ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর

Yuli Design Studio

অফিস অভ্যন্তর নকশা অভ্যন্তর রাস্তায় উল্লম্ব, অনুভূমিক এবং পার্শ্বীয় দিকগুলিতে সবসময় অনেকগুলি অগোছালো সাইন বোর্ড থাকে যা প্রকৃত স্থাপত্যের প্রতিরোধকে অবরুদ্ধ করে। এই ধরনের আউটডোর আলংকারিক নিবন্ধগুলি নিয়ে আসা প্রভাবগুলি উন্নত ও আপগ্রেড করার জন্য কীভাবে সাইন বোর্ডগুলি পুনরায় সংজ্ঞায়িত করা যায় তা বিবেচনা করার তাগিদ দেয়। অভ্যন্তর নকশা পয়েন্টটি আগের লেআউটটি পচে যাওয়া। প্রাকৃতিক আলো চালু হয়। একটি মাচা উন্নত স্থান দ্বারা নির্মিত হয়। সিঁড়ি যেখানে পরিবর্তন ছিল। সিঁড়ি যেখানে উল্লম্ব গতিবেগ সময় কাটা হয়েছে পরিবর্তন। এটি পুরানো সীমা ছাড়িয়ে একটি নতুন সম্ভাবনা তৈরি করে।

হেয়ার সেলুন

Taipei Eros

হেয়ার সেলুন চুলের সেলুনগুলি কালো, সাদা এবং ধূসর বর্ণের জ্যামিতির উপর ভিত্তি করে। চুল কাটার অঙ্গভঙ্গি ভাস্কর্য সত্তার ভরতে অনুবাদ করা হয়। ত্রিভুজাকার মোটিফটি ছাঁটাই, কাটা এবং সেলাইয়ের ক্রিয়াকলাপের মাধ্যমে সিলিং থেকে মেঝেতে ক্রিয়ামূলক ঘনক্ষেত্র এবং প্লেনকে আকার দেয়। বিভাজক রেখাগুলিতে এম্বেড করা হালকা বারগুলি নিম্ন সিলিংয়ের শর্তটি সমাধান করার সময় পরিপূরক আলো হিসাবে পরিবেশন করে অনেকগুলি আলোক বেল্টগুলিতে অবদান রাখে। তারা বিস্তৃত হয় এবং বৃহত আয়নার প্রতিবিম্বের সাথে বিভক্ত হয়, প্লেন এবং ত্রিমাত্রিকতার মধ্যে অবাধে শাটল করে।

প্রাইভেট গার্ডেন

Ryad

প্রাইভেট গার্ডেন চ্যালেঞ্জটি একটি পুরানো দেশের বাড়ি আধুনিকায়নের অন্তর্ভুক্ত এবং এটিকে স্থপতি এবং প্রাকৃতিক দৃশ্য উভয় ক্ষেত্রে ব্যাপকভাবে কাজ করে শান্তির ও শান্তির রাজ্যে রূপান্তরিত করে। সম্মুখভাগটি পুনর্নবীকরণ করা হয়েছিল, দেওয়াল কাজ করা হয়েছিল মণ্ডপগুলিতে এবং সুইমিংগ পুল এবং রক্ষণাবেক্ষণ প্রাচীরগুলি নির্মিত হয়েছিল, খিলানগুলি, দেয়াল এবং বেড়ার জন্য নতুন জালিয়াতি তৈরি করা হয়েছে iron বাগান, সেচ এবং জলাধার পাশাপাশি বজ্রপাত, আসবাব এবং আনুষাঙ্গিকগুলিও বিস্তৃতভাবে ডেল্ট ছিল।

ক্যাফে এবং রেস্তোঁরাটি

Roble

ক্যাফে এবং রেস্তোঁরাটি এর নকশার ধারণাটি মার্কিন স্টেক এবং স্মোকহাউস থেকে নেওয়া হয়েছিল এবং প্রথম পর্বের গবেষণা দলের ফলস্বরূপ, গবেষণা দলটি সোনার ও গোলাপের সাথে কালো এবং সবুজ রঙের মতো গা dark় রঙের কাঠ এবং চামড়া ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে স্বর্ণ একটি উষ্ণ এবং হালকা বিলাসবহুল আলো সঙ্গে নেওয়া হয়েছিল। ডিজাইনের বৈশিষ্ট্যগুলি 6 টি বৃহত স্থগিত ঝোপঝাড় যা 1200 হস্তনির্মিত অ্যানোডাইজড ইস্পাত নিয়ে গঠিত। পাশাপাশি 9 মিটার বার কাউন্টারটি, যা কোনও 275 সেন্টিমিটার ছাতা দ্বারা আচ্ছাদিত যা কোনও সুন্দর সমর্থন ছাড়াই বার কাউন্টারটি কভার করে beautiful

আর্কিটেকোনিক গবেষণা এবং বিকাশ

Technology Center

আর্কিটেকোনিক গবেষণা এবং বিকাশ প্রযুক্তি কেন্দ্রের আর্কিটেকোনিক প্রকল্পটির চারপাশের ল্যান্ডস্কেপটিতে একটি শান্ত এবং মনোরম স্থানের জন্য আর্কিটেকচারাল নকশাগুলির সংহতকরণের গাইডলাইন হিসাবে রয়েছে। এই সংজ্ঞায়িত আইডিয়াটি মিলটিকে একটি মানবিক লক্ষণ হিসাবে চিহ্নিত করেছে, এটি গবেষকদের প্রয়োজনীয় বৌদ্ধিক নিমজ্জনে নির্ধারিত, যারা এতে কাজ করবে, এর প্লাস্টিক এবং গঠনমূলক অভিপ্রায় প্রকাশ করেছিল। অবতল এবং উত্তল আকারে ছাদের আকর্ষণীয় এবং একীভূত নকশা প্রায় এইভাবে সংজ্ঞায়িত উচ্চারণিত অনুভূমিক রেখাগুলি স্পর্শ করে, স্থপতি জটিলটির প্রধান বৈশিষ্ট্য।

অভ্যন্তর নকশা অভ্যন্তর

Gray and Gold

অভ্যন্তর নকশা অভ্যন্তর ধূসর বর্ণকে বিরক্তিকর বলে মনে করা হয়। তবে আজ এই রঙটি মাউন্ট, মিনিমালিজম এবং হাই-টেকের মতো শৈলীতে হেড-লাইনারগুলির মধ্যে একটি। ধূসর গোপনীয়তা, কিছু শান্তি এবং বিশ্রামের পছন্দগুলির রঙ। এটি বেশিরভাগই তাদেরকে আমন্ত্রণ জানায়, যারা মানুষের সাথে কাজ করে বা জ্ঞানীয় দাবিতে ব্যতীত একটি সাধারণ অভ্যন্তর রঙ হিসাবে। দেয়াল, সিলিং, আসবাব, পর্দা এবং মেঝে ধূসর। বর্ণের ধূসর রঙের এবং পরিপূর্ণতা কেবল আলাদা only স্বর্ণ অতিরিক্ত বিবরণ এবং আনুষাঙ্গিক দ্বারা যুক্ত করা হয়েছিল। এটি ছবির ফ্রেম দ্বারা উচ্চারণ করা হয়।