ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিঁড়ি

U Step

সিঁড়ি ইউ স্টেপ সিঁড়িটি দুটি মাত্রাযুক্ত দুটি আকারের স্কোয়ার বক্স প্রোফাইল পিসকে ইন্টারলক করে তৈরি করা হয়েছে যা বিভিন্ন মাত্রা রয়েছে। এইভাবে, সিঁড়িটি স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠবে তবে শর্ত থাকে যে মাত্রা একটি প্রান্তিকের চেয়ে বেশি নয়। এই টুকরোগুলির আগাম প্রস্তুতি সমাবেশের সুবিধার্থে সরবরাহ করে। এই সোজা টুকরোগুলির প্যাকেজিং এবং পরিবহনও ব্যাপকভাবে সরল।

সিঁড়ি

UVine

সিঁড়ি UVine সর্পিল সিঁড়িটি একটি বিকল্প ফ্যাশনে ইউ এবং ভি আকারের বক্স প্রোফাইলগুলি সংযুক্ত করে তৈরি হয়। এইভাবে, সিঁড়িটি স্ব-সমর্থনকারী হয়ে ওঠে কারণ এটিতে কোনও কেন্দ্রের খুঁটি বা ঘেরের সাহায্যের প্রয়োজন হয় না। এর মডুলার এবং বহুমুখী কাঠামোর মাধ্যমে, নকশাটি উত্পাদন, প্যাকেজিং, পরিবহন এবং ইনস্টলেশন জুড়ে স্বাচ্ছন্দ্য বয়ে আনে।

লকার রুম

Sopron Basket

লকার রুম সোপ্রন বাস্কেটবল একটি হাঙ্গেরির সোপ্রনে অবস্থিত একটি পেশাদার মহিলা বাস্কেটবল দল। যেহেতু তারা 12 টি জাতীয় চ্যাম্পিয়নশিপ কাপ নিয়ে একটি সফল হাঙ্গেরিয়ান দল এবং ইউরোলীগে দ্বিতীয় স্থান অর্জন করেছে, ক্লাবটির পরিচালক ক্লাবটির নামের পরিবর্তে মর্যাদাপূর্ণ সুবিধার্থে খেলোয়াড়ের প্রয়োজন অনুসারে একটি নতুন লকার রুম কমপ্লেক্সে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে the আরও ভাল, তাদের অনুপ্রাণিত এবং তাদের unityক্য প্রচার করুন।

কাঠের ই-বাইক

wooden ebike

কাঠের ই-বাইক বার্লিন সংস্থা এসটিয়াম প্রথম কাঠের ই-বাইক তৈরি করেছিল, কাজটি পরিবেশ বান্ধব উপায়ে এটি তৈরি করা ছিল। টেকসই বিকাশের জন্য এবারসওয়াল্ড বিশ্ববিদ্যালয়ের কাঠ বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সাথে একটি সফল সহযোগী অংশীদার অনুসন্ধান সন্ধান সফল হয়েছিল। ম্যাথিয়াস ব্রোডার ধারণাটি বাস্তবে পরিণত হয়েছিল, সিএনসি প্রযুক্তি এবং কাঠের উপাদানের জ্ঞানের সমন্বয়ে কাঠের ই-বাইকের জন্ম হয়েছিল।

ডেস্কটপ ইনস্টলেশন

Wood Storm

ডেস্কটপ ইনস্টলেশন দ্য উইড স্টর্ম ভিজ্যুয়াল উপভোগের জন্য একটি ডেস্কটপ ইনস্টলেশন। মাধ্যাকর্ষণ ছাড়াই পৃথিবীর জন্য নীচে থেকে কাস্ট করা লাইট দ্বারা বর্ধিত কাঠের পর্দা দ্বারা বায়ু প্রবাহের অশান্তি বাস্তব হয়ে উঠেছে। ইনস্টলেশনটি একটি অন্তহীন গতিশীল লুপের মতো আচরণ করে। এটি প্রারম্ভিক বা শেষের সন্ধানের জন্য এটি চারপাশের দৃষ্টির রেখাটিকে নির্দেশ দেয় কারণ শ্রোতারা আসলে ঝড়ের সাথে নাচছেন।

ইন্টারেক্টিভ ইনস্টলেশন

Falling Water

ইন্টারেক্টিভ ইনস্টলেশন ফললিং ওয়াটার হ'ল ইন্টারেক্টিভ ইনস্টলেশনগুলির একটি সেট যা ব্যবহারকারীদের কিউব বা কিউবগুলির চারপাশে চলমান পথ পরিবর্তন করতে দেয়। কিউব এবং জপমালা স্ট্রিমের সংমিশ্রণ স্থির বস্তু এবং গতিশীল জলের প্রবাহের একটি বৈসাদৃশ্য উপস্থাপন করে। জপমালা চলমান দেখতে স্রোতটি টানা যেতে পারে বা হিমায়িত জলের দৃশ্য হিসাবে কেবল কোনও টেবিলের উপরে রাখা যায়। পুঁতিগুলিকে লোকেরা প্রতিদিন যা ইচ্ছা করে তা হিসাবে বিবেচনা করা হয়। শুভেচ্ছাকে শৃঙ্খলিত করা এবং জলপ্রপাত হিসাবে চিরতরে চলতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।