ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চশমা

Camaro | advanced collection

চশমা „উন্নত সংগ্রহ | কাঠ "বাল্কিয়ার চশমা দ্বারা চিহ্নিত করা হয় এবং উচ্চারিত ত্রি-মাত্রিক রচনা দ্বারা নকশাকে জোর দেওয়া হয়। নতুন কাঠের সংমিশ্রণ এবং হাতের মাধ্যমে সর্বোত্তম ছাঁটাইয়ের অর্থ হ'ল প্রতিটি আরএলএফ উন্নত চশমা ফ্রেম হ'ল কারুশিল্পের মার্জিত অংশ।

প্যাকেজিং

KRYSTAL Nature’s Alkaline Water

প্যাকেজিং ক্রিস্টাল জল একটি বোতল মধ্যে বিলাসিতা এবং সুস্বাস্থ্যের সারাংশ প্রকাশ করে। 8 থেকে 8.8 এর ক্ষারীয় পিএইচ মান এবং একটি অনন্য খনিজ রচনা বৈশিষ্ট্যযুক্ত, ক্রিস্টাল জল একটি আইকনিক বর্গাকার স্বচ্ছ প্রিজম বোতলটিতে আসে যা একটি ঝলকানি স্ফটিকের মতো, এবং গুণমান এবং বিশুদ্ধতার সাথে কোনও আপস করে না। ক্রিস্টাল ব্র্যান্ডের লোগোটি বোতলটিতে সূক্ষ্মভাবে বৈশিষ্ট্যযুক্ত, বিলাসবহুল অভিজ্ঞতার একটি যুক্ত স্পর্শকে বাড়িয়ে তুলছে। বোতলটির ভিজ্যুয়াল এফেক্ট ছাড়াও বর্গাকার আকৃতির পিইটি এবং কাচের বোতলগুলি পুনর্ব্যবহারযোগ্য, প্যাকেজিংয়ের স্থান এবং উপকরণগুলি অনুকূল করে, এইভাবে সামগ্রিক কার্বন পায়ের ছাপ কমিয়ে দেয়।

হাই-ফাই টার্নটেবল

Calliope

হাই-ফাই টার্নটেবল হাই-ফাই টার্ন সারণির চূড়ান্ত লক্ষ্য হ'ল বিশুদ্ধতম এবং অনিয়ন্ত্রিত শব্দের পুনরায় তৈরি করা; শব্দটির এই সারমর্মটি এই নকশার টার্মিনাস এবং ধারণা উভয়ই। এই সুশোভিত কারুকাজ করা পণ্যটি শব্দের একটি ভাস্কর্য যা শব্দের পুনরুত্পাদন করে। একটি টার্নটেবল হিসাবে এটি সেরা পারফরম্যান্স হাই-ফাই টার্নটেবলগুলির মধ্যে অন্যতম এবং এই অতুলনীয় পারফরম্যান্স উভয়ই তার অনন্য ফর্ম এবং ডিজাইনের দিকগুলি দ্বারা নির্দেশিত এবং প্রশস্ত করা হয়েছে; কলিওপ টার্নটেবলকে মূর্ত করার জন্য আধ্যাত্মিক ইউনিয়নে ফর্ম এবং ফাংশনে যোগদান।

কানের দুল এবং রিং

Vivit Collection

কানের দুল এবং রিং প্রকৃতিতে পাওয়া ফর্মগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে ভিভিট সংগ্রহটি বর্ধিত আকার এবং ঘূর্ণায়মান রেখাগুলি দ্বারা একটি আকর্ষণীয় এবং কৌতূহল ধারণা তৈরি করে। ভিভিট টুকরোতে বাইরের মুখগুলিতে কালো রডোম ধাতুপট্টাবৃত 18 কিল হলুদ সোনার শীট রয়েছে be পাতার আকৃতির কানের দুল কানের কক্ষগুলি ঘিরে যাতে এটি প্রাকৃতিক গতিবিধি কালো এবং সোনার মধ্যে একটি আকর্ষণীয় নৃত্য তৈরি করে - নীচে হলুদ স্বর্ণটি লুকিয়ে রাখে এবং প্রকাশ করে। এই সংগ্রহের রূপগুলির অদৃশ্যতা এবং এরোগোনিক বৈশিষ্ট্যগুলি আলোক, ছায়া, ঝলক এবং প্রতিবিম্বের আকর্ষণীয় খেলা উপস্থাপন করে।

ওয়াশবাসিন

Vortex

ওয়াশবাসিন ঘূর্ণি নকশার লক্ষ্য হ'ল ওয়াশব্যাসিনের জলের প্রবাহকে দক্ষতা বৃদ্ধি করতে, তাদের ব্যবহারকারীর অভিজ্ঞতায় অবদান রাখতে এবং তাদের নান্দনিক এবং সেমোটিক গুণাবলী উন্নত করতে একটি নতুন ফর্ম সন্ধান করা। ফলাফলটি একটি রূপক, একটি আদর্শ ভরাটেক্স ফর্ম থেকে উদ্ভূত যা ড্রেন এবং জলের প্রবাহকে নির্দেশ করে যা দৃশ্যত পুরো বস্তুকে কার্যক্ষম ওয়াশবাসিন হিসাবে নির্দেশ করে। এই ফর্মটি ট্যাপের সাথে মিলিত হয়ে, জলকে একটি সর্পিল পথে পরিচালিত করে যাতে একই পরিমাণে বেশি পরিমাণ জমি coverেকে যায় যার ফলস্বরূপ পরিষ্কারের জন্য জল খরচ হ্রাস পায়।

বুটিক এবং শোরুম

Risky Shop

বুটিক এবং শোরুম ঝুঁকিপূর্ণ দোকানটি ডিজাইন করেছেন এবং তৈরি করেছেন স্মলনা, একটি ডিজাইন স্টুডিও এবং মদ গ্যালারী পিয়োটার পাওস্কি দ্বারা প্রতিষ্ঠিত। এই টাস্কটি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল, যেহেতু বুটিকটি কোনও টেনেন্টের বাড়ির দ্বিতীয় তলায় অবস্থিত, একটি দোকানের জানালা নেই এবং এর ক্ষেত্রফল রয়েছে মাত্র ৮০ বর্গমিটার। এখানে সিলিংয়ের জায়গার পাশাপাশি মেঝেতে জায়গা দুটোই ব্যবহার করে অঞ্চল দ্বিগুণ করার ধারণাটি এসেছিল। একটি অতিথিপরায়ণ, গৃহস্থালীর পরিবেশ অর্জন করা হয়, যদিও আসবাবটি সিলিংয়ের উপরে উল্টোভাবে ঝুলানো হয়। ঝুঁকিপূর্ণ দোকানটি সমস্ত নিয়মের বিরুদ্ধে তৈরি করা হয় (এটি মহাকর্ষকে অস্বীকারও করে)। এটি পুরোপুরি ব্র্যান্ডের চেতনা প্রতিফলিত করে।