ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মুভি পোস্টার

Mosaic Portrait

মুভি পোস্টার আর্ট ফিল্ম "মোজাইক পোর্ট্রেট" একটি ধারণার পোস্টার হিসাবে প্রকাশিত হয়েছিল। এটিতে মূলত যৌন নির্যাতনের শিকার এক মেয়ের গল্প বলা হয়েছে। হোয়াইট সাধারণত মৃত্যুর রূপক এবং সতীত্ব প্রতীক আছে। এই পোস্টারটি একটি মেয়ের শান্ত ও মৃদু অবস্থার পিছনে "মৃত্যুর" বার্তাটি গোপন করার জন্য বেছে নিয়েছে, যাতে নীরবতার পিছনে দৃ stronger় আবেগকে তুলে ধরা যায়। একই সময়ে, ডিজাইনার শৈল্পিক উপাদান এবং প্রস্তাবক চিহ্নগুলিকে ছবিতে সংহত করলেন, যা চলচ্চিত্রের কাজগুলিকে আরও ব্যাপক চিন্তাভাবনা এবং অন্বেষণের কারণ করে।

লন্ড্রি বেল্ট ইনডোর

Brooklyn Laundreel

লন্ড্রি বেল্ট ইনডোর এটি অভ্যন্তরীণ ব্যবহারের জন্য লন্ড্রি বেল্ট। কমপ্যাক্ট বডি যা জাপানি পেপারব্যাকের চেয়ে ছোট, টেপ পরিমাপের মতো, পৃষ্ঠের কোনও স্ক্রু ছাড়াই মসৃণ ফিনিস দেখাচ্ছে। 4 মি দৈর্ঘ্যের বেল্টটিতে মোট 29 টি গর্ত রয়েছে, প্রতিটি গর্ত কোনও কাপড়ের পিন ছাড়াই কোট হ্যাঙ্গার রাখতে এবং ধরে রাখতে পারে, এটি দ্রুত শুকানোর জন্য কাজ করে। অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ছাঁচ পলিউরেথেন দিয়ে তৈরি বেল্ট, নিরাপদ, পরিষ্কার এবং শক্ত উপাদান। সর্বোচ্চ লোড 15 কেজি। 2 পিসি হুক এবং রোটারি বডি একাধিক উপায় ব্যবহারের অনুমতি দেয়। ছোট এবং সাধারণ, তবে এটি বাড়ির লন্ড্রি আইটেমের জন্য খুব দরকারী। সহজ অপারেশন এবং স্মার্ট ইনস্টল কোনও ধরণের ঘরে ফিট করে।

হাসপাতাল

Warm Transparency

হাসপাতাল প্রচলিতভাবে, একটি হাসপাতালে এমন একটি জায়গা হয়ে থাকে যা কার্যকরীভাবে এবং দক্ষতার উন্নতি করতে কৃত্রিম কাঠামোর কারণে প্রাকৃতিক রঙ বা উপাদান খুব কম থাকে। অতএব, রোগীরা মনে করেন যে তারা তাদের দৈনন্দিন জীবন থেকে দূরে রয়েছেন। আরামদায়ক পরিবেশের জন্য যেখানে রোগীরা ব্যয় করতে পারে এবং চাপ থেকে মুক্ত থাকতে পারে তার জন্য বিবেচনা করা উচিত। টিএসসির স্থপতিরা প্রচুর কাঠের উপাদান ব্যবহার করে একটি এল-আকৃতির খোলা সিলিং স্পেস এবং বৃহত eaves সেট করে একটি খোলা, আরামদায়ক জায়গা সরবরাহ করে। এই স্থাপত্যের উষ্ণ স্বচ্ছতা মানুষ এবং চিকিত্সা পরিষেবাগুলিকে সংযুক্ত করে।

কানের দুল

Van Gogh

কানের দুল ভ্যান গগের আঁকা ব্লোসমে বাদামের গাছ দ্বারা অনুপ্রাণিত কানের দুল। শাখাগুলির সুস্বাদুতা সূক্ষ্ম কারটিয়ের ধরণের শিকল দ্বারা পুনরুত্পাদন করা হয় যা শাখাগুলির মতো বাতাসের সাথে দোলা দেয়। প্রায় সাদা থেকে আরও তীব্র গোলাপী পর্যন্ত বিভিন্ন রত্নের বিভিন্ন ছায়া গো ফুলের ছায়াগুলি উপস্থাপন করে। ফুল ফোটার গুচ্ছ বিভিন্ন কাটসনেস দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। 18 কে স্বর্ণ, গোলাপী হীরা, মরগানাইটস, গোলাপী নীলকান্তমণি এবং গোলাপী টুরমালাইন দিয়ে তৈরি। পালিশ এবং টেক্সচার সমাপ্তি। অত্যন্ত হালকা এবং নিখুঁত ফিট সঙ্গে। এটি রত্ন আকারে বসন্তের আগমন।

আবাসিক বাড়ি

Slabs House

আবাসিক বাড়ি স্ল্যাব হাউসটি কাঠ, কংক্রিট এবং ইস্পাতকে একত্রিত করে নির্মাণ সামগ্রী উপকরণের নকশা করা হয়েছিল। ডিজাইনটি একবারে হাইপার-আধুনিক তবে বিচক্ষণ। বিশাল উইন্ডোজগুলি একটি তাত্ক্ষণিক কেন্দ্রবিন্দু, তবে এগুলি কংক্রিট স্ল্যাব দ্বারা আবহাওয়া এবং রাস্তার দৃশ্য থেকে সুরক্ষিত। উদ্যানগুলি স্থল স্তরের এবং প্রথম তলায় উভয়ই সম্পত্তিতে প্রচুর বৈশিষ্ট্যযুক্ত, যা বাসিন্দাদের সম্পত্তির সাথে যোগাযোগ করার সাথে সাথে প্রকৃতির সাথে সংযুক্তি বোধ করতে দেয় এবং প্রবেশের জায়গা থেকে বাসস্থানের প্রবেশ পথে এক অনন্য প্রবাহ তৈরি করে।

ঘর

VH Green

ঘর বাড়িটি পরিকল্পনাকারী এবং স্টেরিওস্কোপিক উভয় ক্ষেত্রেই সবুজ রঙ প্রসারিত, যা উভয় বাসিন্দা এবং শহরের জন্য একটি ভাল পরিবেশ তৈরি করে। রৌদ্রোজ্জ্বল এশীয় অঞ্চলে, এই সবুজটি ব্যবহার করে ব্রীজ সোলিল একটি খুব কার্যকর চিন্তাভাবনার উপায়। গ্রীষ্মে কেবল রৌদ্রক্ষেত্রের ক্রিয়াকলাই নয় গোপনীয়তা সুরক্ষা, রাস্তার শব্দ থেকে বিরত থাকা এবং স্বয়ংক্রিয় সেচ দ্বারা শীতল প্রভাব পাওয়া যায়।