ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মল

Musketeers

মল সহজ। মার্জিত। প্রায়োগিক। মাস্কেটিয়রগুলি লেজার-কাট কাঠের পা দিয়ে আকারে বাঁকানো পাউডার-প্রলিপ্ত ধাতু দিয়ে তৈরি তিন-পায়ের স্টুল। একটি তিন-পাযুক্ত বেসটি জ্যামিতিকভাবে বাস্তবে আরও স্থিতিশীল হিসাবে প্রমাণিত হয়েছে এবং চারটি থাকার চেয়ে কমপক্ষে ঝাঁকুনির সম্ভাবনা রয়েছে। দুর্দান্ত ভারসাম্য এবং কার্যকারিতা সহ, আধুনিকতার চেহারাতে মুস্কেয়ার্সের কমনীয়তা আপনার ঘরে এটি উপযুক্ত টুকরা তৈরি করে। আরও জানুন: www.rachelledagnalan.com

ফ্লোর টাইলস

REVICOMFORT

ফ্লোর টাইলস REVICOMFORT একটি অপসারণযোগ্য এবং পুনরায় ব্যবহারযোগ্য মেঝে। দ্রুত এবং প্রয়োগ করা সহজ। ব্যবহার উপযোগী. পুনর্নির্মাণের জন্য আদর্শ। একক প্রোডাক্টে এটি পূর্ণ-দেহ চীনামাটির বাসন টাইলগুলির প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি, সময় সাশ্রয়ী সরলিকৃত স্থান নির্ধারণের অর্থনৈতিক সুবিধাগুলি, গতিশীলতার স্বাচ্ছন্দ্য এবং বিভিন্ন স্থানগুলিতে পুনরায় ব্যবহারের একত্রিত করে। পুনরুদ্ধার করা বিভিন্ন পুনর্নির্মাণের সংগ্রহগুলিতে করা যেতে পারে: বিভিন্ন প্রভাব, রঙ এবং উপরিভাগ।

অ্যারোমা ডিফিউজার

Magic stone

অ্যারোমা ডিফিউজার ম্যাজিক স্টোন একটি গৃহস্থালী সরঞ্জামের চেয়ে অনেক বেশি, একটি যাদুকরী পরিবেশ তৈরি করতে সক্ষম। এর আকৃতি প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত, একটি পাথরের কথা চিন্তা করে, নদীর জলের দ্বারা ছড়িয়ে দেওয়া। জলের উপাদানটি তরঙ্গ দ্বারা প্রতীকীভাবে উপস্থাপিত হয় যা উপরের অংশটি নীচের শরীর থেকে পৃথক করে। জল এই পণ্যটির মূল উপাদান যা আল্ট্রাসাউন্ডের মাধ্যমে জল এবং সুগন্ধযুক্ত তেলকে atomizes এবং একটি ঠান্ডা বাষ্প তৈরি করে। তরঙ্গ মোটিফ, LED আলোর মাধ্যমে বায়ুমণ্ডল তৈরিতে পরিবেশন করে যা সাবলীলভাবে রঙ পরিবর্তন করে। কভারটি স্ট্রোক করা আপনি সক্ষমতা বোতামটি সক্রিয় করে যা সমস্ত ফাংশন নিয়ন্ত্রণ করে।

খেলনা

Minimals

খেলনা মিনিমালগুলি প্রাথমিক রঙ প্যালেট এবং জ্যামিতিক আকার ব্যবহার করে চিহ্নিত মডুলার প্রাণীদের একটি আরাধ্য লাইন। "মিনিমালিজম" শব্দ এবং "মিনি-অ্যানিমালস" এর সংকোচনের সময় থেকে এই নামটি এসেছে। অবশ্যই, তারা সমস্ত অ-অপরিহার্য ফর্ম, বৈশিষ্ট্য এবং ধারণাগুলি বাদ দিয়ে খেলনাটির সারাংশ প্রকাশের জন্য প্রস্তুত। তারা একসাথে রঙ, প্রাণী, জামাকাপড় এবং প্রত্নতাত্ত্বিকগুলির একটি প্যান্টোন তৈরি করে, মানুষকে তারা যে চরিত্রের সাথে পরিচয় করে তা চয়ন করতে উত্সাহিত করে।

ওয়্যারলেস স্পিকার

Saxound

ওয়্যারলেস স্পিকার স্যাক্সাউন্ড হ'ল বিশ্বের শীর্ষস্থানীয় স্পিকারদের দ্বারা অনুপ্রাণিত একটি অনন্য ধারণা। এটি আমাদের নিজস্ব উদ্ভাবনের সংমিশ্রণে ইতিমধ্যে কয়েক বছর আগে তৈরি হওয়া সেরা উদ্ভাবনের একটি মিশ্রণ, এটি এটিকে পুরো নতুন অভিজ্ঞতা হিসাবে তৈরি করে লোকস্যাক্সাউন্ডের মূল উপাদানগুলি নলাকার আকৃতি এবং থ্রেডিং সমাবেশ। "ট্যুইটার্স, টু 2" মিড ড্রাইভার এবং একটি বেস রেডিয়েটার এত ছোট ফর্ম ফ্যাক্টারে সজ্জিত।

চেয়ার

DARYA

চেয়ার প্রকৃতপক্ষে এই চেয়ারটি একটি সুন্দর কিশোরী মেয়ে দ্বারা অনুপ্রাণিত হয়েছে, একটি সুন্দর, কৌতুকময় মেয়ে যিনি বংশোদ্ভূত, মার্জিত এবং তবু স্বচ্ছন্দ! দীর্ঘ টোন্ড বাহু এবং পা দিয়ে এটি এমন একটি চেয়ার যা আমি প্রেমের সাথে ডিজাইন করেছি এবং এটি সমস্ত হাতে খোদাই করা। সেই মেয়ের নাম "দরিয়া"।