ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
42 "বিএমএস নেতৃত্বাধীন টিভি

Agile

42 "বিএমএস নেতৃত্বাধীন টিভি অ্যাজিল এলইডি টিভিটি সংকীর্ণ বেজেল প্রয়োগ করে পর্দার চিত্রটিতে জোর দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে এবং পাতলা চেহারা দিয়ে টিভি-প্রবণতাটি ধরে ফেলবে। পর্দার চারপাশে সরু সীমানার তীক্ষ্ণতা বিভিন্ন প্রতিবিম্ব এবং পৃষ্ঠের আলোর আলোকসজ্জা সরবরাহ করে, যার ফলে নকশার স্বচ্ছতা দেখা দেয়। এটি টিভি স্ট্যান্ডের নকশাকেও প্রভাবিত করে। সাথী-প্লাস্টিকের পা এবং আধা-স্বচ্ছ পায়ের ঘাড়ে ধাতব সমাপ্তি পৃষ্ঠগুলি টিভিতে একই লক্ষ্য সম্পন্ন করা হয়। এজিআইএল এর কাস্টমাইজেশন অংশটি হ'ল রঙের স্বচ্ছ লেন্স।

নেতৃত্বাধীন টেলিভিশন

XX240 BMS SNB LED TV

নেতৃত্বাধীন টেলিভিশন XX240 এলইডি টিভি সিরিজের মধ্যে 32 ", 39", 40 ", 42", 47 ", 50" সর্বাধিক সাশ্রয়ী মূল্যের আকার থেকে সর্বোচ্চ সেগমেন্টের বড় আকারের টিভিগুলিতে একই নকশার আইডিয়া সহ বেশ কয়েকটি বিকল্প প্রস্তাব রয়েছে। ডিসপ্লে ডিজাইনটিও প্রযোজনা সংস্থার অন্তর্গত এবং এটি বিএমএস পদ্ধতিতে একত্রিত হয়। ডিসপ্লে ধাতুটি উচ্চমানের পেইন্ট দিয়ে আঁকা কারণ নকশাটি বেজেল অঞ্চলটি খোলা ছেড়ে দেয় এবং কেবল এটি পিছনের কভারের প্রাচীরের বেধ দিয়ে ফ্রেম করে। সুতরাং টিভিগুলি কেবল একটি পাতলা ফ্রেম এবং নীচে আলোকিত লোগো অঞ্চল দিয়ে আচ্ছাদিত বলে মনে হচ্ছে।

নেতৃত্বাধীন টিভি

XX250

নেতৃত্বাধীন টিভি ভেসটেলের সীমান্তহীন টিভি সিরিজ যা ভোক্তা ইলেকট্রনিক্সের খুব উচ্চ-শেষ অংশে অবস্থিত। অ্যালুমিনিয়াম বেজেলটি প্রায় অদৃশ্য পাতলা ফ্রেম হিসাবে প্রদর্শনটি ধারণ করে। চকচকে পাতলা ফ্রেম ওভারস্যাচুরেটেড মার্কেটে পণ্যটিকে তার একচেটিয়া চিত্র দেয়। পাতলা ধাতব ফ্রেমের জলে থাকা সামগ্রিক চকচকে পর্দার পৃষ্ঠটি সাধারণ এলইডি টিভিগুলির থেকে প্রদর্শনটি মারাত্মকভাবে পৃথক করে। স্ক্রিনের নীচে চকচকে অ্যালুমিনিয়াম অংশটি টেবিলের শীর্ষ স্ট্যান্ড থেকে টিভিকে পৃথক করার সময় আকর্ষণ তৈরি করে creates

নেতৃত্বাধীন টেলিভিশন

XX265

নেতৃত্বাধীন টেলিভিশন প্লাস্টিকের মন্ত্রিসভা ডিজাইনের লোগো এবং চাক্ষুষ মায়ার জন্য পর্দার নীচে সামগ্রিক জমিন এবং চকচকে পৃষ্ঠের সাথে প্রচলিত মডেলগুলি থেকে পৃথক করা হয়। তার বিএমএস উত্পাদন পদ্ধতির উপর নির্ভর করে মডেলটি খুব ব্যয়বহুল এবং এখনও ডিজাইনের স্পর্শের বোধ রয়েছে। টেবিলের শীর্ষ স্ট্যান্ড ডিজাইনের ক্রোম এফেক্ট বারের মাধ্যমে শ্রোতাদের কাছে পিছনে থেকে অবিচ্ছিন্ন ফর্ম প্রবাহিত হয়। সুতরাং, মন্ত্রিসভা ডিজাইন এবং স্ট্যান্ড ডিজাইন উভয়ই একে অপরের পরিপূরক।

পাবলিক নগর আর্ট আসবাব

Eye of Ra'

পাবলিক নগর আর্ট আসবাব এই নকশার উচ্চাকাঙ্ক্ষা হ'ল প্রাচীন মিশরীয় ইতিহাসকে ডিজাইনের ভবিষ্যত তরল পদ্ধতির সাথে একীভূত করা। এটি রাস্তার আসবাবের তরল রূপে মিশরের সবচেয়ে প্রতীকী ধর্মীয় সরঞ্জামটির আক্ষরিক অনুবাদ যা প্রবাহিত শৈলীর বৈশিষ্ট্যগুলি ধার করে যেখানে কোনও নির্দিষ্ট আকার বা নকশার পক্ষে পরামর্শ দেওয়া হয়নি। Godশ্বর রা.-এর প্রসারণে চক্ষু পুরুষ এবং মহিলা উভয় পক্ষের প্রতিনিধিত্ব করে। রাস্তার আসবাব তাই পুরুষতন্ত্র এবং শক্তির প্রতীক হিসাবে একটি দৃ design় নকশায় উপস্থাপিত হয় যখন এর বক্ররেখা দেখতে মেয়েলি এবং করুণাময় চিত্রিত করে।

ডিজিটাল ভিডিও সম্প্রচার ডিভাইস

Avoi Set Top Box

ডিজিটাল ভিডিও সম্প্রচার ডিভাইস এভুই ভেষ্টেলের একটি নতুন স্মার্ট সেট টপ বক্স যা মূলত টিভি ব্যবহারকারীদের জন্য ডিজিটাল সম্প্রচার প্রযুক্তি সরবরাহ করে। এওউইয়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র হ'ল লুকানো বায়ুচলাচল "। লুকানো বায়ুচলাচল অনন্য এবং সাধারণ নকশা তৈরি করা সম্ভব করে। এওউইয়ের সাথে, এইচডি মানের মানের ডিজিটাল চ্যানেলগুলি দেখার পাশাপাশি, ইউআই মেনুটির মাধ্যমে এই ফাইলগুলি নিয়ন্ত্রণ করার সময়, আপনি সংগীত শুনতে, সিনেমা দেখতে এবং টিভি স্ক্রিনে ফটোগ্রাফ এবং চিত্রগুলি দেখতে পারেন। অ্যাওয়েইয়ের অপারেটিং সিস্টেমটি অ্যান্ড্রয়েড ভি 4.2 জেল