ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস স্থান

C&C Design Creative Headquarters

অফিস স্থান সিএন্ডসি ডিজাইনের সৃজনশীল সদর দফতর একটি শিল্পোত্তর পরবর্তী কর্মশালায় অবস্থিত। এর বিল্ডিংটি 1960 এর দশকে একটি লাল ইটের কারখানা থেকে রূপান্তরিত হয়েছিল। বিল্ডিংয়ের বর্তমান পরিস্থিতি এবং historicalতিহাসিক স্মৃতি রক্ষার বিবেচনায়, নকশা দলটি অভ্যন্তর প্রসাধনে মূল ভবনের ক্ষতি এড়াতে তাদের যথাসাধ্য চেষ্টা করেছে interior উদ্বোধন ও সমাপনীকরণ, এবং স্থানগুলির পরিবর্তন ওভারকে চতুরতার সাথে কল্পনা করা হয়েছে different বিভিন্ন অঞ্চলের জন্য আলোক নকশাগুলি বিভিন্ন চাক্ষুষ বায়ুমণ্ডলকে প্রতিবিম্বিত করে।

পরিবহন কেন্দ্র

Viforion

পরিবহন কেন্দ্র প্রকল্পটি একটি পরিবহন কেন্দ্র যা রেলওয়ে স্টেশন, মেট্রো স্টেশন, নীল ডেক এবং বাস স্টেশনকে রূপান্তর করতে অন্যান্য পরিষেবাদির পাশাপাশি বিভিন্ন পরিবহন ব্যবস্থা মার্জ করে সহজ এবং দক্ষ উপায়ে গতিশীল জীবনের কেন্দ্রস্থলের আশেপাশের শহুরে জনবসতিগুলিকে যুক্ত করে the ভবিষ্যতের উন্নয়নের জন্য অনুঘটক হিসাবে স্থান।

ওয়াইনহাউস

Crombe 3.0

ওয়াইনহাউস ক্রোম্বé ওয়াইনহাউস শপ কনসেপ্টের লক্ষ্যটি ছিল গ্রাহকদের কেনাকাটা করার সম্পূর্ণ নতুন উপায়। মূল ধারণাটি ছিল একটি গুদামের চেহারা এবং অনুভূতি থেকে শুরু করা, যার ফলে আমরা হালকা এবং জরিমানা যুক্ত করেছি। যদিও ওয়াইনগুলি তাদের মূল প্যাকেজিংয়ে উপস্থাপিত হচ্ছে, ধাতব ফ্রেমের পরিষ্কার লাইনগুলি এখনও পরিচিতি এবং দৃষ্টিভঙ্গি নিশ্চিত করে। প্রতিটি বোতল ফ্রেমের সাথে একই রকম ঝোঁকায় ঝুলতে থাকে সোমালিয়ার তাদের পরিবেশন করবে 12 12 মিটার র‌্যাকটিতে শ্যাম্পেন এবং লকার রয়েছে। প্রতি লকারে, ক্লায়েন্টরা 30 টি বোতল নিরাপদে সংরক্ষণ করতে পারে।

মল

Fluxion

মল এই প্রোগ্রামটির অনুপ্রেরণা পিঁপড়ের পাহাড় থেকে আসে যার একটি অনন্য কাঠামো রয়েছে। যদিও পিঁপড়ার পাহাড়গুলির অভ্যন্তরীণ কাঠামো খুব জটিল, এটি একটি বিশাল এবং আদেশযুক্ত রাজ্য তৈরি করতে পারে। এটি এর স্থাপত্য কাঠামো অত্যন্ত যুক্তিযুক্ত চিত্রিত করে। ইতিমধ্যে, পিঁপড়ো পাহাড়ের করুণ কক্ষগুলির অভ্যন্তরে একটি জোরালো প্রাসাদ তৈরি করা হয়েছে যা অতিরিক্ত অপূর্ব মনে হয়। অতএব, ডিজাইনার উভয় শৈল্পিক এবং সু-নির্ধারিত স্থান পাশাপাশি পিঁপড়ের পাহাড় নির্মাণের জন্য পিঁপড়ার জ্ঞানের ব্যবহার করে।

প্রদর্শন বুথ

Onn Exhibition

প্রদর্শন বুথ অন সংস্কৃতিগত সম্পদ মাস্টার্সের মাধ্যমে আধুনিক ডিজাইনের সাথে মিশ্রিত -তিহ্যগুলি হ'ল ওন c ওনের উপকরণ, রঙ এবং পণ্যগুলি প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত হয় যা উজ্জ্বলতার স্বাদ সহ প্রথাগত চরিত্রগুলিকে আলোকিত করে। প্রদর্শনীর বুথটি এমন একটি উপকরণ ব্যবহার করে প্রকৃতির একটি দৃশ্য তৈরি করতে তৈরি করা হয়েছিল যা পণ্যগুলির সাথে একসাথে প্রশংসা করা হয়, যাতে নিজেই সুরেলা শিল্পের অংশ হয়ে যায়।

প্রদর্শনী নকশা

Multimedia exhibition Lsx20

প্রদর্শনী নকশা একটি মাল্টিমিডিয়া প্রদর্শনী জাতীয় মুদ্রার ল্যাটগুলি পুনরায় প্রবর্তনের 20 তম বার্ষিকীতে উত্সর্গ করা হয়েছিল। প্রদর্শনীর উদ্দেশ্য হ'ল ট্রিনিটির কাঠামোটি যার উপর ভিত্তি করে শৈল্পিক প্রকল্প ভিত্তিক, নোট এবং কয়েন, লেখক - বিভিন্ন সৃজনশীল ঘরানার 40 জন অসামান্য লাত্ভীয় শিল্পী - এবং তাদের শিল্পকর্মের পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল। প্রদর্শনীর ধারণাটি গ্রাফাইট বা সীসা থেকে উদ্ভূত যা পেন্সিলের কেন্দ্রীয় অক্ষ, যা শিল্পীদের জন্য একটি সাধারণ সরঞ্জাম। গ্রাফাইট কাঠামোটি প্রদর্শনীর কেন্দ্রীয় নকশা উপাদান হিসাবে কাজ করেছিল।