ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
থিম ইনস্টলেশন

Dancing Cubes

থিম ইনস্টলেশন এই নকশাটি মডিউল দ্বারা প্রদর্শিত বিষয়গুলির সাথে ইন্টারঅ্যাক্ট করে। এই থিম স্ট্যান্ডটি তিনটি লম্ব দিকের দিকে একটি আপ-স্কেলড ইউনিটে ছয় বা আরও বেশি কিউবকে সংযুক্ত করতে স্ব-প্রসারিত ব্যবস্থার সাথে ডিজাইন করা হয়েছে। খাঁজ সহ ফ্রি ফর্ম কনফিগারেশনটি সংযোগটিকে ইন্টারলেসড নাচের লোকের মতো করে তোলে। ছোট গর্তের ব্যবস্থা লিনিয়ার অংশগুলি সহ বিষয়গুলির জন্য আবাসনের কাঠামো তৈরি করে।

টেবিল লাইট

Moon

টেবিল লাইট এই আলোটি সকাল থেকে রাত অবধি কোনও কাজের জায়গাতে লোকের সাথে যাওয়ার জন্য সক্রিয় ভূমিকা পালন করে। এটি কাজের পরিবেশকে মাথায় রেখে তৈরি করা হয়েছিল। তারটি ল্যাপটপ কম্পিউটার বা একটি পাওয়ার ব্যাঙ্কের সাথে সংযুক্ত হতে পারে। স্টেইনলেস ফ্রেমের তৈরি ভূখণ্ডের চিত্র থেকে উঠতি আইকন হিসাবে চাঁদের আকৃতিটি একটি বৃত্তের তিন চতুর্থাংশ দিয়ে তৈরি হয়েছিল। চাঁদের পৃষ্ঠতল নিদর্শন একটি স্থান প্রকল্পে অবতরণ গাইডকে মনে করিয়ে দেয়। সেটিংটি দিনের আলোতে একটি ভাস্কর্যের মতো দেখায় এবং একটি হালকা ডিভাইস যা রাতে কাজের উত্তেজনাকে আরাম দেয়।

আলো

Louvre

আলো লুভর লাইট গ্রীক গ্রীষ্মের সূর্যের আলো দ্বারা অনুপ্রাণিত একটি ইন্টারেক্টিভ টেবিল ল্যাম্প যা লুভ্রেসের মধ্য দিয়ে বন্ধ শাটারগুলি থেকে সহজেই যায়। এটি 20 টি রিং, কর্কের 6 এবং প্লেক্সিগ্লাসের 14 টি নিয়ে গঠিত, যা একটি বাজানো উপায়ে ক্রম পরিবর্তন করে যাতে ব্যবহারকারীর পছন্দসই এবং প্রয়োজনীয়তা অনুসারে আলোর বিস্তৃতি, ভলিউম এবং আলোর চূড়ান্ত নান্দনিকতার রূপান্তর করতে পারে। আলো উপাদানগুলির মধ্য দিয়ে যায় এবং প্রসারণ ঘটায়, তাই এর আশেপাশের পৃষ্ঠগুলিতে কোনও ছায়া নিজেই উপস্থিত হয় না। বিভিন্ন উচ্চতাযুক্ত রিংগুলি অন্তহীন সংমিশ্রণ, নিরাপদ কাস্টমাইজেশন এবং মোট হালকা নিয়ন্ত্রণের সুযোগ দেয়।

পোশাক ডিজাইন

Sidharth kumar

পোশাক ডিজাইন এনএস জিএআইএ একটি নতুন সমসাময়িক মহিলাদের পোশাকের লেবেল যা নয়াদিল্লি থেকে উদ্ভূত যা অনন্য ডিজাইন এবং ফ্যাব্রিক কৌশলগুলিতে সমৃদ্ধ। ব্র্যান্ডটি মাইন্ডফুল প্রোডাকশন এবং সাইক্লিং এবং পুনর্ব্যবহারযোগ্য সমস্ত জিনিসগুলির একটি বড় সমর্থনকারী। প্রকৃতির এবং টেকসইতার পক্ষে দাঁড়িয়ে এনএস জিএআইএর নামকরণ স্তম্ভগুলিতে, 'এন' এবং 'এস' এ এই উপাদানটির গুরুত্ব প্রতিফলিত হয়। এনএস জিএআইএর পদ্ধতি "কম বেশি" is পরিবেশগত প্রভাব ন্যূনতম হয় তা নিশ্চিত করে লেবেলটি ধীর ফ্যাশন আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করে।

কর্পোরেট পরিচয়

film festival

কর্পোরেট পরিচয় "সিনেমা, আহোই" ছিল কিউবার ইউরোপীয় চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় সংস্করণের স্লোগান। সংস্কৃতি সংযোগ করার উপায় হিসাবে এটি ভ্রমণকে কেন্দ্র করে নকশার ধারণার অংশ। ডিজাইনে ইউরোপ থেকে ফিল্ম বোঝাই করে হাভানা যাওয়ার একটি ক্রুজ জাহাজের যাত্রার সূচনা করা হয়েছে। উত্সবটির জন্য আমন্ত্রণপত্র এবং টিকিটের নকশা আজ সারা বিশ্ব ভ্রমণকারীদের দ্বারা ব্যবহৃত পাসপোর্ট এবং বোর্ডিং পাস দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। চলচ্চিত্রগুলির মাধ্যমে ভ্রমণের ধারণা জনসাধারণকে সাংস্কৃতিক বিনিময় সম্পর্কে গ্রহণযোগ্য এবং কৌতূহলী হতে উত্সাহিত করে।

ল্যাম্প

Little Kong

ল্যাম্প লিটল কং একটি পরিবেষ্টিত ল্যাম্পগুলির একটি সিরিজ যা প্রাচ্য দর্শনে ধারণ করে। প্রাচ্য নন্দনতত্ব ভার্চুয়াল এবং আসল, পূর্ণ এবং খালি মধ্যে সম্পর্কের উপর দুর্দান্ত মনোযোগ দেয়। ধাতব মেরুতে সংক্ষিপ্তভাবে এলইডি লুকানো কেবল ল্যাম্পশেডের খালি এবং বিশুদ্ধতা নিশ্চিত করে না তবে কংকে অন্যান্য প্রদীপ থেকে পৃথক করে। ডিজাইনাররা আলো এবং বিভিন্ন টেক্সচারকে পুরোপুরি উপস্থাপন করতে 30 টিরও বেশি বার পরীক্ষার পরে সম্ভাব্য নৈপুণ্য খুঁজে পেয়েছিলেন, যা আশ্চর্যজনক আলোক অভিজ্ঞতা সক্ষম করে। বেস ওয়্যারলেস চার্জিং সমর্থন করে এবং একটি ইউএসবি পোর্ট রয়েছে। এটি কেবল হাত তোলা দিয়ে চালু বা বন্ধ করা যেতে পারে।