ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিশ্র-ব্যবহারের বিল্ডিং

GAIA

মিশ্র-ব্যবহারের বিল্ডিং গাইয়া একটি নতুন প্রস্তাবিত সরকারী ভবনের নিকটে অবস্থিত যা একটি মেট্রো স্টপ, একটি বিশাল শপিং সেন্টার এবং শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ নগর উদ্যানকে অন্তর্ভুক্ত করে। ভাস্কর্যগত গতির সাথে মিশ্র-ব্যবহারের বিল্ডিং অফিসগুলির বাসিন্দাদের পাশাপাশি আবাসিক জায়গাগুলির জন্য সৃজনশীল আকর্ষণকারী হিসাবে কাজ করে। এর জন্য শহর এবং বিল্ডিংয়ের মধ্যে একটি পরিবর্তিত সমন্বয় প্রয়োজন। বিচিত্র প্রোগ্রামিং সক্রিয়ভাবে সারা দিন স্থানীয় ফ্যাব্রিককে জড়িত করে, যা অনিবার্যভাবে শীঘ্রই হটস্পট হয়ে উঠবে তার জন্য অনুঘটক হিসাবে পরিণত হয়।

বিক্রয় অফিস

The Curtain

বিক্রয় অফিস ব্যবহারিক এবং নান্দনিকতার উদ্দেশ্যে সমাধান হিসাবে ধাতব জালটি ব্যবহার করার জন্য এই প্রকল্পের ডিজাইনের একটি অনন্য দৃষ্টিভঙ্গি রয়েছে। স্বচ্ছ ধাতব জাল পর্দার একটি স্তর তৈরি করে যা অন্দর এবং বহিরঙ্গন স্থান- ধূসর স্থানের মধ্যে সীমানাটি অস্পষ্ট করতে পারে। আড়াআড়ি পর্দার দ্বারা তৈরি স্থানের গভীরতা স্থানিক মানের একটি সমৃদ্ধ স্তর তৈরি করে। পালিশযুক্ত স্টেইনলেস স্টিল মেটাল জাল বিভিন্ন আবহাওয়া পরিস্থিতি এবং দিনের বিভিন্ন সময়কালে পরিবর্তিত হয়। মার্জিত ল্যান্ডস্কেপ সহ জালের প্রতিচ্ছবি এবং স্বচ্ছলতা একটি শান্ত চিনা শৈলী জেএন স্পেস তৈরি করে।

আবাসিক বাড়ি

Boko and Deko

আবাসিক বাড়ি এটি সেই বাড়ি যা আসবাবপত্র দ্বারা পূর্বনির্ধারিত সাধারণ বাড়ির সন্ধানের চেয়ে বাসিন্দাদের তাদের নিজের অবস্থান অনুসন্ধান করার অনুমতি দেয় যা তাদের আবেগের সাথে মেলে। বিভিন্ন উচ্চতার মেঝেগুলি উত্তর এবং দক্ষিণে দীর্ঘ সুড়ঙ্গ আকারের জায়গাগুলিতে ইনস্টল করা হয় এবং বিভিন্ন উপায়ে সংযুক্ত থাকে, একটি সমৃদ্ধ অভ্যন্তরীণ স্থান উপলব্ধি করে ফেলেছে। ফলস্বরূপ, এটি বিভিন্ন বায়ুমণ্ডলীয় পরিবর্তন উত্পন্ন করবে। প্রচলিত জীবনযাত্রায় নতুন সমস্যা উপস্থাপন করার সময় তারা বাড়িতে স্বাচ্ছন্দ্যে পুনর্বিবেচনা করে শ্রদ্ধার সাথে এই উদ্ভাবনী নকশাটি অত্যন্ত প্রশংসার যোগ্য।

বিস্ট্রো রেস্তোঁরাটি

Gatto Bianco

বিস্ট্রো রেস্তোঁরাটি এই রাস্তার বিস্ট্রোতে রেট্রো গল্পগুলির একটি চমকপ্রদ মিশ্রণ, আইকনিক শৈলীর বিভিন্ন প্রকারের আসবাবকে ঘিরে: ভিনটেজ উইন্ডসর লাভসিয়েটস, ডেনিশ রেট্রো আর্মচেয়ারস, ফরাসী শিল্প চেয়ার এবং লফ্ট চামড়ার বারস্টোলগুলি। ভবনে চিত্র উইন্ডোগুলির পাশাপাশি শ্যাবি চিক ইট কলাম রয়েছে, যা সূর্যের আলোয় আশেপাশে দেহাতি ভাইবগুলি সরবরাহ করে এবং rugেউখেলান ধাতু সিলিং সমর্থন আবাসিক আলো জন্য প্যান্ডেন্টস। বিড়ালছানা ধাতব শিল্পটি টার্ফগুলিতে ট্র্যাডিং এবং গাছের নীচে লুকানোর জন্য দৌড়ে মনোযোগ আকর্ষণ করে, রঙিন কাঠের টেক্সচারযুক্ত ব্যাকড্রপ, স্পষ্ট এবং অ্যানিমেটেড প্রতিধ্বনিত করে।

Buildingতিহাসিক বিল্ডিং সংস্কার

BrickYard33

Buildingতিহাসিক বিল্ডিং সংস্কার তাইওয়ানে, যদিও এখানে historicalতিহাসিক ভবন সংস্কারের কিছু ঘটনা রয়েছে তবে এর aতিহাসিক তাত্পর্য রয়েছে, এটি আগে একটি বদ্ধ জায়গা, এখন এটি সবার সামনে উন্মুক্ত। আপনি এখানে ডাইনিং করতে পারেন, আপনি এখানে হাঁটতে পারেন, এখানে পারফর্ম করতে পারেন, এখানে দৃশ্যাবলী উপভোগ করতে পারেন, এখানে সংগীত শুনতে পারেন, বক্তৃতা করতে, বিবাহ করতে পারেন, এমনকি বিএমডাব্লু এবং অডিডি গাড়ি উপস্থাপনাটিও শেষ করেছেন, অনেকগুলি ফাংশন সহ। এখানে আপনি প্রবীণদের স্মৃতি পেতে পারেন স্মৃতি তৈরির জন্য তরুণ প্রজন্মও হতে পারে।

আবাসিক ঘর অভ্যন্তর নকশা অভ্যন্তর

Urban Twilight

আবাসিক ঘর অভ্যন্তর নকশা অভ্যন্তর প্রকল্পটিতে প্রয়োগ করা উপকরণ এবং বিশদগুলির শর্তে স্থানটি নকশার nessশ্বর্যে পূর্ণ। এই ফ্ল্যাটের পরিকল্পনা হ'ল পাতলা জেড আকার, যা স্থানটির বৈশিষ্ট্যযুক্ত, তবে ভাড়াটেদের জন্য বিস্তৃত এবং উদার স্থানিক অনুভূতি তৈরির জন্য একটি চ্যালেঞ্জও। ডিজাইনার খোলা জায়গার ধারাবাহিকতা কাটাতে কোনও দেয়াল সরবরাহ করেনি। এই অপারেশন দ্বারা, অভ্যন্তর প্রকৃতির সূর্যালোক গ্রহণ করে যা পরিবেশ তৈরির জন্য ঘর আলোকিত করে এবং স্থানটি আরামদায়ক এবং প্রশস্ত করে তোলে। কারুশিল্পটি সূক্ষ্ম ছোঁয়া সহ জায়গাগুলির বিবরণ দেয়। ধাতু এবং প্রকৃতি উপকরণ নকশা রচনা গঠন।