ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পানীয়

Firefly

পানীয় এই নকশাটি চিয়া সহ একটি নতুন ককটেল, মূল ধারণাটি ছিল একটি ককটেল ডিজাইন করা যা বেশ কয়েকটি স্বাদ পর্যায়ক্রমে রয়েছে his এই নকশায় বিভিন্ন বর্ণ রয়েছে যা কালো আলোর অধীনে দেখা যেতে পারে যা এটি পার্টি এবং ক্লাবগুলির জন্য উপযুক্ত করে তোলে। চিয়া যে কোনও স্বাদ এবং রঙ শোষণ এবং সংরক্ষণ করতে পারে তাই যখন কেউ ফায়ারফ্লাইয়ের সাথে একটি ককটেল তৈরি করে তখন ধাপে ধাপে বিভিন্ন স্বাদ অনুভব করতে পারে this এই পণ্যটির পুষ্টিগুণ অন্য ককটেলের সাথে তুলনামূলক বেশি এবং এটি চিয়া এর উচ্চ পুষ্টির মান এবং কম ক্যালোরির কারণে । পানীয় এবং ককটেলগুলির ইতিহাসের এই নকশাটি একটি নতুন অধ্যায়।

বরফের ছাঁচ

Icy Galaxy

বরফের ছাঁচ প্রকৃতি সর্বদা ডিজাইনারদের জন্য অনুপ্রেরণার অন্যতম উত্স হয়ে দাঁড়িয়েছে। স্থান এবং মিল্ক ওয়ে গ্যালাক্সিটির চিত্রটি দেখে ডিজাইনারদের মনে ধারণাটি এসেছিল this এই নকশার সর্বাধিক গুরুত্বপূর্ণ দিকটি ছিল একটি অনন্য রূপ তৈরি করা। অনেকগুলি ডিজাইন যা বাজারে সবচেয়ে স্পষ্ট বরফ তৈরিতে ফোকাস করে তবে এই উপস্থাপিত ডিজাইনে ডিজাইনাররা ইচ্ছাকৃতভাবে খনিজগুলি যে ফর্মগুলিতে জল বরফে পরিণত হয় তার উপর ফোকাস করে, ডিজাইনাররা একটি প্রাকৃতিক ত্রুটি রূপান্তরিত করার জন্য আরও স্পষ্ট হতে পারে একটি সুন্দর প্রভাব মধ্যে। এই নকশাটি একটি সর্পিল গোলাকার রূপ তৈরি করে।

সিগারেট ফিল্টার

X alarm

সিগারেট ফিল্টার এক্স অ্যালার্ম, ধূমপায়ীদের যখন তারা এটি করার সময় তারা নিজের সাথে কী করছে তা উপলব্ধি করার জন্য এটি একটি অ্যালার্ম। এই নকশাটি সিগারেট ফিল্টারগুলির একটি নতুন প্রজন্ম। এই নকশাটি ধূমপানের বিরুদ্ধে ব্যয়বহুল বিজ্ঞাপনগুলির জন্য একটি ভাল প্রতিস্থাপন হতে পারে এবং এটি অন্য যে কোনও নেতিবাচক বিজ্ঞাপনের চেয়ে ধূমপায়ীদের মনে প্রভাবিত করে। এটির একটি খুব সাধারণ কাঠামো রয়েছে, ফিল্টারগুলি একটি অদৃশ্য কালি দিয়ে স্ট্যাম্প করা হয় যা স্কেচের নেতিবাচক অঞ্চল জুড়ে এবং প্রতিটি পাফের সাহায্যে স্কেচটি আরও পরিষ্কার হয়ে উঠবে যাতে প্রতিটি পাফের সাহায্যে আপনি দেখতে পাবেন যে আপনার হৃদয় আরও গা dark় হয়ে উঠছে এবং আপনি জানেন যে আপনার সাথে কী ঘটছে।

রূপান্তরকারী বাইক পার্কিং

Smartstreets-Cyclepark™

রূপান্তরকারী বাইক পার্কিং স্মার্টস্ট্রিটস-সাইকেলপার্ক দুটি সাইকেলের জন্য একটি বহুমুখী, প্রবাহিত বাইক পার্কিংয়ের সুবিধা যা কয়েক মিনিটের মধ্যে ফিট হয়ে রাস্তার দৃশ্যে বিশৃঙ্খলা যুক্ত না করেই শহর অঞ্চলে বাইক পার্কিংয়ের সুবিধার দ্রুত উন্নতি করতে সক্ষম হয়। সরঞ্জামগুলি বাইকের চুরি হ্রাস করতে সহায়তা করে এবং বিদ্যমান অবকাঠামো থেকে নতুন মূল্য প্রকাশ করে এমনকি সবচেয়ে সরু রাস্তায়ও ইনস্টল করা যেতে পারে। স্টেইনলেস স্টিলের তৈরি সরঞ্জামগুলি স্থানীয় কর্তৃপক্ষ বা স্পনসরদের জন্য র‌্যাল রঙের সাথে মেলা এবং ব্র্যান্ডেড হতে পারে। এটি চক্রের রুটগুলি সনাক্ত করতে সহায়তা করতেও ব্যবহার করা যেতে পারে। এটি কলামের কোনও আকার বা শৈলীতে ফিট করার জন্য পুনরায় কনফিগার করা যেতে পারে।

ম্যাগনেসিয়াম প্যাকেজিং

Kailani

ম্যাগনেসিয়াম প্যাকেজিং গ্রাহক পরিচয় এবং কৈলানীর প্যাকেজিংয়ের জন্য শৈল্পিক লাইনে আরম এজেন্সির কাজগুলি ন্যূনতম এবং পরিষ্কার ডিজাইনের ভিত্তিতে। এই মিনিমালিজম সেই পণ্যটির সাথে সঙ্গতিপূর্ণ যেখানে কেবলমাত্র একটি উপাদান ম্যাগনেসিয়াম রয়েছে। নির্বাচিত টাইপোগ্রাফিটি শক্তিশালী এবং টাইপযুক্ত। এটি খনিজ ম্যাগনেসিয়ামের শক্তি এবং পণ্যের শক্তি উভয়কেই বৈশিষ্ট্যযুক্ত করে, যা গ্রাহকদের জীবনশক্তি এবং শক্তি পুনরুদ্ধার করে।

ওয়াইন বোতল

Gabriel Meffre

ওয়াইন বোতল অ্যারোমা সংগ্রাহকের বাটি গ্যাব্রিয়েল মেফ্রে যা 80 বছর উদযাপন করে তার জন্য গ্রাফিক পরিচয় তৈরি করে। আমরা সেই সময়ের 30 এর দশকের বৈশিষ্ট্যযুক্ত নকশায় কাজ করেছি, যা এক গ্লাস ওয়াইনযুক্ত কোনও মহিলা চিত্রিতভাবে প্রতীকী। ব্যবহৃত কালার প্লেটগুলি সংগ্রহের সংগ্রহকারীর দিকটি উচ্চারণের জন্য এম্বেসিং এবং হট ফয়েল স্ট্যাম্পিং দ্বারা উচ্চারণ করা হয়।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।