ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাড়ন্ত প্রদীপ

BB Little Garden

বাড়ন্ত প্রদীপ এই প্রকল্পটি এই নতুন ব্যবহারকে সমর্থন করার প্রস্তাব দেয় যা একটি পূর্ণ সংবেদক রান্নার অভিজ্ঞতা সরবরাহ করে। বিবি লিটল বাগানটি একটি আলোকসজ্জা বর্ধমান প্রদীপ, রান্নাঘরের অভ্যন্তরে সুগন্ধযুক্ত গাছগুলির জায়গাটি আবার দেখতে চাই। এটি সত্য সংক্ষিপ্ত বস্তু হিসাবে পরিষ্কার লাইনগুলির একটি ভলিউম। মসৃণ নকশাটি বিভিন্ন অভ্যন্তরীণ পরিবেশের সাথে খাপ খাইয়ে নিতে এবং রান্নাঘরে একটি বিশেষ নোট দেওয়ার জন্য বিশেষভাবে অধ্যয়ন করা হয়েছে। বিবি লিটল বাগান গাছ গাছপালার জন্য একটি কাঠামো, এর খাঁটি লাইনটি তাদেরকে বাড়িয়ে তোলে এবং পাঠকে বিরক্ত করে না।

পাশের টেবিলটি

una

পাশের টেবিলটি বিজোড় ইন্টিগ্রেশন aনা টেবিলের মূল অংশ। তিনটি ম্যাপেল ফর্মগুলি একসাথে কাঁচের কাঁচের পৃষ্ঠকে টানতে একসাথে আসে। উপকরণ এবং তাদের ক্ষমতাগুলির তীব্র বিবেচনার পণ্য, উপস্থিতিতে দৃ yet় এখনও শীতল এবং অবিশ্বাস্যভাবে লাইটওয়েট, balanceনা ভারসাম্য এবং অনুগ্রহের মূর্ত প্রতীক হিসাবে আবির্ভূত হয়।

কমোড

shark-commode

কমোড কমোড একটি মুক্ত শেল্ফের সাথে একত্রিত হয়েছে এবং এটি চলাচলের অনুভূতি দেয় এবং দুটি অংশ এটিকে আরও স্থিতিশীল করে তোলে। বিভিন্ন পৃষ্ঠতল সমাপ্তি এবং বিভিন্ন রঙ ব্যবহার করে বিভিন্ন মেজাজ তৈরি করতে দেয় এবং বিভিন্ন অভ্যন্তরের মধ্যে ইনস্টল করা যায়। বন্ধ কমোড এবং ওপেন শেল্ফ একটি জীবের মায়া দেয়।

টেবিল

Minimum

টেবিল উত্পাদন এবং পরিবহণে খুব হালকা এবং সহজ। এটি খুব কার্যকরী নকশা, যদিও এটি বাহ্যিকভাবে খুব হালকা এবং অনন্য। এই ইউনিটটি সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন ইউনিট, যা যে কোনও জায়গায় বিচ্ছিন্ন ও সমাবেশ করা যায়। দৈর্ঘ্যটি সংযুক্ত করে তৈরি করা যায়, কারণ এটি কাঠের-ধাতব পা হতে পারে, ধাতব সংযোজকগুলির মাধ্যমে একত্রিত হয়। পায়ে ফর্ম এবং রঙ প্রয়োজনীয়তা সংশোধন করা যেতে পারে।

আলমারি

Deco

আলমারি একটি আলমারির উপরে আরেকজনের ঝুলানো ছিল। খুব অনন্য নকশা, যা আসবাবগুলি স্থান পূরণ করতে দেয় না, কারণ বাক্সগুলি মেঝেতে দাঁড়িয়ে না থাকলেও স্থগিত করা হয়। এটি ব্যবহারের জন্য খুব সুবিধাজনক, কারণ বাক্সগুলি দলগুলি দ্বারা বিভক্ত করা হয়েছিল এবং এইভাবে এটি ব্যবহারকারীর পক্ষে খুব সুবিধাজনক হবে। উপকরণগুলির বর্ণের বৈচিত্র্য উপলব্ধ।

কমোড

dog-commode

কমোড এই কমোডটি বাহ্যিকভাবে একটি কুকুরের মতো। এটি খুব আনন্দদায়ক, তবে একই সাথে খুব কার্যকরী। এই কমোডের অভ্যন্তরে বিভিন্ন আকারের তেরোটি বাক্স রয়েছে। এই কমোডটিতে তিনটি পৃথক অংশ রয়েছে, যা একত্রে যুক্ত হয়ে একটি অনন্য জিনিস তৈরি করে। মূল পায়ে দাঁড়ানো কুকুরের মায়া দেয়।