ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অবসর ক্লাবটি

Central Yosemite

অবসর ক্লাবটি জীবনের সরলতায় ফিরে আসুন, উইন্ডোর আলো এবং ছায়া ক্রসক্রোস দিয়ে সূর্য। সামগ্রিক স্থানে প্রাকৃতিক গন্ধ প্রতিবিম্বিত করতে আরও ভাল করার জন্য, লগ ডিজাইন, সহজ এবং আড়ম্বরপূর্ণ, মানবতাবাদী আরাম, স্ট্রেস শৈল্পিক স্থানের বায়ুমণ্ডলের পুরো ব্যবহার করুন। প্রাচ্য কমনীয় স্বন, একটি অনন্য স্থানিক মেজাজ সহ। এটি অভ্যন্তরের আরেকটি প্রকাশ, এটি প্রাকৃতিক, খাঁটি, পরিবর্তনশীল।

শুকনো চায়ের প্যাকেজিং

SARISTI

শুকনো চায়ের প্যাকেজিং ডিজাইনটি প্রাণবন্ত রঙযুক্ত একটি নলাকার পাত্র container রঙ এবং আকারগুলির উদ্ভাবনী এবং আলোকসজ্জা ব্যবহার একটি সুরেলা নকশা তৈরি করে যা সার্টিস্টির ভেষজ সংক্রমণকে প্রতিবিম্বিত করে। আমাদের ডিজাইনের মধ্যে যা পার্থক্য রয়েছে তা হ'ল শুকনো চায়ের প্যাকেজিংয়ে আধুনিক মোড় দেওয়ার ক্ষমতা। প্যাকেজিংয়ে ব্যবহৃত প্রাণীগুলি আবেগ এবং পরিস্থিতি প্রতিনিধিত্ব করে যা লোকেরা প্রায়শই অভিজ্ঞ হয়। উদাহরণস্বরূপ, ফ্লেমিংগো পাখি প্রেমের প্রতিনিধিত্ব করে, পান্ডা ভালুক শিথিলতার প্রতিনিধিত্ব করে।

জলপাই তেল প্যাকেজিং

Ionia

জলপাই তেল প্যাকেজিং প্রাচীন গ্রীকরা যেহেতু প্রতিটি জলপাইয়ের তেল অ্যাম্ফোরা (ধারক) আলাদাভাবে আঁকেন এবং ডিজাইন করতেন, তাই তারা আজ তা করার সিদ্ধান্ত নিয়েছে! সমসাময়িক আধুনিক উত্পাদনে তারা এই প্রাচীন শিল্প ও traditionতিহ্যটিকে পুনরুজ্জীবিত ও প্রয়োগ করেছে, যেখানে উত্পাদিত 2000 বোতলগুলির প্রতিটির আলাদা আলাদা নিদর্শন রয়েছে। প্রতিটি বোতল পৃথকভাবে ডিজাইন করা হয়। এটি একটি এক প্রকারের লিনিয়ার ডিজাইন যা প্রাচীন গ্রীক নিদর্শন থেকে অনুপ্রাণিত একটি আধুনিক স্পর্শ যা একটি মদ জলপাই তেলের heritageতিহ্য উদযাপন করে। এটি কোনও দুষ্টচক্র নয়; এটি একটি সরাসরি বিকাশকারী সৃজনশীল লাইন। প্রতিটি উত্পাদন লাইন 2000 বিভিন্ন ডিজাইন তৈরি করে।

ব্র্যান্ডিং

1869 Principe Real

ব্র্যান্ডিং 1869 প্রিন্সিপাল রিয়েল একটি বিছানা এবং প্রাতঃরাশ - লিসবনের ট্রেন্ডেস্ট স্থানে অবস্থিত - প্রিন্সিপাল রিয়েল। ম্যাডোনা এই পাড়ায় সবেমাত্র একটি বাড়ি কিনেছিলেন। এই বিএন্ডবিটি একটি 1869 পুরানো প্রাসাদে অবস্থিত, পুরানো মোহনকে সমসাময়িক অভ্যন্তরীণ সাথে মিশ্রিত করে, এটি একটি বিলাসবহুল চেহারা এবং অনুভূতি দেয়। এই অনন্য আবাসনের দর্শন প্রতিফলিত করার জন্য এই ব্র্যান্ডিংয়ের জন্য এই মানগুলি লোগো এবং ব্র্যান্ড অ্যাপ্লিকেশনগুলিতে অন্তর্ভুক্ত করা দরকার। এটি একটি লোগোতে ফলাফল দেয় যা ক্লাসিক ফন্টকে মিশ্রিত করে, পুরানো দরজার নম্বরগুলি স্মরণ করিয়ে দেয়, আধুনিক টাইপোগ্রাফি এবং রিয়েল-এ রিয়েল-এ স্টাইলাইজড বিছানার আইকনটির বিশদ সহ।

আবাস

Panorama Villa

আবাস একটি সাধারণ মণি গ্রামের কাঠামোর ইঙ্গিত দিয়ে ধারণাটি অলিন্দ, প্রবেশদ্বার এবং থাকার জায়গাগুলির চারপাশে ঘুরতে থাকা বিভিন্ন পাথরের টুকরোগুলির একটি ধারা হিসাবে ধারণা করা হয়। আবাসনের মোটামুটি খণ্ডগুলি তাদের প্রাকৃতিক পরিবেশের সাথে একটি কথোপকথন খোলে, যখন তাদের খোলার তালটি হয় গোপনীয়তা নিশ্চিত করে বা দিগন্তের প্যানোরামিক দৃশ্যে আমন্ত্রণ জানায়, ক্রমাগত এবং বিচিত্র বিবরণের সরাসরি অভিজ্ঞতা তৈরি করে। নাভারিনো ডেনস রিসর্টের কেন্দ্রে ব্যক্তিগত মালিকানার জন্য বিলাসবহুল ভিল্লার সংগ্রহ, ভিলাটি নাভারিনো আবাসে অবস্থিত।

বাভেরিয়ান বিয়ার প্যাকেজিং ডিজাইন

AEcht Nuernberger Kellerbier

বাভেরিয়ান বিয়ার প্যাকেজিং ডিজাইন মধ্যযুগীয় সময়ে স্থানীয় ব্রোয়ারিরা তাদের বিয়ার বয়সটি নুরেমবার্গ দুর্গের নীচে 600 বছরেরও বেশি পুরানো রক-কাট সেলারিগুলিতে রেখে দেয়। এই ইতিহাসকে সম্মান জানিয়ে, "এচচ্ট নুর্নবার্গার কেলারবায়ার" এর প্যাকেজিং সময়ের সাথে একটি খাঁটি চেহারা নেয়। বিয়ারের লেবেলে পাথরের উপর বসে দুর্গের একটি হাত অঙ্কন এবং ভুট্টি-শৈলীর ধরণের ফন্ট দ্বারা ফ্রেমযুক্ত ভান্ডারে একটি কাঠের ব্যারেল প্রদর্শিত হয়। সংস্থার "সেন্ট মরিশাস" ট্রেডমার্ক এবং তামা রঙের মুকুট কর্ক কারুকাজ এবং বিশ্বাসের সাথে সিলিং লেবেল।