ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বার্তা কার্ড

Pop-up Message Card “Leaves”

বার্তা কার্ড পাতাগুলি পপ আপ লিফ মোটিফ বৈশিষ্ট্যযুক্ত বার্তা কার্ড। আপনার বার্তাগুলিকে সবুজ রঙের এক মৌলিক ভাবের সাথে আলোকিত করুন Br চারটি খাম সহ চারটি পৃথক কার্ডের একটি সেট আসে। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ব্রোচ

Chiromancy

ব্রোচ প্রতিটি ব্যক্তি অনন্য এবং মূল। এটি আমাদের আঙ্গুলের নিদর্শনগুলিতেও স্পষ্ট। আঁকা লাইন এবং আমাদের হাতের চিহ্নগুলিও বেশ মূল। তদতিরিক্ত, প্রতিটি ব্যক্তির বিভিন্ন স্তরের পাথর রয়েছে, যা গুণগতমানের সাথে তাদের কাছাকাছি থাকে বা ব্যক্তিগত ইভেন্টগুলির সাথে সংযুক্ত থাকে। এই সমস্ত বৈশিষ্ট্য একজন চিন্তা ভাবনা পর্যবেক্ষককে এতগুলি শিক্ষামূলক এবং আকর্ষণীয় দেয় যা এই লাইনগুলি এবং স্বতন্ত্র জিনিসের লক্ষণগুলির উপর ভিত্তি করে ব্যক্তিগতকৃত গয়না তৈরি করতে দেয়। এই ধরনের অলঙ্কার এবং গহনা - আপনার ব্যক্তিগত আর্ট কোড গঠন করে

ক্যালেন্ডার

Calendar 2014 “ZOO”

ক্যালেন্ডার ZOO পেপার ক্রাফট কিটটি একত্রিত করা সহজ। কোন আঠালো বা কাঁচি প্রয়োজন। একই চিহ্নের সাথে একত্রে অংশগুলি একত্রে জমায়েত করুন। প্রতিটি প্রাণী দুই মাসের ক্যালেন্ডার হবে। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

উত্পাদন / পোস্ট উত্পাদন / সম্প্রচার

Ashgabat Tele-radio Center ( TV Tower)

উত্পাদন / পোস্ট উত্পাদন / সম্প্রচার আশগাবত টেলি - রেডিও সেন্টার (টিভি টাওয়ার) 2121 মিটার উঁচু একটি স্মৃতিসৌধ ভবন, সমুদ্রপৃষ্ঠ থেকে 1024 মিটার পাহাড়ের উপরে তুর্কমেনিস্তানের রাজধানী আশাগাবাদের দক্ষিণ উপকূলে অবস্থিত। টিভি টাওয়ার রেডিও এবং টিভি প্রোগ্রাম উত্পাদন, পোস্ট উত্পাদন এবং সম্প্রচারের প্রধান কেন্দ্রস্থল ub আর্ট ডিজিটাল প্রযুক্তির সেরা উদাহরণগুলির মধ্যে একটি। টিভি টাওয়ার তুর্কমেনিস্তানকে এশিয়ার এইচডি টেরেস্ট্রিয়াল সম্প্রচারের পথিকৃৎ করে তুলেছে। টিভি টাওয়ার সম্প্রচারে গত 20 বছরের বৃহত্তম প্রযুক্তি বিনিয়োগ।

হুইল লোডার

Arm Loader

হুইল লোডার একটি লোডার যা বেশিরভাগ অসম স্থলগুলিতে কাজ করে তা চালককে তীব্র গতির অসুস্থতা দেখা দিতে পারে এবং তাদের দ্রুত ক্লান্তি অনুভব করতে পারে। তবে, 'এআরএম লোডার' স্থলভাগের স্থানাঙ্ক পয়েন্টগুলির স্বীকৃতি দেওয়ার অনুমতি দেয় এবং ড্রাইভারের আসনটি স্থিতিশীল হতে ও ডুবন্ত হতে সহায়তা করে। অতএব, এটি চালককে ক্লান্ত বোধ না করতে সহায়তা করে এবং নিরাপদে তাদের কাজ চালিয়ে যাওয়ার অনুমতি দেয়।

ক্যালেন্ডার

Calendar 2014 “Safari”

ক্যালেন্ডার সাফারি একটি কাগজ-নৈপুণ্যের প্রাণী ক্যালেন্ডার। পাশের দুটি মাসিক ক্যালেন্ডার সহ 6 টি শীট সরিয়ে ফেলুন এবং একত্র করুন। ক্রিজ বরাবর শরীর এবং যৌথ বিভাগ ভাঁজ করুন, জয়েন্টগুলির চিহ্নগুলি দেখুন এবং প্রদর্শিত হিসাবে একসাথে ফিট করুন fit গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।