ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শনী পোস্টার

Optics and Chromatics

প্রদর্শনী পোস্টার অপটিক্স এবং ক্রোমাটিক শিরোনাম রঙের প্রকৃতি নিয়ে গ্যোথ এবং নিউটনের মধ্যে বিতর্ককে বোঝায়। এই বিতর্কটি দুটি বর্ণ-রচনা রচনাগুলির সংঘর্ষের দ্বারা প্রতিনিধিত্ব করে: একটি গণনা করা হয়, জ্যামিতিক, তীক্ষ্ণ রূপক সহ, অন্যটি বর্ণিল ছায়াগুলির ছাপযুক্ত খেলায় নির্ভর করে। 2014 এ এই নকশাটি প্যান্টোন প্লাস সিরিজ শিল্পী কভারের কভার হিসাবে কাজ করেছে।

রিং

Gabo

রিং গ্যাবো রিংটি মানুষের খেলাধুলার দিকটি ঘুরে দেখার জন্য উত্সাহিত করার জন্য ডিজাইন করা হয়েছিল যা সাধারণত যৌবনের আগমনে হারিয়ে যায়। ডিজাইনার তার বর্ণা magic্য ম্যাজিক কিউবটি নিয়ে তাঁর ছেলের খেলা দেখার স্মৃতি দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন। ব্যবহারকারী দুটি স্বতন্ত্র মডিউল ঘোরার সাথে রিংয়ের সাথে খেলতে পারে। এটি করার মাধ্যমে, রত্নের রঙের সেটগুলি বা মডিউলগুলির অবস্থানের সাথে মিল বা মিল পাওয়া যায়। কৌতুকপূর্ণ দিক ছাড়াও, ব্যবহারকারীকে প্রতিদিন একটি ভিন্ন রিং পরা পছন্দ করে।

বিনোদন

Free Estonian

বিনোদন এই অনন্য শিল্পকর্মে, ওলগা রাগ ১৯ Estonian৩ সালে গাড়িটি উত্পাদিত হওয়ার সময় থেকেই এস্তোনিয়ান সংবাদপত্রগুলি ব্যবহার করেছিলেন। জাতীয় গ্রন্থাগারের হলুদ সংবাদপত্রগুলি এই প্রকল্পে ব্যবহৃত হওয়ার জন্য ছবি তোলা হয়েছে, পরিষ্কার করা হয়েছে, সামঞ্জস্য করা হয়েছিল এবং সম্পাদনা করা হয়েছিল। চূড়ান্ত ফলাফলটি গাড়িগুলিতে ব্যবহৃত বিশেষ উপাদানের উপর মুদ্রিত হয়েছিল, যা 12 বছর ধরে স্থায়ী হয় এবং এটি প্রয়োগে 24 ঘন্টা লেগেছিল। ফ্রি এস্তোনিয়ান এমন একটি গাড়ি যা মনোযোগ আকর্ষণ করে, চারপাশে ইতিবাচক শক্তি এবং নস্টালজিক, শৈশব আবেগযুক্ত মানুষ people এটি সবার কাছ থেকে কৌতূহল এবং বাগদানকে আমন্ত্রণ জানায়।

অশ্বারোহী কমপ্লেক্স

Emerald

অশ্বারোহী কমপ্লেক্স হলিস্টিক স্থাপত্য এবং স্থানিক প্রকল্পের চিত্রগুলি ছয়টি বিল্ডিংকে একত্রিত করে প্রতিটিটির কার্যকরী পরিচয় প্রকাশ করে। প্রশাসনিক যৌগিক কোরকে নির্দেশিত আখড়া ও আস্তাবলের প্রসারিত মুখোমুখি। স্ফটিক গ্রিড হিসাবে ছয় পার্শ্বযুক্ত বিল্ডিং নেকলেসের মতো কাঠের ফ্রেমে স্থির থাকে। পান্না বিশদ হিসাবে কাচের ছড়িয়ে ছিটিয়ে সজ্জিত ওয়াল ত্রিভুজগুলি। বাঁকা সাদা নির্মাণ মূল প্রবেশদ্বার হাইলাইট করে। ফেসেড গ্রিড অভ্যন্তরীণ জায়গারও একটি অংশ, যেখানে স্বচ্ছ ওয়েবের মাধ্যমে পরিবেশ অনুভূত হয়। অভ্যন্তরীণ কাঠের কাঠামোর থিম অবিরত করে, আরও বেশি আনুপাতিক মানব স্কেলের উপাদানগুলির স্কেল ব্যবহার করে।

স্পিকার অর্কেস্ট্রা

Sestetto

স্পিকার অর্কেস্ট্রা প্রকৃত সংগীতজ্ঞদের মতো একসাথে খেলা স্পিকারগুলির একটি অর্কেস্ট্রাল নকল। খাঁটি কংক্রিট, কাঠের সাউন্ডবোর্ড এবং সিরামিক শিংয়ের মধ্যে, নির্দিষ্ট শব্দ ক্ষেত্রে উত্সর্গীকৃত বিভিন্ন প্রযুক্তি এবং উপকরণগুলির পৃথক লাউডস্পিকারগুলিতে পৃথক লাউডস্পিকারে পৃথক উপকরণ ট্র্যাকগুলি চালানোর জন্য সেস্টেটো একাধিক চ্যানেল অডিও সিস্টেম। ট্র্যাক এবং অংশগুলির মিশ্রণ শোনার জায়গায় শারীরিকভাবে ফিরে আসে, যেমন একটি আসল কনসার্টের মতো। সেস্টেটো হ'ল রেকর্ড করা সংগীতের চেম্বার অর্কেস্ট্রা। সেস্তেটো সরাসরি এটির ডিজাইনার স্টেফানো ইভান স্কারাসিয়া এবং ফ্রান্সেস্কো শ্যাম জোনকা স্ব-উত্পাদিত।

ক্যাফে

Perception

ক্যাফে এই ছোট উষ্ণ কাঠের অনুভূতি ক্যাফে একটি শান্ত পাড়ার মধ্যে ক্রসরোডের কোণে অবস্থিত। সেন্ট্রালাইজড ওপেন-প্রিপারেশন জোনটি ক্যাফেতে বার সিট বা টেবিল সিট যে কোনও জায়গায় দর্শনার্থীদের কাছে বারিস্তার পারফরম্যান্সের একটি পরিষ্কার এবং বিস্তৃত অভিজ্ঞতা দেয়। "শেডিং ট্রি" নামে সিলিং অবজেক্ট প্রস্তুতির জোনের পিছন দিক থেকে শুরু হয় এবং এটি গ্রাহক অঞ্চলকে এই ক্যাফেটির পুরো বায়ুমণ্ডলে পরিণত করে covers এটি দর্শনার্থীদের জন্য একটি অস্বাভাবিক স্থানিক প্রভাব দেয় এবং স্বাদযুক্ত কফির সাথে চিন্তায় হারিয়ে যেতে চান এমন লোকদের জন্য এটি একটি মাধ্যমও হয়ে যায়।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।