ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হোম বাগান

Oasis

হোম বাগান শহরের কেন্দ্রস্থলে Gardenতিহাসিক ভিলাকে ঘিরে বাগান। 7 মিটার উচ্চতার পার্থক্য সহ দীর্ঘ এবং সরু প্লট। অঞ্চলটি 3 স্তরে বিভক্ত ছিল। সর্বনিম্ন সামনের বাগানটি সংরক্ষণক এবং আধুনিক বাগানের প্রয়োজনীয়তার সাথে একত্রিত হয়। দ্বিতীয় স্তর: একটি ভূগর্ভস্থ পুল এবং গ্যারেজের ছাদে - দুটি গ্যাজেবোসের সাথে বিনোদনমূলক বাগান। তৃতীয় স্তর: উডল্যান্ড বাচ্চাদের বাগান। এই প্রকল্পটির লক্ষ্য ছিল শহরের কোলাহল থেকে মনোযোগ সরিয়ে প্রকৃতির দিকে ঝুঁকানো। এই কারণেই বাগানের কয়েকটি আকর্ষণীয় জলের বৈশিষ্ট্য রয়েছে যেমন জলের সিঁড়ি এবং জলের প্রাচীর।

দোকান

Munige

দোকান বহির্মুখী এবং অভ্যন্তর থেকে পুরো বিল্ডিংয়ের মধ্য দিয়ে কংক্রিটের মতো উপাদানগুলি পূর্ণ, কালো, সাদা এবং কয়েকটি কাঠের রঙের সাথে পরিপূরক, একসাথে একটি দুর্দান্ত সুর তৈরি করে। স্থানের কেন্দ্রস্থলে সিঁড়িটি নেতৃস্থানীয় ভূমিকাতে পরিণত হয়, বিভিন্ন ধরণের কোণযুক্ত ভাঁজযুক্ত আকারগুলি কেবল দ্বিতীয় তলকে সমর্থনকারী শঙ্কুর মতো হয় এবং স্থলভাগে একটি বর্ধিত প্ল্যাটফর্মের সাথে যোগ দেয়। স্থানটি সম্পূর্ণ অংশের মতো।

রেস্তোঁরা এবং বারটি

Kopp

রেস্তোঁরা এবং বারটি রেস্তোঁরাটির নকশা ক্লায়েন্টদের জন্য আকর্ষণীয় হওয়া দরকার। অভ্যন্তরীণ নকশা ভবিষ্যতের প্রবণতা সঙ্গে সতেজ এবং আবেদনময়ী থাকা প্রয়োজন। গ্রাহকদের সজ্জার সাথে জড়িত রাখার এক উপায় হ'ল উপকরণের অপ্রচলিত ব্যবহার। কোপ্প এমন একটি রেস্তোঁরা যা এই চিন্তাভাবনার সাথে ডিজাইন করা হয়েছিল। স্থানীয় গোয়ান ভাষায় কপ্প অর্থ একটি গ্লাস পানীয়। এই প্রকল্পটি ডিজাইনের সময় একটি গ্লাসে একটি পানীয় মিশ্রণ দ্বারা গঠিত ভ্রলপুলটি একটি ধারণা হিসাবে ভিজ্যুয়ালাইজ করা হয়েছিল। এটি মডিউল উত্পাদনকারী নিদর্শনগুলির পুনরাবৃত্তির নকশার দর্শন চিত্রায়িত করে।

আবাসিক বাড়ি

DA AN H HOUSE

আবাসিক বাড়ি এটি ব্যবহারকারীদের উপর ভিত্তি করে একটি স্বনির্ধারিত আবাস residence ইনডোরের উন্মুক্ত স্থানটি লিভিং রুম, ডাইনিং রুম এবং স্বাধীনতার ট্র্যাফিক প্রবাহের মাধ্যমে অধ্যয়নের স্থান সংযুক্ত করে এবং এটি বারান্দা থেকে সবুজ এবং আলোও নিয়ে আসে। পোষ্যের জন্য একচেটিয়া গেটটি প্রতিটি পরিবারের সদস্যের ঘরে খুঁজে পেতে পারে। ফ্ল্যাট এবং নির্বিঘ্নে ট্র্যাফিক প্রবাহ হ'ল ডোরসিল-কম ডিজাইনের কারণে। উপরোক্ত ডিজাইনগুলির জোরটি ব্যবহারকারীর অভ্যাসগুলি, আর্গোনমিক এবং সৃজনশীল ধারণার সমন্বয়ের জন্য ডিজাইন করা উচিত।

বিউটি সেলুন

Shokrniya

বিউটি সেলুন ডিজাইনারটির উদ্দেশ্য একটি ডিলাক্স এবং অনুপ্রেরণামূলক পরিবেশ এবং বিভিন্ন ফাংশনগুলির সাথে পৃথক স্পেস তৈরি করা, যা একই সময়ে পুরো কাঠামোর অংশ হয় ইরানের একটি ডিলাক্স রঙ হিসাবে বেইজ রঙটি প্রকল্পের ধারণাটি বিকাশের জন্য বেছে নেওয়া হয়েছিল The স্পেসগুলি বাক্সের আকারে 2 টি রঙে উপস্থিত হয় se এই বাক্সগুলি কোনও ধরণের বা ঘ্রাণযুক্ত ঝামেলা ছাড়াই বন্ধ বা অর্ধ-বন্ধ রয়েছে customer গ্রাহকের একটি ব্যক্তিগত ক্যাটওয়াক অভিজ্ঞতার জন্য পর্যাপ্ত জায়গা থাকবে quate পর্যাপ্ত আলো, সঠিক উদ্ভিদ নির্বাচন এবং উপযুক্ত ছায়া ব্যবহার করে অন্যান্য উপকরণগুলির জন্য রঙগুলি গুরুত্বপূর্ণ চ্যালেঞ্জ ছিল।

রেস্তোঁরাটি

MouMou Club

রেস্তোঁরাটি শাবু শাবু হওয়ার কারণে রেস্তোঁরাটির নকশা একটি traditionalতিহ্যবাহী অনুভূতি উপস্থাপনের জন্য কাঠ, লাল এবং সাদা রঙ গ্রহণ করে। সাধারণ কনট্যুর লাইন ব্যবহার খাবার এবং ডায়েট বার্তাগুলির প্রদর্শিত গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করে। যেহেতু খাবারের মান একটি প্রধান উদ্বেগ, তাই রেস্তোঁরাটি তাজা খাবার বাজারের উপাদানগুলির সাথে লেআউট। সিমেন্টের দেয়াল এবং মেঝে এর মতো নির্মাণ সামগ্রীগুলি বাজারের ব্যাকড্রপ তৈরি করতে একটি বড় তাজা খাবারের কাউন্টার হিসাবে ব্যবহৃত হয়। এই সেটআপটি সত্যিকারের বাজার ক্রয়ের ক্রিয়াকলাপগুলিকে অনুকরণ করে যেখানে গ্রাহকরা নির্বাচনের আগে খাবারের গুণমান দেখতে পারেন।