ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
Sneakers বক্স

BSTN Raffle

Sneakers বক্স কাজটি ছিল নাইকি জুতার জন্য একটি অ্যাকশন ফিগার ডিজাইন করা এবং তৈরি করা। যেহেতু এই জুতাটি উজ্জ্বল সবুজ উপাদানগুলির সাথে একটি সাদা সাপের চামড়ার নকশাকে একত্রিত করে, এটি স্পষ্ট ছিল যে অ্যাকশন ফিগারটি একটি বিকৃতিকারী হবে। ডিজাইনাররা সুপরিচিত অ্যাকশন হিরোদের স্টাইলে অ্যাকশন ফিগার হিসাবে খুব অল্প সময়ের মধ্যে চিত্রটিকে স্কেচ এবং অপ্টিমাইজ করেছেন। তারপরে তারা একটি গল্পের সাথে একটি ছোট কমিক ডিজাইন করেছিল এবং উচ্চ মানের প্যাকেজিং সহ 3D মুদ্রণে এই চিত্রটি তৈরি করেছিল।

প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন

Target

প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন 2020 সালে, ব্রেইনআর্টিস্ট নতুন গ্রাহকদের অর্জনের জন্য ক্লায়েন্ট স্টিটজ সেকুরার জন্য একটি ক্রস-মিডিয়া প্রচারাভিযান চালু করেছে: সম্ভাব্য গ্রাহকদের গেটগুলির যতটা সম্ভব কাছাকাছি একটি লক্ষ্যযুক্ত পোস্টার প্রচারাভিযান হিসাবে একটি অত্যন্ত স্বতন্ত্র বার্তা সহ এবং এর থেকে ম্যাচিং জুতার সাথে একটি পৃথক মেইলিং। বর্তমান সংগ্রহ। প্রাপক যখন সেলস ফোর্সের সাথে অ্যাপয়েন্টমেন্ট করেন তখন তিনি ম্যাচিং কাউন্টারপার্ট পান। প্রচারণার লক্ষ্য ছিল স্টেইটজ সেকুরা এবং "ম্যাচিং" কোম্পানিকে একটি নিখুঁত জুটি হিসাবে মঞ্চস্থ করা। Brainartist সম্পূর্ণ খুব সফল প্রচারাভিযান বিকশিত.

মোপেড

Cerberus

মোপেড ইঞ্জিন ডিজাইনে উল্লেখযোগ্য অগ্রগতি ভবিষ্যতের যানবাহনের জন্য কাঙ্ক্ষিত৷ তবুও, দুটি সমস্যা রয়ে গেছে: দক্ষ দহন এবং ব্যবহারকারী বন্ধুত্ব। এর মধ্যে কম্পন, যানবাহন পরিচালনা, জ্বালানীর প্রাপ্যতা, গড় পিস্টনের গতি, সহনশীলতা, ইঞ্জিন তৈলাক্তকরণ, ক্র্যাঙ্কশ্যাফ্ট টর্ক এবং সিস্টেমের সরলতা এবং নির্ভরযোগ্যতার বিবেচনা অন্তর্ভুক্ত রয়েছে। এই প্রকাশটি একটি উদ্ভাবনী 4 স্ট্রোক ইঞ্জিন বর্ণনা করে যা একই সাথে একক ডিজাইনে নির্ভরযোগ্যতা, দক্ষতা এবং কম নির্গমন প্রদান করে।

কাঠের খেলনা

Cubecor

কাঠের খেলনা Cubecor হল একটি সহজ কিন্তু জটিল খেলনা যা শিশুদের চিন্তা করার ক্ষমতা এবং সৃজনশীলতাকে চ্যালেঞ্জ করে এবং তাদের রং এবং সহজ, পরিপূরক এবং কার্যকরী ফিটিংসের সাথে পরিচিত করে। একে অপরের সাথে ছোট কিউব সংযুক্ত করে, সেটটি সম্পূর্ণ হবে। চুম্বক, ভেলক্রো এবং পিন সহ বিভিন্ন সহজ সংযোগ অংশগুলিতে ব্যবহৃত হয়। সংযোগ খুঁজে বের করা এবং তাদের একে অপরের সাথে সংযুক্ত করা, ঘনক্ষেত্রটি সম্পূর্ণ করে। এছাড়াও শিশুকে একটি সাধারণ এবং পরিচিত ভলিউম সম্পূর্ণ করতে রাজি করানোর মাধ্যমে তাদের ত্রিমাত্রিক বোঝাপড়াকে শক্তিশালী করে।

ল্যাম্পশেড

Bellda

ল্যাম্পশেড একটি সহজে ইনস্টল করা, ঝুলন্ত ল্যাম্পশেড যেটি কোনো সরঞ্জাম বা বৈদ্যুতিক দক্ষতার প্রয়োজন ছাড়াই যে কোনো আলোর বাল্বে ফিট করে। পণ্যের নকশা ব্যবহারকারীকে একটি বাজেট বা অস্থায়ী বাসস্থানে একটি দৃশ্যত মনোরম আলোর উত্স তৈরি করার জন্য খুব বেশি প্রচেষ্টা ছাড়াই এটিকে সহজভাবে লাগাতে এবং বাল্ব থেকে নামিয়ে নিতে সক্ষম করে৷ যেহেতু এই পণ্যটির কার্যকারিতা এটির আকারে এমবেডার, উত্পাদন খরচ একটি সাধারণ প্লাস্টিকের ফুলের পাত্রের মতো। পেইন্টিং বা কোনো আলংকারিক উপাদান যোগ করে ব্যবহারকারীর রুচি অনুযায়ী ব্যক্তিগতকরণের সম্ভাবনা একটি অনন্য চরিত্র তৈরি করে।

ইভেন্ট মার্কেটিং উপাদান

Artificial Intelligence In Design

ইভেন্ট মার্কেটিং উপাদান গ্রাফিক ডিজাইন কিভাবে কৃত্রিম বুদ্ধিমত্তা অদূর ভবিষ্যতে ডিজাইনারদের জন্য একটি মিত্র হতে পারে তার একটি ভিজ্যুয়াল উপস্থাপনা প্রদান করে। এটি কীভাবে AI গ্রাহকদের অভিজ্ঞতাকে ব্যক্তিগতকরণে সাহায্য করতে পারে এবং শিল্প, বিজ্ঞান, প্রকৌশল এবং ডিজাইনের ক্রস-হেয়ারে কীভাবে সৃজনশীলতা বসে থাকে সে সম্পর্কে অন্তর্দৃষ্টি প্রদান করে। গ্রাফিক ডিজাইন কনফারেন্সে কৃত্রিম বুদ্ধিমত্তা নভেম্বরে সান ফ্রান্সিসকো, CA-তে একটি 3-দিনের ইভেন্ট। প্রতিদিন একটি ডিজাইন ওয়ার্কশপ হয়, বিভিন্ন বক্তাদের কাছ থেকে আলোচনা হয়।