ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক বাড়ি

Oberbayern

আবাসিক বাড়ি ডিজাইনার বিশ্বাস করেন যে স্থানের গভীরতা এবং তাত্পর্য আন্তঃসম্পর্কিত এবং সহনির্ভর মানুষ, স্থান এবং পরিবেশের ঐক্য থেকে প্রাপ্ত স্থায়িত্বের মধ্যে বাস করে; তাই প্রচুর মূল উপকরণ এবং পুনর্ব্যবহৃত বর্জ্যের সাথে, পরিবেশের সাথে সহাবস্থানের একটি নকশা শৈলীর জন্য, বাড়ি এবং অফিসের সমন্বয়ে ডিজাইন স্টুডিওতে ধারণাটি বাস্তবায়িত হয়েছে।

ধারণাগত প্রদর্শনী

Muse

ধারণাগত প্রদর্শনী মিউজ হল একটি পরীক্ষামূলক নকশা প্রকল্প যা তিনটি ইনস্টলেশন অভিজ্ঞতার মাধ্যমে মানুষের সংগীত উপলব্ধি অধ্যয়ন করে যা সঙ্গীতের অভিজ্ঞতার বিভিন্ন উপায় প্রদান করে। প্রথমটি থার্মো-অ্যাকটিভ উপাদান ব্যবহার করে বিশুদ্ধভাবে উত্তেজনাপূর্ণ, এবং দ্বিতীয়টি সঙ্গীতের স্থানিকতার ডিকোডেড উপলব্ধি প্রদর্শন করে। শেষটি সঙ্গীত স্বরলিপি এবং ভিজ্যুয়াল ফর্মগুলির মধ্যে একটি অনুবাদ। লোকেদের ইনস্টলেশনের সাথে ইন্টারঅ্যাক্ট করতে এবং তাদের নিজস্ব উপলব্ধি দিয়ে দৃশ্যত সঙ্গীত অন্বেষণ করতে উত্সাহিত করা হয়। মূল বার্তাটি হল ডিজাইনারদের সচেতন হওয়া উচিত যে কীভাবে উপলব্ধি অনুশীলনে তাদের প্রভাবিত করে।

ব্র্যান্ড আইডেন্টিটি

Math Alive

ব্র্যান্ড আইডেন্টিটি ডায়নামিক গ্রাফিক মোটিফগুলি মিশ্র শেখার পরিবেশে গণিতের শেখার প্রভাবকে সমৃদ্ধ করে। গণিত থেকে প্যারাবোলিক গ্রাফ লোগো ডিজাইনকে অনুপ্রাণিত করেছে। অক্ষর A এবং V একটি অবিচ্ছিন্ন রেখার সাথে সংযুক্ত, যা একজন শিক্ষাবিদ এবং একজন ছাত্রের মধ্যে মিথস্ক্রিয়া প্রদর্শন করে। এটি এই বার্তাটি বহন করে যে ম্যাথ অ্যালাইভ ব্যবহারকারীদের গণিতের হুইজ বাচ্চা হওয়ার জন্য গাইড করে। মূল ভিজ্যুয়ালগুলি ত্রিমাত্রিক গ্রাফিক্সে বিমূর্ত গণিত ধারণাগুলির রূপান্তরকে প্রতিনিধিত্ব করে। একটি শিক্ষাগত প্রযুক্তি ব্র্যান্ড হিসাবে পেশাদারিত্বের সাথে লক্ষ্য দর্শকদের জন্য মজাদার এবং আকর্ষক সেটিং এর ভারসাম্য বজায় রাখাই ছিল চ্যালেঞ্জ।

গয়না সংগ্রহ

Biroi

গয়না সংগ্রহ Biroi হল একটি 3D প্রিন্টেড জুয়েলারী সিরিজ যা আকাশের কিংবদন্তি ফিনিক্স দ্বারা অনুপ্রাণিত, যিনি নিজেকে অগ্নিতে নিক্ষেপ করেন এবং নিজের ছাই থেকে পুনর্জন্ম নেন। কাঠামো গঠনকারী গতিশীল রেখা এবং পৃষ্ঠে ছড়িয়ে থাকা ভোরোনয় প্যাটার্ন ফিনিক্সের প্রতীক যা জ্বলন্ত শিখা থেকে পুনরুজ্জীবিত হয় এবং আকাশে উড়ে যায়। প্যাটার্ন আকার পরিবর্তন করে পৃষ্ঠের উপর দিয়ে প্রবাহিত হয় যা গঠনে গতিশীলতার অনুভূতি দেয়। নকশা, যা নিজেই একটি ভাস্কর্যের মতো উপস্থিতি দেখায়, পরিধানকারীকে তাদের স্বতন্ত্রতা আঁকতে এক ধাপ এগিয়ে যাওয়ার সাহস দেয়।

শিল্প

Supplement of Original

শিল্প নদীর পাথরের সাদা শিরা পৃষ্ঠে এলোমেলো প্যাটার্নের দিকে পরিচালিত করে। নির্দিষ্ট নদীর পাথরের নির্বাচন এবং তাদের বিন্যাস এই নিদর্শনগুলিকে ল্যাটিন অক্ষরের আকারে প্রতীকে রূপান্তরিত করে। পাথর একে অপরের পাশে সঠিক অবস্থানে থাকলে এইভাবে শব্দ এবং বাক্য তৈরি হয়। ভাষা এবং যোগাযোগের উদ্ভব হয় এবং তাদের লক্ষণগুলি ইতিমধ্যে যা আছে তার পরিপূরক হয়ে ওঠে।

ভিজ্যুয়াল আইডেন্টিটি

Imagine

ভিজ্যুয়াল আইডেন্টিটি উদ্দেশ্য ছিল যোগব্যায়াম ভঙ্গি দ্বারা অনুপ্রাণিত আকার, রং এবং নকশা কৌশল ব্যবহার করা। সুন্দরভাবে অভ্যন্তর এবং কেন্দ্রের নকশা করা, দর্শকদের তাদের শক্তি পুনর্নবীকরণ করার জন্য একটি শান্তিপূর্ণ অভিজ্ঞতা প্রদান করে। তাই লোগো ডিজাইন, অনলাইন মিডিয়া, গ্রাফিক্স উপাদান এবং প্যাকেজিং একটি নিখুঁত ভিজ্যুয়াল আইডেন্টিটি পাওয়ার জন্য সুবর্ণ অনুপাত অনুসরণ করছে যা কেন্দ্রের দর্শনার্থীদের কেন্দ্রের শিল্প ও নকশার মাধ্যমে যোগাযোগের একটি দুর্দান্ত অভিজ্ঞতা পেতে সাহায্য করবে। ডিজাইনার ধ্যান এবং যোগব্যায়ামের অভিজ্ঞতাকে নকশায় মূর্ত করেছেন।