ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভিজ্যুয়াল আইডেন্টিটি

Imagine

ভিজ্যুয়াল আইডেন্টিটি উদ্দেশ্য ছিল যোগব্যায়াম ভঙ্গি দ্বারা অনুপ্রাণিত আকার, রং এবং নকশা কৌশল ব্যবহার করা। সুন্দরভাবে অভ্যন্তর এবং কেন্দ্রের নকশা করা, দর্শকদের তাদের শক্তি পুনর্নবীকরণ করার জন্য একটি শান্তিপূর্ণ অভিজ্ঞতা প্রদান করে। তাই লোগো ডিজাইন, অনলাইন মিডিয়া, গ্রাফিক্স উপাদান এবং প্যাকেজিং একটি নিখুঁত ভিজ্যুয়াল আইডেন্টিটি পাওয়ার জন্য সুবর্ণ অনুপাত অনুসরণ করছে যা কেন্দ্রের দর্শনার্থীদের কেন্দ্রের শিল্প ও নকশার মাধ্যমে যোগাযোগের একটি দুর্দান্ত অভিজ্ঞতা পেতে সাহায্য করবে। ডিজাইনার ধ্যান এবং যোগব্যায়ামের অভিজ্ঞতাকে নকশায় মূর্ত করেছেন।

জামাকাপড় হ্যাঙ্গার

Linap

জামাকাপড় হ্যাঙ্গার এই মার্জিত জামাকাপড়ের হ্যাঙ্গারটি সবচেয়ে বড় কিছু সমস্যার সমাধান দেয় - একটি সরু কলার দিয়ে জামাকাপড় ঢোকাতে অসুবিধা, অন্তর্বাস ঝুলানোর অসুবিধা এবং স্থায়িত্ব। নকশার জন্য অনুপ্রেরণা পেপার ক্লিপ থেকে এসেছে, যা ক্রমাগত এবং টেকসই, এবং চূড়ান্ত আকার এবং উপাদানের পছন্দ এই সমস্যার সমাধানের কারণে। ফলাফলটি একটি দুর্দান্ত পণ্য যা শেষ ব্যবহারকারীর দৈনন্দিন জীবনকে সহজতর করে এবং একটি বুটিক স্টোরের একটি চমৎকার আনুষঙ্গিক।

আবাসিক

House of Tubes

আবাসিক প্রকল্পটি হল দুটি ভবনের সংমিশ্রণ, বর্তমান যুগের বিল্ডিংয়ের সাথে 70 এর একটি পরিত্যক্ত একটি এবং তাদের একত্রিত করার জন্য ডিজাইন করা উপাদানটি হল পুল। এটি এমন একটি প্রকল্প যার দুটি প্রধান ব্যবহার রয়েছে, 1মটি 5 সদস্যের একটি পরিবারের জন্য একটি বাসস্থান হিসাবে, 2য়টি একটি শিল্প যাদুঘর হিসাবে, প্রশস্ত এলাকা এবং 300 জনের বেশি লোককে গ্রহণ করার জন্য উচ্চ প্রাচীর সহ। নকশাটি শহরের আইকনিক পর্বত, পিছনের পাহাড়ের আকৃতির অনুলিপি করে। দেয়াল, মেঝে এবং ছাদে প্রক্ষিপ্ত প্রাকৃতিক আলোর মাধ্যমে স্থানগুলিকে উজ্জ্বল করতে প্রকল্পে হালকা টোন সহ মাত্র 3টি ফিনিশ ব্যবহার করা হয়েছে।

কফি টেবিল

Sankao

কফি টেবিল সানকাও কফি টেবিল, জাপানি ভাষায় "তিনটি মুখ", আসবাবপত্রের একটি মার্জিত টুকরা যা যেকোনো আধুনিক বসার ঘরের স্থানের একটি গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে ওঠে। সানকাও একটি বিবর্তনীয় ধারণার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা একটি জীবিত প্রাণী হিসাবে বেড়ে ওঠে এবং বিকাশ করে। উপাদানের পছন্দ শুধুমাত্র টেকসই গাছপালা থেকে কঠিন কাঠ হতে পারে। সানকাও কফি টেবিল সমানভাবে ঐতিহ্যবাহী কারুশিল্পের সাথে সর্বোচ্চ উৎপাদন প্রযুক্তিকে একত্রিত করে, প্রতিটি অংশকে অনন্য করে তোলে। সানকাও বিভিন্ন কঠিন কাঠের প্রকারে পাওয়া যায় যেমন ইরোকো, ওক বা ছাই।

Tws Earbuds

PaMu Nano

Tws Earbuds PaMu Nano "কানে অদৃশ্য" ইয়ারবাড তৈরি করেছে যা তরুণ ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে এবং আরও পরিস্থিতির জন্য উপযুক্ত। ডিজাইনটি 5,000 টিরও বেশি ব্যবহারকারীর কানের ডেটা অপ্টিমাইজেশানের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, এবং অবশেষে নিশ্চিত করে যে বেশিরভাগ কান এগুলি পরার সময় আরামদায়ক হবে, এমনকি আপনার পাশে শুয়ে থাকার সময়ও। চার্জিং কেসের পৃষ্ঠটি সমন্বিত প্যাকেজিং প্রযুক্তির মাধ্যমে নির্দেশক আলো আড়াল করতে বিশেষ ইলাস্টিক কাপড় ব্যবহার করে। চৌম্বক স্তন্যপান সহজ অপারেটিং সাহায্য করে. BT5.0 একটি দ্রুত এবং স্থিতিশীল সংযোগ বজায় রেখে অপারেশনকে সহজ করে, এবং aptX কোডেক উচ্চতর শব্দের গুণমান নিশ্চিত করে। IPX6 জল-প্রতিরোধ।

Tws Earbuds

PaMu Quiet ANC

Tws Earbuds PaMu Quiet ANC হল সক্রিয় নয়েজ-বাতিলকারী সত্যিকারের ওয়্যারলেস ইয়ারফোনগুলির একটি সেট যা কার্যকরভাবে বিদ্যমান শব্দ সমস্যাগুলি সমাধান করতে পারে। ডুয়াল কোয়ালকম ফ্ল্যাগশিপ ব্লুটুথ এবং ডিজিটাল স্বাধীন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন চিপসেট দ্বারা চালিত, PaMu Quiet ANC-এর মোট অ্যাটেন্যুয়েশন 40dB-এ পৌঁছতে পারে, যা কার্যকরভাবে গোলমালের কারণে হওয়া ক্ষতি কমাতে পারে। ব্যবহারকারীরা দৈনন্দিন জীবন বা ব্যবসায়িক অনুষ্ঠানে বিভিন্ন পরিস্থিতি অনুযায়ী পাস-থ্রু ফাংশন এবং সক্রিয় শব্দ বাতিলকরণের মধ্যে স্যুইচ করতে পারেন।