ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফোকাস অ্যাড-অন

ND Lens Gear

ফোকাস অ্যাড-অন এনডি লেন্সগিয়ার যথাযথভাবে স্ব-কেন্দ্রিকভাবে বিভিন্ন ব্যাসের লেন্সগুলিতে সামঞ্জস্য করে। এনডি লেন্সগিয়ার সিরিজটি অন্য কোনও লেন্সগিয়ারের মতো লেন্সগুলি কভার করে। কোনও কাটা এবং কোনও নমন নয়: আর কোনও স্ক্রু ড্রাইভার নেই, জরাজীর্ণ বেল্ট বা বিরক্তিকর স্ট্র্যাপগুলির অবশিষ্টাংশগুলি যা আটকে আছে। সব কিছুই মন্ত্রের মতো ফিট করে। এবং অন্য প্লাস, এর সরঞ্জাম-মুক্ত! এর চৌকস ডিজাইনের জন্য ধন্যবাদ এটি লেন্সের চারপাশে মৃদু এবং দৃly়তার সাথে নিজেকে কেন্দ্র করে।

পেশাদার চিত্রগ্রহণের জন্য অ্যাডাপ্টার সিস্টেমটি

NiceDice

পেশাদার চিত্রগ্রহণের জন্য অ্যাডাপ্টার সিস্টেমটি নিসডাইস-সিস্টেমটি ক্যামেরা শিল্পের প্রথম মাল্টি-ফাংশনাল অ্যাডাপ্টার। বিভিন্ন ব্র্যান্ডের যেমন - লাইট, মনিটর, মাইক্রোফোনস এবং ট্রান্সমিটারগুলি - যেমন পরিস্থিতি অনুযায়ী হওয়া প্রয়োজন ঠিক তেমন ক্যামেরায় তাদের বিভিন্ন ক্যামেরায় সরঞ্জাম সংযুক্ত করা এটি বেশ উপভোগ্য করে তোলে। এমনকি নতুন বিকাশকারী মানকগুলি বা নতুন কেনা সরঞ্জামগুলি সহজেই একটি নতুন অ্যাডাপ্টার পেয়ে এনডি-সিস্টেমে সহজেই সংহত করা যায়।

রেস্টুরেন্ট বার ছাদের

The Atticum

রেস্টুরেন্ট বার ছাদের একটি শিল্প পরিবেশে একটি রেস্টুরেন্টের কবজ স্থাপত্য এবং গৃহসজ্জার সামগ্রীতে প্রতিফলিত হওয়া উচিত। কালো এবং ধূসর চুনের প্লাস্টার, যা এই প্রকল্পের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছিল, এটি তার অন্যতম প্রমাণ। এর অনন্য, রুক্ষ কাঠামো সমস্ত কক্ষের মধ্য দিয়ে চলে। বিস্তারিত সম্পাদনে, কাঁচা স্টিলের মতো উপকরণগুলি ইচ্ছাকৃতভাবে ব্যবহার করা হয়েছিল, যার ঢালাই সিম এবং নাকাল চিহ্নগুলি দৃশ্যমান ছিল। এই ছাপ muntin উইন্ডোজ পছন্দ দ্বারা সমর্থিত হয়। এই ঠান্ডা উপাদানগুলি উষ্ণ ওক কাঠ, হস্ত-পরিকল্পিত হেরিংবোন কাঠবাদাম এবং সম্পূর্ণভাবে রোপণ করা প্রাচীর দ্বারা বৈপরীত্য।

Luminaire

vanory Estelle

Luminaire এস্টেল একটি নলাকার, হস্তনির্মিত কাচের বডির আকারে ক্লাসিক ডিজাইনকে একত্রিত করেছে উদ্ভাবনী আলো প্রযুক্তির সাথে যা টেক্সটাইল ল্যাম্পশেডে ত্রিমাত্রিক আলোর প্রভাব তৈরি করে। ইচ্ছাকৃতভাবে আলোর মেজাজকে একটি আবেগপূর্ণ অভিজ্ঞতায় পরিণত করার জন্য ডিজাইন করা হয়েছে, Estelle একটি অসীম বৈচিত্র্যের স্ট্যাটিক এবং গতিশীল মেজাজ অফার করে যা সমস্ত ধরণের রঙ এবং রূপান্তর তৈরি করে, যা লুমিনায়ার বা একটি স্মার্টফোন অ্যাপের একটি টাচ প্যানেলের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়।

চলমান প্যাভিলিয়ন

Three cubes in the forest

চলমান প্যাভিলিয়ন তিনটি কিউব হল বিভিন্ন বৈশিষ্ট্য এবং ফাংশন সহ ডিভাইস (শিশুদের জন্য খেলার মাঠের সরঞ্জাম, পাবলিক আসবাবপত্র, শিল্প বস্তু, ধ্যান কক্ষ, আর্বোর, ছোট বিশ্রামের স্থান, ওয়েটিং রুম, ছাদের সাথে চেয়ার) এবং মানুষকে নতুন স্থানিক অভিজ্ঞতা আনতে পারে। আকার এবং আকৃতির কারণে তিনটি কিউব সহজেই একটি ট্রাক দ্বারা পরিবহন করা যেতে পারে। আকারের পরিপ্রেক্ষিতে, ইনস্টলেশন (ঝোঁক), আসন পৃষ্ঠ, জানালা ইত্যাদি, প্রতিটি ঘনক বৈশিষ্ট্যগতভাবে ডিজাইন করা হয়েছে। তিনটি কিউব জাপানি ঐতিহ্যবাহী ন্যূনতম স্থান যেমন চা অনুষ্ঠান কক্ষ, পরিবর্তনশীলতা এবং গতিশীলতার সাথে উল্লেখ করা হয়।

Multifuncional কমপ্লেক্স

Crab Houses

Multifuncional কমপ্লেক্স সিলেসিয়ান নিম্নভূমির বিস্তীর্ণ সমভূমিতে, একটি যাদুকরী পর্বত একা দাঁড়িয়ে আছে, রহস্যের কুয়াশায় ঢাকা, সোবোটকার মনোরম শহরটির উপরে। সেখানে, প্রাকৃতিক ল্যান্ডস্কেপ এবং কিংবদন্তি অবস্থানের মধ্যে, ক্র্যাব হাউস কমপ্লেক্স: একটি গবেষণা কেন্দ্র, হওয়ার পরিকল্পনা করা হয়েছে। শহরের পুনরুজ্জীবন প্রকল্পের একটি অংশ হিসাবে, এটি সৃজনশীলতা এবং উদ্ভাবনীতা প্রকাশ করার কথা। জায়গাটি বিজ্ঞানী, শিল্পী এবং স্থানীয় সম্প্রদায়কে একত্রিত করে। প্যাভিলিয়নগুলির আকৃতি ঘাসের ঢেউ খেলানো সাগরে কাঁকড়া প্রবেশের দ্বারা অনুপ্রাণিত। তারা রাতের বেলা আলোকিত হবে, শহরের উপর ঝুলন্ত ফায়ারফ্লাইসের মতো।