ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক

Russian Design Pavilion

ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক বিদেশে রাশিয়ান ডিজাইনার এবং ব্র্যান্ডগুলি প্রচার করার লক্ষ্যে প্রদর্শনী, ডিজাইন প্রতিযোগিতা, কর্মশালা, শিক্ষামূলক নকশা পরামর্শ এবং প্রকাশনা প্রকল্প। আমাদের ক্রিয়াকলাপগুলি আন্তর্জাতিক প্রকল্পগুলির মাধ্যমে তাদের জ্ঞান এবং দক্ষতা নিখুঁত করতে এবং তাদের ডিজাইন সম্প্রদায়ের ভূমিকা কীভাবে বোঝাতে পারে, কীভাবে তাদের পণ্যগুলিকে প্রচার এবং প্রতিযোগিতামূলক করে তোলে এবং সত্য উদ্ভাবন তৈরি করতে তাদের সহায়তা করতে রাশিয়ান ভাষী ডিজাইনারদের উদ্দীপিত করে।

প্যারাভেন্ট

Positive and Negative

প্যারাভেন্ট এটি এমন একটি পণ্য যা সংস্কৃতি এবং শিকড়গুলির ইঙ্গিত সহ এক সাথে ফাংশন এবং সৌন্দর্য হিসাবে কাজ করে। 'পজিটিভ অ্যান্ড নেগেটিভ' প্যারাওয়ান্ট গোপনীয়তার জন্য একটি সামঞ্জস্যযোগ্য এবং মোবাইল বাধা হিসাবে কাজ করে যা কোনও স্থান প্রসারিত বা ব্যাহত করে না। ইসলামিক মোটিফ একটি লেইসের মতো প্রভাব দেয় যা করিয়ান / রজন উপাদান থেকে বিয়োগ এবং উপ-পদ্য হয়। ইয়ং ইয়াংয়ের মতো, খারাপের মধ্যে সবসময়ই কিছুটা ভাল এবং সবসময় ভাল কিছুটা খারাপ। সূর্য যখন 'ইতিবাচক এবং নেতিবাচক' তে ডুবে যায় তখন সত্যই এটি তার জ্বলজ্বল মুহূর্ত এবং জ্যামিতিক ছায়া গোছায় রঙ করে।

ককটেল বারটি

Gamsei

ককটেল বারটি গ্যামসেই ২০১৩ সালে যখন চালু হয়েছিল, হাইপার-লোকালিজম অনুশীলনের ক্ষেত্রে প্রবর্তিত হয়েছিল যা তখন পর্যন্ত মূলত খাদ্য দৃশ্যে সীমাবদ্ধ ছিল। গামসেই, ককটেলগুলির জন্য উপাদানগুলি হয় বন্যভাবে ছোপানো বা স্থানীয় আর্টেসিয়ান কৃষকরা বাড়িয়ে তোলেন। বার অভ্যন্তর, এই দর্শনের একটি সুস্পষ্ট ধারাবাহিকতা। ককটেলগুলির মতো বুয়েরো ওয়াগনার স্থানীয়ভাবে সমস্ত উপকরণ সংগ্রহ করেছিলেন এবং কাস্টম-তৈরি সমাধানগুলি তৈরি করতে স্থানীয় নির্মাতাদের সাথে ঘনিষ্ঠ সহযোগিতায় কাজ করেছিলেন। গামসি একটি সম্পূর্ণ সংহত ধারণা যা একটি ককটেল পান করার ইভেন্টটিকে একটি অভিনব অভিজ্ঞতায় রূপান্তরিত করে।

সীফুড প্যাকেজিং

PURE

সীফুড প্যাকেজিং এই নতুন প্রোডাক্টরঞ্জের ধারণাটি "ফ্রি ফ্রি"। এটিকে সহজভাবে বলতে, আমরা একটি অস্বাভাবিকভাবে শিথিল নকশা তৈরি করেছি। সাধারণত টিনযুক্ত সামুদ্রিক খাবারের জন্য অন্ধকার এবং বিশৃঙ্খল প্যাকেগিং থাকে, আমাদের ডিজাইনটি কোনও অপটিক্যাল ব্যালাস্ট "ফ্রি ফ্রি"। অন্যদিকে, ব্যাপ্তিটিও অ্যালার্জি এবং খাদ্য সংবেদনশীল মানুষের জন্য। সুতরাং এটি প্রায় ইচ্ছাকৃতভাবে এক ধরণের মেডিকেল বলে মনে হচ্ছে। বিক্রয় জানুয়ারী 2013 সালে শুরু হয়েছিল এবং এটি অত্যন্ত সফল। খুচরা ব্যবসায়ের প্রতিক্রিয়া হ'ল: আমরা একটি সুদর্শন এবং সুচিন্তিত ধারণার জন্য খুব দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছি। গ্রাহক এটি পছন্দ করবে।

কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি

ajando Next Level C R M

কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি আজান্দো লাউট ধারণা: তথ্য আমাদের বিশ্বজগতের বিল্ডিং উপাদান। জার্মানির ম্যানহাইম হারবার জেলাতে একটি খুব অস্বাভাবিক মাউন্ট তৈরি করা হয়েছে। সম্পূর্ণ অজান্দো দলটি জানুয়ারী ২০১৩ থেকে শুরু হয়ে সেখানে বাস করবে এবং কাজ করবে Kar এটি হুইলারের কোয়ান্টাম পদার্থবিজ্ঞানের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, জোসেফ এম। हॉফম্যানের স্থাপত্য এবং অবশ্যই, আজান্দোর তথ্য দক্ষতা: "ইনফরমেশন মেকস দ্য ওয়ার্ল্ড গো রাউন্ড"। ইলোনা কোগলিন বিনামূল্যে সাংবাদিকের পাঠ্য