ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গির্জা

Mary Help of Christian Church

গির্জা ক্যাথলিক সম্প্রদায়ের সম্প্রসারণ এবং সুরুইথানির সামিউই দ্বীপে পর্যটকদের ক্রমবর্ধমান দেওয়া। খ্রিস্টান গির্জার বাহ্যিক মেরি সহায়তা প্রার্থনা হাত, অ্যাঙ্গেল উইংস এবং পবিত্র আত্মা এর সম্মিলিত আকারে ডিজাইন করা হয়েছিল। অভ্যন্তরীণ স্থান, মা গর্ভের মতো সুরক্ষা। দীর্ঘ এবং সংকীর্ণ হালকা শূন্যতা এবং হালকা শূন্য মাধ্যমে চলমান একটি বড় হালকা ওজন নিরোধক কংক্রিট উইং ব্যবহার করে একটি ছায়া তৈরি করা হয়েছিল যা সময়ের সাথে পরিবর্তিত হতে পারে তবে অভ্যন্তরীণ আরাম বজায় রাখে। প্রার্থনা করার সময় স্বভাবতই মনের প্রশান্তি হিসাবে প্রতীকী সাজসজ্জা এবং প্রাকৃতিক উপাদানের ব্যবহারকে হ্রাস করুন।

আবাসিক বাড়ি

Abstract House

আবাসিক বাড়ি কেন্দ্রীয় আঙ্গিনাটি ধরে রাখার সময় এই বাসস্থানটি আধুনিক নান্দনিকতার ব্যবহার করে, যা ঘর তৈরির ক্ষেত্রে কুয়েতের traditionalতিহ্যবাহী অনুশীলনকে প্রমাণ করে। এখানে বাসভবনকে সংঘাত না করে অতীত এবং বর্তমান উভয়ই স্বীকৃতি দেওয়ার অনুমতি রয়েছে। মূল দরজার ধাপে জলের বৈশিষ্ট্যটি বাইরের দিকে ঝরঝরে করে, মেঝে থেকে সিলিং গ্লাসটি স্থানগুলিকে আরও উন্মুক্ত রাখতে সহায়তা করে, ব্যবহারকারীদের অনায়াসে বাইরে এবং ভিতরে, অতীত এবং বর্তমানের মধ্যে যেতে দেয়।

সোফা

Shell

সোফা এক্সোস্কেলটন প্রযুক্তি এবং 3 ডি প্রিন্টিংয়ের অনুকরণে সমুদ্র শেলের রূপরেখা এবং ফ্যাশন ট্রেন্ডগুলির সংমিশ্রণ হিসাবে শেল সোফা উপস্থিত হয়েছিল। উদ্দেশ্যটি ছিল অপটিক্যাল মায়ার প্রভাবের সাথে একটি সোফা তৈরি করা। এটি হালকা এবং শীতল আসবাবপত্র হওয়া উচিত যা ঘরে এবং বাইরে উভয় ক্ষেত্রে ব্যবহৃত হতে পারে। হালকাতার প্রভাব অর্জন করতে নাইলন দড়ির একটি ওয়েব ব্যবহার করা হয়েছিল। সুতরাং সলুয়েট লাইন বুনন এবং নরমতা দ্বারা মৃতদেহের কঠোরতা ভারসাম্যহীন। আসনের কোণার বিভাগগুলির অধীনে একটি দৃ base় বেস পার্শ্ব টেবিল এবং নরম ওভারহেড আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে এবং কুশন রচনাটি শেষ করে।

রেস্তোঁরাটি

Chuans Kitchen II

রেস্তোঁরাটি চুয়ানসের রান্নাঘর II, যা সিচুয়ান ইয়িংজিংয়ের কালো মাটির পাত্র এবং মাঝারি হিসাবে মেট্রো নির্মাণ থেকে মাটির তৈরি উপকরণ উভয়ই গ্রহণ করে, এটি একটি পরীক্ষামূলক রেস্তোঁরা যা প্রচলিত লোকশিল্পের সমসাময়িক পরীক্ষার উপর নির্মিত। উপকরণগুলির সীমানা ভেঙে এবং traditionalতিহ্যবাহী লোকশিল্পের আধুনিক রূপটি অন্বেষণ করে, ইনফিনিটি মাইন্ড ইয়িংজিংয়ের কালো মাটির পাত্রে আগুন জ্বালানোর প্রক্রিয়া শেষে ফেলে দেওয়া গ্যাসকেটগুলি বের করে এবং সেগুলি চুয়ানর কিচেন II এ সজ্জিত উপাদান হিসাবে ব্যবহার করে।

আর্মচেয়ার

Infinity

আর্মচেয়ার ইনফিনিটি আর্মচেয়ার ডিজাইনের মূল জোরটি ব্যাকরেস্টে সুনির্দিষ্টভাবে করা হয়। এটি অনন্ত প্রতীকের রেফারেন্স - আটটির একটি উল্টানো চিত্র। এটি এমন হয় যেন এটি ঘোরার সময়, লাইনগুলির গতিশীলতা নির্ধারণ করে এবং কয়েকটি প্লেনে অনন্ত চিহ্নটি পুনরুদ্ধার করার সময় তার আকার পরিবর্তন করে। ব্যাকরেস্ট একসাথে বেশ কয়েকটি স্থিতিস্থাপক ব্যান্ড দ্বারা টানা হয় যা বাহ্যিক লুপ তৈরি করে, যা জীবন এবং ভারসাম্যের অসীম চক্রের প্রতীকতায় ফিরে আসে returns অনন্য লেগ-স্কিডগুলির উপরে অতিরিক্ত জোর দেওয়া হয় যা আর্মচেয়ারের পাশের অংশগুলি ক্ল্যাম্পগুলির মতো সুরক্ষিতভাবে ঠিক করে এবং সমর্থন করে।

ক্যাফে

Hunters Roots

ক্যাফে একটি আধুনিক, পরিষ্কার নান্দনিকতার জন্য একটি সংক্ষিপ্ত প্রতিক্রিয়া হিসাবে, বিমূর্ত আকারে ব্যবহৃত কাঠের ফলের ক্রেট দ্বারা অনুপ্রাণিত একটি অভ্যন্তর তৈরি করা হয়েছিল। ক্রেটগুলি শূন্যস্থান পূরণ করে, একটি নিমজ্জনজনক, প্রায় গুহার মতো ভাস্কর্য আকার তৈরি করে, তবুও এটি সরল এবং সোজা জ্যামিতিক আকার থেকে উত্পাদিত হয়। ফলাফলটি একটি পরিষ্কার এবং নিয়ন্ত্রিত স্থানিক অভিজ্ঞতা। চতুর নকশা ব্যবহারিক ফিক্সচারগুলি সজ্জাসংক্রান্ত বৈশিষ্ট্যে রূপান্তর করেও সীমিত স্থানকে সর্বাধিক করে তোলে। লাইট, আলমারি এবং তাক নকশা ধারণা এবং ভাস্কর্য ভিজ্যুয়াল অবদান।