো হয়। পুরস্কারের নকশা স্টেইনলেস স্টিলের জন্য টেকসই ধন্যবাদ এবং মেইলের মাধ্যমে বিজয়ীর কাছে পরিবহনের জন্য সুবিধাজনক।

কারখানা

Shamim Polymer

কারখানা প্ল্যান্টটির উৎপাদন সুবিধা এবং ল্যাব ও অফিস সহ তিনটি প্রোগ্রাম বজায় রাখতে হবে। এই ধরনের প্রকল্পে সংজ্ঞায়িত কার্যকরী প্রোগ্রামের অভাব তাদের অপ্রীতিকর স্থানিক মানের কারণ। এই প্রকল্পটি সম্পর্কহীন প্রোগ্রামগুলিকে বিভক্ত করার জন্য সঞ্চালন উপাদানগুলি ব্যবহার করে এই সমস্যার সমাধান করতে চায়। ভবনের নকশা দুটি ফাঁকা জায়গার চারপাশে ঘোরে। এই অকার্যকর স্থানগুলি কার্যকরীভাবে সম্পর্কহীন স্থানগুলিকে আলাদা করার সুযোগ তৈরি করে। একই সময়ে একটি মধ্যম উঠান হিসাবে কাজ করে যেখানে বিল্ডিংয়ের প্রতিটি অংশ একে অপরের সাথে সংযুক্ত থাকে।

অভ্যন্তর নকশা অভ্যন্তর

Corner Paradise

অভ্যন্তর নকশা অভ্যন্তর যেহেতু সাইটটি ট্র্যাফিক-ভারী শহরের একটি কোণার জমিতে অবস্থিত, মেঝে সুবিধা, স্থানিক ব্যবহারিকতা এবং স্থাপত্যের নান্দনিকতা বজায় রেখে কোলাহলপূর্ণ আশেপাশে এটি কীভাবে প্রশান্তি পেতে পারে? এই প্রশ্নটি শুরুতে নকশাটিকে বেশ চ্যালেঞ্জিং করে তুলেছে। ভাল আলো, বায়ুচলাচল এবং ক্ষেত্রের গভীরতার অবস্থা বজায় রেখে বাসস্থানের গোপনীয়তা ব্যাপকভাবে বাড়ানোর জন্য, ডিজাইনার একটি সাহসী প্রস্তাব দিয়েছেন, একটি অভ্যন্তরীণ ল্যান্ডস্কেপ তৈরি করেছেন। অর্থাৎ, একটি তিনতলা কিউবিক বিল্ডিং তৈরি করা এবং সামনে এবং পিছনের গজগুলিকে অলিন্দে নিয়ে যাওয়া। , একটি সবুজ এবং জল আড়াআড়ি তৈরি করতে.

আবাসিক বাড়ি

Oberbayern

আবাসিক বাড়ি ডিজাইনার বিশ্বাস করেন যে স্থানের গভীরতা এবং তাত্পর্য আন্তঃসম্পর্কিত এবং সহনির্ভর মানুষ, স্থান এবং পরিবেশের ঐক্য থেকে প্রাপ্ত স্থায়িত্বের মধ্যে বাস করে; তাই প্রচুর মূল উপকরণ এবং পুনর্ব্যবহৃত বর্জ্যের সাথে, পরিবেশের সাথে সহাবস্থানের একটি নকশা শৈলীর জন্য, বাড়ি এবং অফিসের সমন্বয়ে ডিজাইন স্টুডিওতে ধারণাটি বাস্তবায়িত হয়েছে।

ধারণাগত প্রদর্শনী

Muse

ধারণাগত প্রদর্শনী মিউজ হল একটি পরীক্ষামূলক নকশা প্রকল্প যা তিনটি ইনস্টলেশন অভিজ্ঞতার মাধ্যমে মানুষের সংগীত উপলব্ধি অধ্যয়ন করে যা সঙ্গীতের অভিজ্ঞতার বিভিন্ন উপায় প্রদান করে। প্রথমটি থার্মো-অ্যাকটিভ উপাদান ব্যবহার করে বিশুদ্ধভাবে উত্তেজনাপূর্ণ, এবং দ্বিতীয়টি সঙ্গীতের স্থানিকতার ডিকোডেড উপলব্ধি প্রদর্শন করে। শেষটি সঙ্গীত স্বরলিপি এবং ভিজ্যুয়াল ফর্মগুলির মধ্যে একটি অনুবাদ। লোকেদের ইনস্টলেশনের সাথে ইন্টারঅ্যাক্ট করতে এবং তাদের নিজস্ব উপলব্ধি দিয়ে দৃশ্যত সঙ্গীত অন্বেষণ করতে উত্সাহিত করা হয়। মূল বার্তাটি হল ডিজাইনারদের সচেতন হওয়া উচিত যে কীভাবে উপলব্ধি অনুশীলনে তাদের প্রভাবিত করে।