ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বুটিক এবং শোরুম

Risky Shop

বুটিক এবং শোরুম ঝুঁকিপূর্ণ দোকানটি ডিজাইন করেছেন এবং তৈরি করেছেন স্মলনা, একটি ডিজাইন স্টুডিও এবং মদ গ্যালারী পিয়োটার পাওস্কি দ্বারা প্রতিষ্ঠিত। এই টাস্কটি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল, যেহেতু বুটিকটি কোনও টেনেন্টের বাড়ির দ্বিতীয় তলায় অবস্থিত, একটি দোকানের জানালা নেই এবং এর ক্ষেত্রফল রয়েছে মাত্র ৮০ বর্গমিটার। এখানে সিলিংয়ের জায়গার পাশাপাশি মেঝেতে জায়গা দুটোই ব্যবহার করে অঞ্চল দ্বিগুণ করার ধারণাটি এসেছিল। একটি অতিথিপরায়ণ, গৃহস্থালীর পরিবেশ অর্জন করা হয়, যদিও আসবাবটি সিলিংয়ের উপরে উল্টোভাবে ঝুলানো হয়। ঝুঁকিপূর্ণ দোকানটি সমস্ত নিয়মের বিরুদ্ধে তৈরি করা হয় (এটি মহাকর্ষকে অস্বীকারও করে)। এটি পুরোপুরি ব্র্যান্ডের চেতনা প্রতিফলিত করে।

ভদকা

Kasatka

ভদকা "কাসটকা" প্রিমিয়াম ভদকা হিসাবে তৈরি হয়েছিল। বোতল আকারে এবং রঙ উভয়ই নকশাটি সর্বনিম্ন। একটি সাধারণ নলাকার বোতল এবং রঙের একটি সীমাবদ্ধ পরিসীমা (সাদা, ধূসর, কালো রঙের ছায়াময়) পণ্যের স্ফটিক বিশুদ্ধতা এবং স্বল্পতা ও গ্রাফিকাল পদ্ধতির কমনীয়তা এবং স্টাইলকে জোর দেয়।

কানের দুল এবং রিং

Mouvant Collection

কানের দুল এবং রিং মৌওয়ান্ট কালেকশনটি ফিউচারিজমের কিছু দিক থেকে অনুপ্রাণিত হয়েছিল, যেমন গতিশীলতার ধারণাগুলি এবং ইতালীয় শিল্পী উবার্তো বোকিওনি উপস্থাপিত অদৃশ্যতার বৈষয়িককরণের ধারণা। কানের দুল এবং মৌওয়ান্ট সংগ্রহের রিংটিতে বিভিন্ন আকারের কয়েকটি সোনার টুকরো রয়েছে যা এমনভাবে ঝালাই করে যা গতির একটি মায়া অর্জন করে এবং বিভিন্ন ধরণের আকৃতি তৈরি করে, এটি দৃশ্যমান কোণটির উপর নির্ভর করে।

নরম এবং শক্ত তুষারের জন্য স্কেট

Snowskate

নরম এবং শক্ত তুষারের জন্য স্কেট আসল স্নো স্কেটটি এখানে বেশ নতুন এবং কার্যকরী নকশায় - শক্ত কাঠের মেহগনিতে এবং স্টেইনলেস স্টিল রানারদের সাথে উপস্থাপিত হয়েছে। একটি সুবিধা হ'ল traditionalতিহ্যবাহী চামড়ার বুটগুলি ব্যবহার করা যেতে পারে এবং এর মতো বিশেষ বুটের কোনও চাহিদা নেই demand স্কেটের অনুশীলনের মূল চাবিকাঠি, সহজ টাই কৌশল, কারণ স্কেটের প্রস্থ এবং উচ্চতার জন্য একটি ভাল সংমিশ্রণের সাথে নকশা এবং নির্মাণ অনুকূলিত হয়। আর একটি নির্ণায়ক কারণটি শক্ত বা শক্ত তুষার নিয়ে পরিচালনা স্কেটিংয়ের অনুকূলকরণ করা রানারগুলির প্রস্থ। রানাররা স্টেইনলেস স্টিলের মধ্যে থাকে এবং রিসেসড স্ক্রুযুক্ত থাকে।

স্টেডিয়ামের আতিথেয়তা

San Siro Stadium Sky Lounge

স্টেডিয়ামের আতিথেয়তা নতুন স্কাই লাউঞ্জগুলির প্রকল্পটি এসি মিলান এবং এফসি ইন্টারনাজিয়োনেল, মিলান পৌরসভার সাথে মিলিত করে সান সিরো স্টেডিয়ামকে একটি বহুবিধ সুবিধায় রূপান্তর করার লক্ষ্যে পরিচালনা করছে যে সমস্ত হোস্টিংয়ে সক্ষম huge আসন্ন এক্সপো ২০১৫ চলাকালীন মিলানো যে গুরুত্বপূর্ণ ইভেন্টগুলির মুখোমুখি হবে the স্কাইবক্স প্রকল্পের সাফল্যের পরে, রাগাজি ও অংশীদাররা সান সিরো স্টেডিয়ামের মূল গ্র্যান্ড স্ট্যান্ডের শীর্ষে আতিথেয়তার জায়গাগুলির একটি নতুন ধারণা তৈরির ধারণাটি নিয়েছে।

আলোক কাঠামো

Tensegrity Space Frame

আলোক কাঠামো টেনসগ্রিটি স্পেস ফ্রেম লাইট কেবলমাত্র তার আলোক উত্স এবং বৈদ্যুতিক তার ব্যবহার করে একটি হালকা স্থিতিশীলতা উত্পাদন করতে আরবিফুলারের নীতি 'আরও কমের জন্য "নীতিটি ব্যবহার করে। উত্তেজনা কাঠামোগত উপায়ে পরিণত হয় যার দ্বারা উভয়ই সংকোচনের এবং চাপের মধ্যে পারস্পরিকভাবে কাজ করে যা কেবল তার কাঠামোগত যুক্তি দ্বারা সংজ্ঞায়িত আলোর একটি আপাতদৃষ্টিতে বিচ্ছিন্ন ক্ষেত্র উত্পাদন করে। এর স্কেলিবিলিটি এবং উত্পাদনের অর্থনীতি অফুরন্ত কনফিগারেশনের একটি সামগ্রীর সাথে কথা বলে যার আলোকিত রূপটি মহাকর্ষের টানকে সরলতার সাথে প্রতিরোধ করে যা আমাদের যুগের দৃষ্টান্তটি নিশ্চিত করে: কম ব্যবহার করে আরও অর্জন করা achieve