ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রান্নাঘরের অ্যাকসেসরিজ

KITCHEN TRAIN

রান্নাঘরের অ্যাকসেসরিজ বিভিন্ন স্টাইলের রান্নাঘরের উপকরণগুলি ব্যবহারের ফলে ভিজ্যুয়াল বিরক্তি ছাড়াও একটি খাঁটি রান্নার পরিবেশ তৈরি হয় in সংক্ষেপে বলতে গেলে, আমি এই জনপ্রিয় রান্নাঘরের আনুষাঙ্গিকগুলির একটি ইউনিট সেট করার চেষ্টা করেছি যা সাধারণত সমস্ত বাড়িতে ব্যবহৃত হয় T এই নকশাটি নিখুঁতভাবে সৃজনশীলতার দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। "ইউনাইটেড ফর্ম" এবং একটি "প্লিজেন্ট উপস্থিতি" এর দুটি বৈশিষ্ট্য ore এছাড়াও, এটির উদ্ভাবনী উপস্থিতির কারণে এটি বাজারে স্বাগত জানাবে। এটি প্রস্তুতকারক এবং গ্রাহকের জন্য একটি সুযোগ হবে যে একটি প্যাকেজে 6 টি বাসন কিনে দেওয়া হয়।

স্বয়ংক্রিয় অভিবাসন টার্মিনাল

CVision MBAS 2

স্বয়ংক্রিয় অভিবাসন টার্মিনাল এমবিএএস 2 সুরক্ষা পণ্যগুলির প্রকৃতিকে অস্বীকার করার জন্য এবং প্রযুক্তিগত এবং মানসিক উভয় দিকের ভয় ও হ্রাসকে হ্রাস করার জন্য ডিজাইন করা হয়েছিল। এর নকশা থাইল্যান্ডের সীমান্তের আশেপাশের গ্রামীণ নাগরিকদের জন্য ব্যবহারকারী-বান্ধব চেহারা দেওয়ার জন্য পরিচিত হোম কম্পিউটার উপাদানগুলিকে পুনরায় ব্যাখ্যা করেছে। স্ক্রিনে ভয়েস এবং ভিজ্যুয়ালগুলি প্রথম বারের প্রক্রিয়াটির মাধ্যমে ধাপে ধাপে ব্যবহারকারীরা গাইড করে। আঙুলের মুদ্রণ প্যাডে দ্বৈত রঙের স্বর স্পষ্টভাবে স্ক্যানিং জোনের নির্দেশ করে। এমবিএএস 2 একটি অনন্য পণ্য যা আমাদের সীমান্তগুলি অতিক্রম করার উপায়টি পরিবর্তন করতে লক্ষ্য করে, একাধিক ভাষা এবং বন্ধুত্বপূর্ণ-বৈষম্যমূলক ব্যবহারকারীর অভিজ্ঞতার অনুমতি দেয়।

শোরুম

From The Future

শোরুম শোরুম: শোরুমে, ইনজেকশন প্রযুক্তি দিয়ে তৈরি প্রশিক্ষণ জুতা এবং ক্রীড়া সরঞ্জামগুলি শোতে রয়েছে। জায়গাটি দেখতে ইঞ্জেকশন ছাঁচ টিপে তৈরির মতো দেখাচ্ছে। জায়গাটির উত্পাদন পদ্ধতিতে, আসবাবের টুকরোগুলি যেন পুরো জেনারেশনের জন্য ইঞ্জেকশন ছাঁচে তৈরির সাথে একত্রিত হয়। মোটা সেলাইয়ের ট্রেইল যা সিলিংয়ে রয়েছে, সমস্ত টেকনোলজিক ভিজ্যুয়ালিটি নরম করে।

চেয়ার

SERENAD

চেয়ার আমি সব ধরণের চেয়ারের প্রতি শ্রদ্ধা জানাই। আমার মতে অভ্যন্তরীণ ডিজাইনের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং ক্লাসিক এবং বিশেষ স্টাফগুলির মধ্যে একটি হল চেয়ার। সেরেনাদ চেয়ারের ধারণাটি পানির উপর একটি রাজহাঁস থেকে আসে যা ঘুরিয়ে দেয় এবং তার মুখটি ডানার মাঝে রাখে। সম্ভবত ভিন্ন এবং বিশেষ নকশার সহ সেরেনাদ চেয়ারের চকচকে এবং চটকদার পৃষ্ঠটি এটি কেবল খুব বিশেষ এবং অনন্য স্থানের জন্য তৈরি করা হয়েছে।

আর্মচেয়ার

The Monroe Chair

আর্মচেয়ার স্ট্রাইকিং কমনীয়তা, ধারণায় সরলতা, আরামদায়ক, টেকসই মনে রেখে ডিজাইন করা। মনরো চেয়ার একটি আর্মচেয়ার তৈরির সাথে জড়িত উত্পাদন প্রক্রিয়াটিকে নাটকীয়ভাবে সরল করার একটি প্রচেষ্টা। এটি বার বার এমডিএফ থেকে ফ্ল্যাট উপাদান কাটাতে সিএনসি প্রযুক্তিগুলির সম্ভাবনাকে কাজে লাগায়, এই উপাদানগুলি একটি জটিল বাঁকানো আর্মচেয়ারকে আকার দেওয়ার জন্য কেন্দ্রীয় অক্ষের চারপাশে ছড়িয়ে দেওয়া হয়। পিছনের পাটি ধীরে ধীরে পিছনের দিকে এবং আর্মরেস্টকে সামনের পায়ে রূপান্তরিত করে, উত্পাদন প্রক্রিয়াটির সরলতার দ্বারা সম্পূর্ণরূপে সংজ্ঞায়িত একটি স্বতন্ত্র নান্দনিক তৈরি করে।

পার্ক বেঞ্চ

Nessie

পার্ক বেঞ্চ এই প্রকল্পটি "ড্রপ অ্যান্ড ফরগেট" এর ধারণা ধারণার উপর ভিত্তি করে গড়ে উঠেছে, যা নগরীর পরিবেশের বিদ্যমান অবকাঠামোগত ক্ষেত্রে ন্যূনতম ইনস্টলেশন ব্যয় সহ সাইট ইনস্টলেশন সহজ installation দৃust় কংক্রিট তরল ফর্ম, সাবধানে ভারসাম্যযুক্ত, একটি আলিঙ্গন এবং আরামদায়ক আসন অভিজ্ঞতা তৈরি করে।