ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কফি মেশিন

Lavazza Desea

কফি মেশিন ইতালীয় কফি সংস্কৃতির সম্পূর্ণ প্যাকেজ সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি বন্ধুত্বপূর্ণ মেশিন: এস্প্রেসো থেকে খাঁটি ক্যাপুচিনো বা ল্যাট পর্যন্ত। টাচ ইন্টারফেস দুটি পৃথক গ্রুপে নির্বাচনের ব্যবস্থা করে - একটি কফির জন্য এবং একটি দুধের জন্য। পানীয়গুলি তাপমাত্রা এবং দুধ ফোমের জন্য বুস্ট ফাংশনগুলির সাথে ব্যক্তিগতকৃত করা যেতে পারে। আলোকিত আইকনগুলির সাহায্যে প্রয়োজনীয় পরিষেবাটি কেন্দ্রে নির্দেশিত indicated মেশিনটি একটি উত্সর্গীকৃত কাচের মগ নিয়ে আসে এবং নিয়ন্ত্রিত সার্ফেসিং, পরিমার্জনিত বিশদ এবং রঙ, উপকরণ & amp; তে বিশেষ মনোযোগ দিয়ে লাভাজ্জার ফর্ম ভাষা প্রয়োগ করে; শেষ।

কফি মেশিন

Lavazza Idola

কফি মেশিন ঘরে সঠিক ইতালীয় এস্প্রেসো অভিজ্ঞতা খুঁজছেন কফি প্রেমীদের জন্য একটি নিখুঁত সমাধান। অ্যাকোস্টিক প্রতিক্রিয়া সহ স্পর্শ সংবেদনশীল ব্যবহারকারী ইন্টারফেসের চারটি নির্বাচন এবং প্রতিটি স্বাদ বা অনুষ্ঠানের জন্য একটি দর্জি তৈরির প্রস্তাব দেওয়া একটি তাপমাত্রা বৃদ্ধির ফাংশন রয়েছে। মেশিনটি অনুপস্থিত জল, একটি সম্পূর্ণ ক্যাপস কনটেইনার বা অতিরিক্ত আলোকিত আইকনগুলি দিয়ে ড্রপিংয়ের প্রয়োজনীয়তা এবং ড্রিপ ট্রে সহজেই সামঞ্জস্য করা যায় indicates এর উন্মুক্ত স্পিরিট, মানসম্পন্ন সার্ফেসিং এবং পরিশীলিত বিশদ সহ নকশাটি লাভাজার প্রতিষ্ঠিত ফর্ম ভাষার একটি বিবর্তন।

এসপ্রেসো মেশিন

Lavazza Tiny

এসপ্রেসো মেশিন একটি ছোট, বন্ধুত্বপূর্ণ এস্প্রেসো মেশিন আপনার বাড়িতে খাঁটি ইতালিয়ান কফি অভিজ্ঞতা আনছে। নকশাটি আনন্দের সাথে ভূমধ্যসাগরীয় - মৌলিক আনুষ্ঠানিক বিল্ডিং ব্লকগুলির সমন্বয়ে গঠিত - রঙগুলি উদযাপন এবং সারফেসিং এবং বিশদ বিবরণে লাভাজার ডিজাইনের ভাষা প্রয়োগ করে। প্রধান শেলটি এক টুকরো থেকে তৈরি এবং নরম তবে সুনির্দিষ্টভাবে নিয়ন্ত্রিত পৃষ্ঠযুক্ত। কেন্দ্রীয় ক্রেস্ট ভিজ্যুয়াল কাঠামো যুক্ত করে এবং সামনের প্যাটার্নটি প্রায়শই লাভাজা পণ্যগুলিতে উপস্থিত অনুভূমিক থিমটির পুনরাবৃত্তি করে।

সোফা

Gloria

সোফা ডিজাইন কেবল একটি বাহ্যিক রূপ নয়, তবে এটি অভ্যন্তরীণ কাঠামো, এরগনোমিক্স এবং কোনও সামগ্রীর সারমর্ম নিয়েও গবেষণা। এই ক্ষেত্রে আকৃতিটি খুব শক্তিশালী উপাদান, এবং এটি সেই পণ্যটিকে দেওয়া কাটা যা এটির নির্দিষ্টতা দেয়। গ্লোরিয়ার সুবিধাটি 100% কাস্টমাইজ করার ক্ষমতা রয়েছে, বিভিন্ন উপাদান, উপকরণ এবং সমাপ্তি যোগ করে। দুর্দান্ত বৈশিষ্ট্যটি হ'ল সমস্ত অতিরিক্ত উপাদান যা কাঠামোর উপর চৌম্বকগুলির সাথে যুক্ত করা যেতে পারে, পণ্যটিকে শত শত বিভিন্ন আকার দেয়।

গ্লাস দানি

Jungle

গ্লাস দানি প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত হয়ে, জঙ্গলের কাচ সংগ্রহের মূল বিষয়টি এমন বস্তু তৈরি করা যা গুণ, নকশা এবং উপাদান থেকে তাদের মূল্য অর্জন করে। সাধারণ আকারগুলি মাঝারিটির নির্মলতা প্রতিফলিত করে, একই সময়ে ওজনহীন এবং শক্তিশালী হয়ে ওঠে। ফুলদানিগুলি মুখ দ্বারা ফুঁকানো হয় এবং হাতে আকারযুক্ত হয়, স্বাক্ষরিত হয় এবং সংখ্যাযুক্ত হয়। গ্লাস তৈরির প্রক্রিয়াটির ছন্দটি নিশ্চিত করে যে জঙ্গল সংগ্রহের প্রতিটি বস্তুর একটি অনন্য রঙের খেলা রয়েছে যা তরঙ্গের চলনকে অনুকরণ করে।

ফুলদানি

Rainforest

ফুলদানি রেইনফরেস্ট ফুলদানি 3 ডি ডিজাইনের আকার এবং traditionalতিহ্যবাহী স্ক্যান্ডিনেভিয়ান স্টিমস্টিক কৌশলটির মিশ্রণ। হাতের আকারের টুকরাগুলির মধ্যে অত্যন্ত ঘন কাঁচ রয়েছে ওজনহীন ভাসমান রঙের স্প্ল্যাশগুলির সাথে। স্টুডিও তৈরির কালেকশন প্রকৃতির বিপরীতে এবং কীভাবে এটি সম্প্রীতির সৃষ্টি করে তা দ্বারা অনুপ্রাণিত।