ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস

White Paper

অফিস ক্যানভাসের মতো অভ্যন্তর ডিজাইনারদের সৃজনশীল অবদানের জন্য একটি স্থানকে রূপায়িত করে এবং নকশা প্রক্রিয়াটির অগণিত প্রদর্শনীর সুযোগ তৈরি করে। প্রতিটি প্রকল্পের অগ্রগতির সাথে সাথে দেয়াল এবং বোর্ডগুলি গবেষণা, ডিজাইনের স্কেচ এবং উপস্থাপনাগুলি দিয়ে coveredাকা থাকে, প্রতিটি নকশার বিবর্তন রেকর্ড করে এবং ডিজাইনারদের ডায়েরি হয়। সাদা মেঝে এবং পিতলের দরজা, যা অনন্য ও সাহসের সাথে দৃ .়ভাবে প্রতিদিনের ব্যবহারের জন্য নিযুক্ত করা হয়, সংস্থাটির বৃদ্ধির সাক্ষী, কর্মী এবং ক্লায়েন্টদের থেকে পদচিহ্ন এবং আঙ্গুলের ছাপ সংগ্রহ করে collect

ক্যাফে

Aix Arome Cafe

ক্যাফে ক্যাফেটি যেখানে দর্শনার্থীরা মহাসাগরের সাথে সহাবস্থান অনুভব করে। জায়গার মাঝখানে রাখা বিশাল ডিমের আকারের কাঠামো একই সাথে ক্যাশিয়ার এবং কফি সরবরাহ হিসাবে কাজ করে। বুথের আইকনিক উপস্থিতি অন্ধকার এবং নিস্তেজ বর্ণনযুক্ত কফি বিন দ্বারা অনুপ্রাণিত। "বড় শিম" এর উভয় পাশের শীর্ষে দুটি বড় মুখোমুখি বায়ুচলাচল এবং প্রাকৃতিক আলোর উত্স হিসাবে কাজ করে। ক্যাফে পুরোপুরি অক্টোপাস এবং বুদবুদগুলির গোছার মতো দীর্ঘ টেবিল সরবরাহ করে। আপাতদৃষ্টিতে এলোমেলোভাবে ঝুলন্ত ঝাড়বাতিগুলি জলের পৃষ্ঠের সাথে মাছের দর্শনের সাথে সাদৃশ্যপূর্ণ, চকচকে লহরগুলি প্রশস্ত সাদা আকাশ থেকে আরামদায়ক সূর্যের আলো শোষণ করে।

রোডশো প্রদর্শনী

Boom

রোডশো প্রদর্শনী এটি চীনে একটি ট্রেন্ডি ফ্যাশন ব্র্যান্ডের রোডশোয়ের জন্য একটি প্রদর্শনী নকশার প্রকল্প। এই রোডশোর থিমটি যুবকদের নিজস্ব ইমেজ স্টাইলাইজ করার সম্ভাবনাগুলিকে তুলে ধরে এবং জনসমক্ষে এই রোডশোতে করা বিস্ফোরক গোলমালের প্রতীক। জিগজ্যাগ ফর্মটি প্রধান ভিজ্যুয়াল উপাদান হিসাবে ব্যবহৃত হয়েছিল, তবে বিভিন্ন শহরে বুথগুলিতে প্রয়োগ করার সময় বিভিন্ন কনফিগারেশন সহ। প্রদর্শনী বুথগুলির কাঠামোটি ছিল সমস্ত "কিট-অব পার্টস" কারখানায় প্রাক-সংশ্লেষিত এবং সাইটে ইনস্টল করা। রোডশোয়ের পরবর্তী স্টপের জন্য একটি নতুন বুথ ডিজাইন গঠনের জন্য কিছু অংশ পুনরায় ব্যবহার বা পুনরায় কনফিগার করা যেতে পারে।

গ্রাফিক ডিজাইন ব্রেকথ্রু

The Graphic Design in Media Conception

গ্রাফিক ডিজাইন ব্রেকথ্রু এই বইটি গ্রাফিক ডিজাইন সম্পর্কে; এটি স্পষ্ট করে তোলে, নকশার কাঠামোর বিস্তারিত প্রক্রিয়া হিসাবে নকশার পদ্ধতিগুলির মাধ্যমে বিভিন্ন সংস্কৃতির সাথে শ্রোতাদের সাথে যোগাযোগের জন্য ব্যবহৃত হয় ভূমিকা হিসাবে গ্রাফিক ডিজাইনের অর্থ, কৌশল হিসাবে নকশা প্রক্রিয়া, বাজার প্রসঙ্গে ব্র্যান্ডিং নকশা, প্যাকেজিং ডিজাইন সহ টেমপ্লেট প্রস্তুত করে এবং এতে অত্যন্ত কল্পনাশক্তিপূর্ণ সৃজনশীলদের কাজ রয়েছে যা নকশার নীতিগুলি নির্দেশ করতে ব্যবহৃত হয়।

বিক্রয় অফিসে

Chongqing Mountain and City Sales Office

বিক্রয় অফিসে "মাউন্টেন" এই বিক্রয় অফিসের মূল থিম, যা চংকিংয়ের ভৌগলিক পটভূমিতে অনুপ্রাণিত। মেঝেতে ধূসর মার্বেলের প্যাটার্নটি ত্রিভুজাকার আকারে গঠন করছে; এবং "পর্বত" ধারণাটি প্রদর্শনের জন্য বৈশিষ্ট্যের দেয়াল এবং অনিয়মিত আকারের অভ্যর্থনা কাউন্টারগুলিতে প্রচুর অদ্ভুত এবং তীক্ষ্ণ কোণ এবং কোণ রয়েছে। এছাড়াও, মেঝেগুলির সাথে সংযোগকারী সিঁড়িগুলি গুহার মধ্য দিয়ে একটি প্যাসেজ হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এদিকে, পুরো ছাপটি নরম করার জন্য, এলইডি লাইটিংগুলি সিলিং থেকে ঝুলানো হয়েছে, উপত্যকায় বৃষ্টির দৃশ্যের অনুকরণ করা এবং প্রাকৃতিক অনুভূতি উপস্থাপন করা, পুরো ছাপটি নরম করার জন্য।

অবকাশের ঘরের গ্রাফিক্স

SAKÀ

অবকাশের ঘরের গ্রাফিক্স প্রাইম প্রিম স্টুডিও গেস্ট হাউস সাকের জন্য ভিজ্যুয়াল পরিচয় তৈরি করেছে যার মধ্যে রয়েছে: নাম এবং লোগো ডিজাইন, প্রতিটি ঘরের জন্য গ্রাফিক্স (প্রতীক নকশা, ওয়ালপেপারের নিদর্শন, প্রাচীরের ছবিগুলির জন্য নকশা, বালিশ অ্যাপ্লিক্স ইত্যাদি), ওয়েবসাইট ডিজাইন, পোস্টকার্ড, ব্যাজ, নাম কার্ড এবং আমন্ত্রণ নেই। গেস্ট হাউস সাকের প্রতিটি কক্ষ ড্রসকিনিংকাই (বাড়িটি লিথুয়ানিয়ায় অবস্থিত একটি রিসর্ট শহর) এবং এর আশেপাশের সাথে সম্পর্কিত একটি আলাদা কিংবদন্তী উপস্থাপন করেছে। কিংবদন্তি থেকে মূল শব্দ হিসাবে প্রতিটি ঘরের নিজস্ব প্রতীক রয়েছে। এই আইকনগুলি অভ্যন্তর গ্রাফিক্স এবং অন্যান্য বস্তুগুলিতে এর চাক্ষুষ পরিচয় তৈরি করে appear