ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
খেলনা

Movable wooden animals

খেলনা বৈচিত্র্যপূর্ণ প্রাণী খেলনাগুলি বিভিন্ন উপায়ে সরল তবে মজাদার moving বিমূর্ত প্রাণী আকারগুলি শিশুদের কল্পনা করতে শোষণ করে। গ্রুপে 5 টি প্রাণী রয়েছে: শূকর, হাঁস, জিরাফ, শামুক এবং ডাইনোসর। ডেস্কের ডান দিক থেকে বাম দিকে ডানদিকে যেতে আপনি যখন ডেস্ক থেকে তুলে নেবেন তখন মনে হয় এটি আপনাকে "না" বলে মনে হচ্ছে; জিরাফের মাথা উপরে থেকে নীচে যেতে পারে; আপনি যখন লেজগুলি ঘুরিয়েছেন তখন পিগের নাক, শামুক এবং ডাইনোসরের মাথা ভিতরে থেকে বাইরে চলে যায়। সমস্ত আন্দোলন মানুষকে হাসি দেয় এবং বাচ্চাদের বিভিন্ন উপায়ে খেলতে পরিচালিত করে, যেমন টান, ধাক্কা, বাঁক ইত্যাদি make

বিশ্ববিদ্যালয় ক্যাফে

Ground Cafe

বিশ্ববিদ্যালয় ক্যাফে নতুন 'গ্রাউন্ড' ক্যাফেটি কেবল ইঞ্জিনিয়ারিং স্কুলের অনুষদ এবং শিক্ষার্থীদের মধ্যে সামাজিক সংহতি তৈরি করার জন্য নয়, বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের সদস্যদের মধ্যে এবং তাদের মধ্যে মিথস্ক্রিয়াকে উত্সাহিত করার জন্য কাজ করে। আমাদের ডিজাইনে, আমরা প্রাচীর, মেঝে এবং সিলিংয়ের উপরে আখরোটের তক্তা, ছিদ্রযুক্ত অ্যালুমিনিয়াম এবং ফাটল নীল রঙের একটি প্যালেট রাখার দ্বারা প্রাক্তন সেমিনার ঘরের অলংকৃত pouredালা-কংক্রিট ভলিউমটি নিযুক্ত করেছিলাম।

রোলি পলি, অস্থাবর কাঠের খেলনা একধরণের

Tumbler" Contentment "

রোলি পলি, অস্থাবর কাঠের খেলনা একধরণের কিভাবে একটি রংধনু আছে? কিভাবে একটি গ্রীষ্মের বাতাস আলিঙ্গন? আমি সর্বদা কিছু সূক্ষ্ম জিনিস দ্বারা স্পর্শ এবং খুব সন্তুষ্ট এবং খুশি বোধ করি। কীভাবে সংরক্ষণ করবেন এবং কীভাবে মালিক হবেন? ভোজ হিসাবে যথেষ্ট। আমি বিভিন্ন ধরণের উপকরণকে একটি সহজ এবং মজাদার উপায়ে আকার দিতে চাই। শিশুরা শারীরিক জগতকে চিনতে, তাদের কল্পনাকে উদ্দীপিত করতে এবং তাদের আশেপাশের পরিবেশটি বুঝতে সহায়তা করতে তাদের সাথে খেলুক।

বিলাসিতা জুতা

Conspiracy - Sandal shaped jewels-

বিলাসিতা জুতা ষড়যন্ত্র নামে পরিচিত জিনলুকা তম্বুরিিনীর "স্যান্ডেল / আকৃতির রত্ন" এর লাইনটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল Cons হিল এবং তলগুলি লাইটওয়েট অ্যালুমিনিয়াম এবং টাইটানিয়ামের মতো উপকরণ থেকে তৈরি হয়, যা ভাস্কর্য আকারে নিক্ষিপ্ত হয়। জুতাগুলির সিলুয়েটটি পরে আধা / মূল্যবান পাথর এবং অন্যান্য শোভিত অলঙ্করণ দ্বারা হাইলাইট করা হয়। উচ্চ প্রযুক্তি এবং কাটিয়া প্রান্তের উপকরণগুলি একটি স্যান্ডেলের আকার ধারণ করে একটি আধুনিক ভাস্কর্য তৈরি করে তবে দক্ষ ইতালিয়ান কারিগরদের স্পর্শ এবং অভিজ্ঞতা এখনও সেখানে দৃশ্যমান।

ক্র্যাডল, দোলনা চেয়ার

Dimdim

ক্র্যাডল, দোলনা চেয়ার লিস ভ্যান কাউউনবার্জ এই এক ধরণের বহুমুখী সমাধান তৈরি করেছেন যা দোলডিং চেয়ার হিসাবে কাজ করে এবং দুটি ডিমডিম চেয়ার একসাথে যোগদানের সময় ক্র্যাডল হিসাবে কাজ করে। প্রতিটি রকিং চেয়ার স্টিল সমর্থন সহ কাঠ দিয়ে তৈরি এবং একটি আখরোট ব্যহ্যাবরণ মধ্যে সমাপ্ত হয়। একটি বাচ্চা ক্র্যাডল গঠনের জন্য সিটের নীচে দুটি লুকানো ক্ল্যাম্পের সাহায্যে দুটি চেয়ার একে অপরকে লাগানো যেতে পারে।

ব্রোচ

"Emerald" - Project Asia Metamorphosis

ব্রোচ কোনও বিষয়ের চরিত্র এবং বাহ্যিক আকার কোনও অলঙ্কারের নতুন নকশাকে পরিবর্তন করতে দেয়। প্রাণবন্ত প্রকৃতিতে এক সময়কাল অন্য একটিতে পরিবর্তিত হয়। বসন্ত শীত অনুসরণ করে এবং সকাল রাতের পরে আসে। রঙগুলি বায়ুমণ্ডলের পাশাপাশি পরিবর্তিত হয়। প্রতিস্থাপনের এই নীতিটি, চিত্রগুলির পরিবর্তনের বিষয়টি «এশিয়া মেটামোরফোসিস ad এর অলংকরণে এগিয়ে আনা হয়েছে, যেখানে দুটি পৃথক রাজ্য, দুটি আন-স্ট্রেনড ইমেজ একটি জিনিসে প্রতিবিম্বিত হয়। নির্মাণের অস্থাবর উপাদান অলঙ্কারের চরিত্র এবং চেহারা পরিবর্তন সম্ভব করে তোলে।