ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নেতৃত্বে প্যারাসল এবং বড় বাগান টর্চ

NI

নেতৃত্বে প্যারাসল এবং বড় বাগান টর্চ একেবারে নতুন এনআই প্যারাসল আলোকে এমনভাবে পুনরায় সংজ্ঞা দেয় যাতে এটি কোনও আলোকিত বস্তুর চেয়ে বেশি হতে পারে। উদ্ভাবনীভাবে একটি প্যারাসল এবং বাগানের টর্চের সংমিশ্রণে, এনআই পুলসাইড বা অন্যান্য বহিরঙ্গন অঞ্চলে সকাল থেকে রাত পর্যন্ত সূর্য লাউঞ্জারের পাশে স্মার্ট দাঁড়িয়ে দেখায়। মালিকানা ফিঙ্গার সেন্সিং ওটিসি (ওয়ান-টাচ ডিমার) ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে 3-চ্যানেল আলোক সিস্টেমের কাঙ্ক্ষিত আলোক স্তরের সাথে সামঞ্জস্য করতে দেয়। এনআই এছাড়াও কম ভোল্টেজ 12 ভি এলইডি ড্রাইভার গ্রহণ করে যা খুব কম তাপ উত্পন্ন করে, 0.1 ডাব্লু এলইডির 2000 পিসিরও বেশি সিস্টেমের জন্য একটি শক্তি-দক্ষ বিদ্যুৎ সরবরাহ সরবরাহ করে।

আলোক ফিক্সিং

Yazz

আলোক ফিক্সিং ইয়াজজ হ'ল একটি মজাদার আলোকসজ্জা যা বাঁকযোগ্য আধা অনমনীয় তারগুলি দিয়ে তৈরি যা ব্যবহারকারীদের তার মেজাজ অনুসারে যে কোনও আকার বা আকারে বাঁকতে দেয়। এটি এক সংযুক্ত জ্যাকের সাথে আসে যা একাধিক ইউনিট একসাথে একত্রিত করা সহজ করে তোলে। ইয়াজও নান্দনিকভাবে আবেদনময়ী, ব্যবহারকারী বান্ধব এবং অর্থনৈতিক। শিল্প ন্যূনতমতা নিজেই শিল্প হওয়ায় আলোকে তার নান্দনিক প্রভাব আলোকপাত না করে সৌন্দর্যের চূড়ান্ত অভিব্যক্তি হিসাবে আলোককে সর্বনিম্ন প্রয়োজনীয়তা হিসাবে কমিয়ে আনার ধারণা থেকে আসে।

স্টুল

Kagome

স্টুল গ্রাফিক ডিজাইনের ব্যাকগ্রাউন্ড সহ শিন আসানো ডিজাইন করেছেন, সেন হ'ল স্টিলের আসবাবের একটি 6 টুকরো সংগ্রহ যা 2 ডি লাইনগুলিকে 3 ডি রূপায় রূপ দেয়। "কাগগোমুল" সহ প্রতিটি টুকরোটি এমন লাইনগুলির সাথে তৈরি করা হয়েছে যা প্রচলিত জাপানি নৈপুণ্য এবং নিদর্শনগুলির মতো অনন্য উত্স দ্বারা অনুপ্রাণিত হয়ে বিভিন্ন অ্যাপ্লিকেশনটিতে ফর্ম এবং কার্যকারিতা উভয়ই প্রকাশ করতে অতিরিক্ত হ্রাস করে। কাগোমুল স্টুলটি 18 টি সমকোণী ত্রিভুজগুলি থেকে তৈরি করা হয় যা একে অপরকে সমর্থন করে এবং যখন উপরে থেকে দেখা যায় traditionalতিহ্যবাহী জাপানি ক্রাফট প্যাটার্ন কাগগোম মোয়ূ।

কাস্টমাইজেবল অল-ইন-ওয়ান পিসি এক

BENT

কাস্টমাইজেবল অল-ইন-ওয়ান পিসি এক ভর উত্পাদনের সীমাবদ্ধতার মধ্যে আরও ভাল উপায়ে ব্যবহারকারীর প্রয়োজনীয়তা পূরণ করে, গণ কাস্টমাইজেশন নীতি দিয়ে তৈরি। এই প্রকল্পের মূল চ্যালেঞ্জটি ছিল এমন একটি নকশা তৈরি করা যা প্রচুর উত্পাদনের সীমাবদ্ধতার মধ্যে চারটি ব্যবহারকারী গ্রুপের বিভিন্ন চাহিদা পূরণ করবে fulfill তিনটি প্রধান কাস্টমাইজেশন আইটেমগুলি এই ব্যবহারকারী গোষ্ঠীর জন্য পণ্যটির পার্থক্যের জন্য সংজ্ঞায়িত এবং ব্যবহৃত হয়: 1. স্ক্রিন শেয়ারিং 2 .স্ক্রিন উচ্চতা সমন্বয় 3. কীবোর্ড-ক্যালকুলেটর সংমিশ্রণ.একটি অনুকূলকরণযোগ্য মাধ্যমিক স্ক্রিন মডিউলটি সমাধান হিসাবে সংযুক্ত থাকে এবং একটি অনন্য কাস্টমাইজযোগ্য কীবোর্ড-ক্যালকুলেটর সংমিশ্রণ হয়

বাতি

Hitotaba

বাতি গ্রাফিক ডিজাইনের ব্যাকগ্রাউন্ড সহ শিন আসানো ডিজাইন করেছেন, সেন হ'ল স্টিলের আসবাবের একটি 6 টুকরো সংগ্রহ যা 2 ডি লাইনগুলিকে 3 ডি রূপায় রূপ দেয়। "হিটোতাবা প্রদীপ" সহ প্রতিটি টুকরোটি এমন লাইনগুলির সাথে তৈরি করা হয়েছে যা প্রচলিত জাপানি নৈপুণ্য এবং নিদর্শনগুলির মতো অনন্য উত্স দ্বারা অনুপ্রাণিত হয়ে বিভিন্ন অ্যাপ্লিকেশনটিতে ফর্ম এবং কার্যকারিতা উভয়ই প্রকাশ করতে অতিরিক্ত হ্রাস করে। হিটোতাবা প্রদীপটি জাপানের পল্লীর প্রাকৃতিক দৃশ্য দ্বারা অনুপ্রাণিত হয়েছে যেখানে ধান কাটা কাটা কাটার পরে শুকানোর জন্য নীচের দিকে ঝুলানো হয় down

থিয়েটার চেয়ার

Thea

থিয়েটার চেয়ার মেনট হ'ল একটি ডিজাইনের স্টুডিও বাচ্চাদের ডিজাইনের উপর দৃষ্টি নিবদ্ধ করে, প্রাপ্তবয়স্কদের জন্য ব্রিজটি গ্যাপ করার সুস্পষ্ট উদ্দেশ্য সহ। আমাদের দর্শন একটি সমসাময়িক পরিবারের জীবনযাত্রায় একটি উদ্ভাবনী দৃষ্টিভঙ্গি দেওয়া offer আমরা একটি থিয়েটার চেয়ার উপস্থাপন। বসে রং কর; আপনার গল্প তৈরি করুন; এবং আপনার বন্ধুদের কল! THEA এর কেন্দ্রবিন্দুটি পিছনে, যা একটি মঞ্চ হিসাবে ব্যবহার করা যেতে পারে। নীচের অংশে একটি ড্রয়ার রয়েছে, যা একবার চেয়ারের পেছনের দিকটি গোপন করে এবং 'পুতুল' এর জন্য কিছু গোপনীয়তার অনুমতি দেয়। বাচ্চারা তাদের বন্ধুদের সাথে স্টেজ শোতে ড্রয়ারে আঙুলের পুতুলগুলি খুঁজে পাবে।