ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্টোর

Family Center

স্টোর আমি দীর্ঘ (30 মিটার) সম্মুখ প্রাচীরটি বন্ধ করে দেওয়ার কয়েকটি কারণ রয়েছে। একটি, বিদ্যমান বিল্ডিংয়ের উচ্চতাটি সত্যিই অপ্রীতিকর ছিল এবং আমার এটি স্পর্শ করার অনুমতি ছিল না! দ্বিতীয়ত, সামনের সম্মুখভাগটি আবদ্ধ করে আমি 30 মিটার ভিতরে প্রাচীরের স্থান অর্জন করেছি। আমার দৈনিক পর্যবেক্ষণের পরিসংখ্যান সমীক্ষা অনুসারে, বেশিরভাগ ক্রেতারা কেবল কৌতূহলের কারণে স্টোরের ভিতরে যেতে এবং এই মুখোমুখি কৌতূহল ফর্মগুলির পিছনে কী ঘটছে তা দেখতে বেছে নিয়েছিলেন।

রেস্তোঁরাটি

Lohas

রেস্তোঁরাটি আরভান বিটকে রেভোল্ট কাউন্টার। বেসটি একটি ব্যস্ত ট্র্যাফিক মোড়ে অবস্থিত। সামগ্রিক স্থানিক পরিকল্পনাটি একটি স্বাচ্ছন্দ্যপূর্ণ ও স্থিতিশীল গতি তৈরি করা, যেন সময়কে ধীর করার জন্য এবং এই দ্রুতগতির নগর জীবনে প্রতিটি মুহুর্ত এখানে এবং এখন উপভোগ করার জন্য প্ররোচিত করে। মাঝারি পরিকল্পনার মাধ্যমে যেমন গঠিত হয় তেমন খোলা জায়গাটি বিভিন্ন কার্যকারিতার উপর ভিত্তি করে স্থানটিকে বিভক্ত করে। টোটেম-জাতীয় পর্দাগুলি মৃদু স্থানিক পরিবেশে কিছুটা জন্মগত কৌতুক যোগ করে।

রেস্তোঁরাটি

pleasure

রেস্তোঁরাটি শিল্প জীবন যাপনের আনন্দ। সম্প্রসারণ এবং ধারাবাহিকতা। সিলিং আকার এবং মেঝে বিস্তৃতি এবং তাদের সামঞ্জস্যপূর্ণ কনট্যুর অপসারণের মাধ্যমে এটি এখানে সোজা হয়ে যায় বা সেখানে অস্পষ্ট হয়, এমন কর্মের একটি শক্তি প্রতিফলন করে যা জীবনে শিখর এবং উপত্যকাগুলিকে ঘিরে রাখে। স্তরযুক্ত পরিবেশ প্রবাহিত এবং মোড়কগুলি ক্রিয়াকলাপের সময়, সৌন্দর্যের চিত্রগুলি মহাকাশে জাঁকজমকপূর্ণ। বিভিন্ন বিভাগের বিভাগগুলি বজায় রেখে স্পেস ক্যাব তরল এবং স্বচ্ছ হতে হবে। স্থানের সুক্ষ্ম বিন্যাসের সাথে, বগিগুলির মধ্যে গোপনীয়তা উপস্থিত থাকতে পারে।

আবাস

nature

আবাস এই বাড়িটি একটি দম্পতির জন্য ডিজাইন করা হয়েছে nature প্রকৃতিতে ফিরে। মানুষ আরও বেশি কিছু পেতে, বিদেশে থাকতে বা প্রকৃতিকে জীবনের জীবনের অংশ হতে দিতে, প্রকৃতিকে বাড়ির শব্দভাণ্ডার সমৃদ্ধ করতে দেয়। কেবল প্রকৃতিতে প্রবেশ করুন এবং তার ভঙ্গিতে চলা করুন। সমৃদ্ধ এবং বিবিধ উপাদানগুলি, যেগুলি ঘন জটিলতার পাশাপাশি বিচ্ছিন্নতা কীভাবে বিদ্যমান থাকতে পারে তা প্রদর্শন করে, অনেকগুলি ফুলের একাধিক দিকের মতো, যা চূড়ান্তভাবে তাদেরকে রেন্ডার করে দেবে, অনেক বিবেচনার পরে চূড়ান্ত নির্বাচনের জন্য।

অফিস স্থান

Samlee

অফিস স্থান উদ্ভট বিবরণ ছাড়াই, সাম্যি অফিস একটি সরলতা প্রাচ্য নান্দনিকতার দ্বারা ডিজাইন করা হয়েছিল। এই ধারণাটি দ্রুত বিকাশকারী শহরের সাথে মেলে। এই অত্যন্ত চলমান তথ্য সমাজে, প্রকল্পটি শহর, কাজ এবং লোকজনের মধ্যে ইন্টারেক্টিভ সম্পর্ক উপস্থাপন করে - ক্রিয়াকলাপ এবং জড়তার এক ধরণের নিবিড় সম্পর্ক; স্বচ্ছ ওভারলে; খালি ফাঁকা

ছাত্র ছাত্রাবাস

Koza Ipek Loft

ছাত্র ছাত্রাবাস কোজা ইপেক লফট 8000 এম 2 অঞ্চলে 240 শয্যা বিশিষ্ট স্টুডেন্ট গেস্টহাউস এবং যুবকেন্দ্র হিসাবে ক্র্যাফট 123 স্টুডিও দ্বারা ডিজাইন করেছিলেন। কোজা ইপেক লোফ্ট কনসার্টিকেশনটি ২০১৩ সালের মে মাসে সম্পন্ন হয়েছিল general সাধারণভাবে, অতিথিশালায় প্রবেশ, যুবকেন্দ্রের প্রবেশাধিকার, একটি রেস্তোঁরা, একটি কনফারেন্স রুম এবং ফায়ার, স্টাডি হল, কক্ষ এবং প্রশাসনিক অফিসগুলিতে 12 তলা বিল্ডিংয়ের বহুগুণে একটি উদ্ভাবনী, আধুনিক এবং আরামদায়ক থাকার জায়গা নকশা করা হয়েছে। প্রতিটি তল অনুসারে সাজানো মূল কোষে 2 জনের জন্য রুম, দুটি বগি এবং 24 জন লোকের ব্যবহার।