ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যাফে এবং রেস্তোঁরাটি

Roble

ক্যাফে এবং রেস্তোঁরাটি এর নকশার ধারণাটি মার্কিন স্টেক এবং স্মোকহাউস থেকে নেওয়া হয়েছিল এবং প্রথম পর্বের গবেষণা দলের ফলস্বরূপ, গবেষণা দলটি সোনার ও গোলাপের সাথে কালো এবং সবুজ রঙের মতো গা dark় রঙের কাঠ এবং চামড়া ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে স্বর্ণ একটি উষ্ণ এবং হালকা বিলাসবহুল আলো সঙ্গে নেওয়া হয়েছিল। ডিজাইনের বৈশিষ্ট্যগুলি 6 টি বৃহত স্থগিত ঝোপঝাড় যা 1200 হস্তনির্মিত অ্যানোডাইজড ইস্পাত নিয়ে গঠিত। পাশাপাশি 9 মিটার বার কাউন্টারটি, যা কোনও 275 সেন্টিমিটার ছাতা দ্বারা আচ্ছাদিত যা কোনও সুন্দর সমর্থন ছাড়াই বার কাউন্টারটি কভার করে beautiful

স্পিকার

Sperso

স্পিকার স্পারসো স্পার্ম এবং সাউন্ডের দুটি শব্দ থেকে এসেছে। মাথার গর্তে কাঁচের বুদ্বুদ এবং স্পিকারের নির্দিষ্ট আকারটি সঙ্গমের সময় পুরুষের শুক্রাণুর আগুন যেমন স্ত্রীলোকের ডিম্বাণুতে আগুন জ্বলায় ঠিক তেমনই পুরুষতার বোধ এবং পরিবেশের চারপাশে শব্দের গভীর অনুপ্রবেশকে বোঝায়। লক্ষ্যটি হ'ল পরিবেশের চারপাশে উচ্চ শক্তি এবং উচ্চ মানের শব্দ উত্পাদন করা। এটি ওয়্যারলেস সিস্টেম ব্যবহারকারীকে তাদের মোবাইল ফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং অন্যান্য ডিভাইসগুলিকে ব্লুটুথের মাধ্যমে স্পিকারের সাথে সংযুক্ত করতে সক্ষম করে। এই সিলিং স্পিকারটি বিশেষত বসার ঘর, শয়নকক্ষ এবং টিভি ঘরে ব্যবহার করা যেতে পারে।

আর্কিটেকোনিক গবেষণা এবং বিকাশ

Technology Center

আর্কিটেকোনিক গবেষণা এবং বিকাশ প্রযুক্তি কেন্দ্রের আর্কিটেকোনিক প্রকল্পটির চারপাশের ল্যান্ডস্কেপটিতে একটি শান্ত এবং মনোরম স্থানের জন্য আর্কিটেকচারাল নকশাগুলির সংহতকরণের গাইডলাইন হিসাবে রয়েছে। এই সংজ্ঞায়িত আইডিয়াটি মিলটিকে একটি মানবিক লক্ষণ হিসাবে চিহ্নিত করেছে, এটি গবেষকদের প্রয়োজনীয় বৌদ্ধিক নিমজ্জনে নির্ধারিত, যারা এতে কাজ করবে, এর প্লাস্টিক এবং গঠনমূলক অভিপ্রায় প্রকাশ করেছিল। অবতল এবং উত্তল আকারে ছাদের আকর্ষণীয় এবং একীভূত নকশা প্রায় এইভাবে সংজ্ঞায়িত উচ্চারণিত অনুভূমিক রেখাগুলি স্পর্শ করে, স্থপতি জটিলটির প্রধান বৈশিষ্ট্য।

স্টুল

Ane

স্টুল অ্যান স্টুলে কাঠের কাঠের কাঠের স্লেট রয়েছে যা স্টিলের ফ্রেমের উপরে কাঠের পা থেকে স্বতঃস্ফূর্তভাবে ভাসতে দেখা যায়। ডিজাইনার জানিয়েছে যে শংসাপত্রিত পরিবেশ বান্ধব কাঠখড়ায় তৈরি হাতটি সিটটি এক আকারের কাঠের একাধিক টুকরো ব্যবহার করে গতিশীল উপায়ে কাটা হয়েছে। স্টুলে বসলে, পিছনে কোণে সামান্য উত্থান এবং পক্ষগুলিতে রোল অফ অ্যাঙ্গেলগুলি এমনভাবে সমাপ্ত হয় যা প্রাকৃতিক, আরামদায়ক বসার অবস্থান সরবরাহ করে। অ্যান স্টুল একটি মার্জিত সমাপ্তি তৈরি করতে জটিলতার মাত্র সঠিক ডিগ্রি রয়েছে।

চায়ের জন্য প্যাকেজ

Seven Tea House

চায়ের জন্য প্যাকেজ চা হল ব্র্যান্ড, অবাধে এবং অবসর সময়ে স্পিলিং এবং স্ক্রেটারিগ চায়ের চিত্র গ্রহণ করে, চায়ের স্বাদ নেওয়ার সময় চা পেইন্টিংয়ের উপাদান হিসাবে চা পাতানো প্রক্রিয়া, শক্তিশালী বা দুর্বল, অনির্দেশ্য রূপান্তরকরণের ধারণা। চা কালি হিসাবে গ্রহণ এবং কলম হিসাবে আঙুল ব্যবহার করার নৈমিত্তিক আকর্ষণ, ল্যান্ডস্কেপের সাথে চা হল পরিবারের লাইভংয়ের বিস্তৃত মনকে চিত্রিত করে। আসল প্যাকেজ ডিজাইনটি চা সহ জীবনযাপনের মনোরম সময়টি প্রকাশ করে আরামদায়ক পরিবেশকে বোঝায়।

ব্র্যান্ড প্রচার

Project Yellow

ব্র্যান্ড প্রচার প্রজেক্ট ইয়েলো হল একটি বিস্তৃত আর্ট প্রজেক্ট যা সব কিছুর হলুদ এর ভিজ্যুয়াল ধারণাটি তৈরি করে। মূল দৃষ্টিভঙ্গি অনুসারে, বিভিন্ন শহরে বড় বড় আউটডোর প্রদর্শন করা হবে এবং একই সাথে একসাথে সাংস্কৃতিক এবং সৃজনশীল ডেরিভেটিভস উত্পাদিত হবে। ভিজ্যুয়াল আইপি হিসাবে, প্রজেক্ট ইয়েলোতে একটি ইউনিফাইড কী ভিশন গঠনের জন্য একটি বাধ্যতামূলক ভিজ্যুয়াল ইমেজ এবং এনার্জেটিক কালার স্কিম রয়েছে, যা মানুষকে অবিস্মরণীয় করে তোলে। বড় আকারের অনলাইন এবং অফলাইন প্রচারের জন্য উপযুক্ত এবং ভিজ্যুয়াল ডেরিভেটিভসের আউটপুট, এটি একটি অনন্য ডিজাইন প্রকল্প।