ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস বিল্ডিং

Jansen Campus

অফিস বিল্ডিং বিল্ডিংটি আকাশ লাইনে এক নতুন আকর্ষণীয় সংযোজন, এটি শিল্প অঞ্চল এবং পুরাতন শহরকে সংযুক্ত করে এবং ওবেরিয়েটের pitতিহ্যবাহী ছাদ থেকে এটি ত্রিভুজাকার রূপ নিয়েছে। প্রকল্পটি উদ্ভাবনী প্রযুক্তি সংহত করেছে, নতুন বিবরণ এবং উপকরণ অন্তর্ভুক্ত এবং কঠোর সুইস 'মিনারজি' টেকসই বিল্ডিং মানগুলি পূরণ করে meets সম্মুখভাগটি একটি গা dark় প্রাক-পৃষ্ঠযুক্ত ছিদ্রযুক্ত রাইনজিংক জাল দিয়ে আবৃত রয়েছে যা পার্শ্ববর্তী অঞ্চলের কাঠের বিল্ডিংগুলির সুরগুলির ঘনত্বকে বোঝায়। কাস্টমাইজড কাজের জায়গাগুলি হ'ল উন্মুক্ত পরিকল্পনা এবং বিল্ডিংয়ের জ্যামিতিটি রিইনটালের সাথে দেখায় views

শোরুম

Segmentation

শোরুম স্থানটির ব্যাখ্যা করার সময় জুতাগুলির নরম লাইনগুলি উপেক্ষা করা যায় না। এই স্থানে প্রদর্শিত অন্যান্য গোষ্ঠীর মার্জিত জুতাগুলিকে উপস্থাপন করতে, দ্বিতীয় স্তরের সিলিং এবং আটটি একচেটিয়া ডিজাইনের আলোক উপাদান, মেজাজ তৈরি করার সময় একই সাথে এটিকে এই জায়গায় এমরফ লাইনের সাথে নিজেকে অনুভব করুন।

শোরুম

CHAMELEON

শোরুম লাউঞ্জের থিমটি এমন প্রযুক্তি যা প্রদর্শনী স্থাপন করে। সিলিং এবং দেয়ালগুলিতে প্রযুক্তি লাইনগুলি, সমস্ত শোরুমগুলিতে প্রদর্শন করা জুতাগুলির প্রযুক্তি প্রকাশের জন্য ডিজাইন করা হয়েছে, কারখানায় যে আমদানি ও উত্পাদন রয়েছে। সিলিং এবং দেয়ালগুলি ডিজাইন করেছে আদর্শ আকারে সংগ্রহ করার সময়, সিএডি-সিএএম প্রযুক্তি ব্যবহার করুন France ফ্রান্সে উত্পাদনকারী ব্যারিসল, ইস্তাম্বুলের ইউরোপীয় অংশে নির্মিত এমডিএফ ল্যাখার আসবাবগুলি, ইস্তাম্বুলের এশিয়া পাশের আরজিবি নেতৃত্বাধীন সিস্টেমগুলি যা স্থগিত সিলিংয়ের পরিমাপ ও মহড়া ছাড়াই ।

আবাসিক বাড়ি

Monochromatic Space

আবাসিক বাড়ি মনোক্রোম্যাটিক স্পেসটি পরিবারের জন্য একটি বাড়ি এবং প্রকল্পটি তার নতুন মালিকদের নির্দিষ্ট চাহিদা অন্তর্ভুক্ত করার জন্য পুরো স্থল স্তরে বসবাসের স্থানকে পরিবর্তিত করার বিষয়ে ছিল। এটি অবশ্যই বয়স্কদের জন্য বন্ধুত্বপূর্ণ হতে হবে; একটি সমসাময়িক অভ্যন্তর নকশা আছে; পর্যাপ্ত লুকানো স্টোরেজ অঞ্চল; এবং নকশা অবশ্যই পুরানো আসবাব পুনরায় ব্যবহার করার জন্য অন্তর্ভুক্ত করা উচিত। সামারহাউস ডি'জাইন অভ্যন্তরীণ নকশা পরামর্শদাতাদের হিসাবে প্রতিদিনের জন্য একটি কার্যকরী জায়গা তৈরি করার জন্য নিযুক্ত ছিলেন।

বাচ্চাদের কাপড়ের দোকান

PomPom

বাচ্চাদের কাপড়ের দোকান অংশগুলির উপলব্ধি এবং পুরোটি একটি জ্যামিতিতে অবদান রাখে, পণ্যগুলি বিক্রয় করার জন্য সহজেই চিহ্নিতযোগ্য emphasis ইতিমধ্যে ছোট মাত্রা সহ জায়গাগুলি ভাঙা একটি বিশাল মরীচি দ্বারা ক্রিয়েটিভ অ্যাক্টে সমস্যাগুলি বাড়ানো হয়েছিল। দোকানের উইন্ডো, মরীচি এবং স্টোরের পিছনের অংশের রেফারেন্স ব্যবস্থা রেখে সিলিংকে ঝুঁকির বিকল্পটি প্রোগ্রামটির বাকী অংশে ড্রয়ের শুরু ছিল; প্রচলন, প্রদর্শনী, পরিষেবা কাউন্টার, ড্রেসার এবং স্টোরেজ। নিরপেক্ষ রঙ স্পেসে আধিপত্য বিস্তার করে, শক্ত চিহ্ন দ্বারা বিরামচিহ্ন যা স্থান চিহ্নিত করে এবং সংগঠিত করে।

বিলাসবহুল শোরুম

Scotts Tower

বিলাসবহুল শোরুম স্কটস টাওয়ারটি সিঙ্গাপুরের কেন্দ্রস্থলে একটি আবাসিক বিকাশ, যা বাড়ির মধ্য থেকে বাড়তি উদ্যোক্তা এবং তরুণ পেশাদারদের দ্বারা বর্ধমান সংখ্যক শহুরে লোকালগুলিতে সর্বাধিক সংযুক্ত, উচ্চ-কার্যকরী আবাসগুলির চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে। স্থপতি - ইউএন স্টুডিওর বেন ভ্যান বার্কেল - এমন একটি 'উল্লম্ব শহর' নিয়েছিলেন যেটি একটি শহর ব্লক জুড়ে সাধারণত অনুভূমিকভাবে প্রসারিত হয়, আমরা সেই দৃষ্টিভঙ্গি প্রকাশ করতে "ফাঁকা জায়গার মধ্যে স্থান" তৈরি করার প্রস্তাব দিয়েছিলাম, যেখানে স্থানগুলি রূপান্তর করতে পারে বিভিন্ন পরিস্থিতিতে দ্বারা ডেকে আনা হয়েছে।