ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শোরুম

From The Future

শোরুম শোরুম: শোরুমে, ইনজেকশন প্রযুক্তি দিয়ে তৈরি প্রশিক্ষণ জুতা এবং ক্রীড়া সরঞ্জামগুলি শোতে রয়েছে। জায়গাটি দেখতে ইঞ্জেকশন ছাঁচ টিপে তৈরির মতো দেখাচ্ছে। জায়গাটির উত্পাদন পদ্ধতিতে, আসবাবের টুকরোগুলি যেন পুরো জেনারেশনের জন্য ইঞ্জেকশন ছাঁচে তৈরির সাথে একত্রিত হয়। মোটা সেলাইয়ের ট্রেইল যা সিলিংয়ে রয়েছে, সমস্ত টেকনোলজিক ভিজ্যুয়ালিটি নরম করে।

চেয়ার

SERENAD

চেয়ার আমি সব ধরণের চেয়ারের প্রতি শ্রদ্ধা জানাই। আমার মতে অভ্যন্তরীণ ডিজাইনের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং ক্লাসিক এবং বিশেষ স্টাফগুলির মধ্যে একটি হল চেয়ার। সেরেনাদ চেয়ারের ধারণাটি পানির উপর একটি রাজহাঁস থেকে আসে যা ঘুরিয়ে দেয় এবং তার মুখটি ডানার মাঝে রাখে। সম্ভবত ভিন্ন এবং বিশেষ নকশার সহ সেরেনাদ চেয়ারের চকচকে এবং চটকদার পৃষ্ঠটি এটি কেবল খুব বিশেষ এবং অনন্য স্থানের জন্য তৈরি করা হয়েছে।

আর্মচেয়ার

The Monroe Chair

আর্মচেয়ার স্ট্রাইকিং কমনীয়তা, ধারণায় সরলতা, আরামদায়ক, টেকসই মনে রেখে ডিজাইন করা। মনরো চেয়ার একটি আর্মচেয়ার তৈরির সাথে জড়িত উত্পাদন প্রক্রিয়াটিকে নাটকীয়ভাবে সরল করার একটি প্রচেষ্টা। এটি বার বার এমডিএফ থেকে ফ্ল্যাট উপাদান কাটাতে সিএনসি প্রযুক্তিগুলির সম্ভাবনাকে কাজে লাগায়, এই উপাদানগুলি একটি জটিল বাঁকানো আর্মচেয়ারকে আকার দেওয়ার জন্য কেন্দ্রীয় অক্ষের চারপাশে ছড়িয়ে দেওয়া হয়। পিছনের পাটি ধীরে ধীরে পিছনের দিকে এবং আর্মরেস্টকে সামনের পায়ে রূপান্তরিত করে, উত্পাদন প্রক্রিয়াটির সরলতার দ্বারা সম্পূর্ণরূপে সংজ্ঞায়িত একটি স্বতন্ত্র নান্দনিক তৈরি করে।

পার্ক বেঞ্চ

Nessie

পার্ক বেঞ্চ এই প্রকল্পটি "ড্রপ অ্যান্ড ফরগেট" এর ধারণা ধারণার উপর ভিত্তি করে গড়ে উঠেছে, যা নগরীর পরিবেশের বিদ্যমান অবকাঠামোগত ক্ষেত্রে ন্যূনতম ইনস্টলেশন ব্যয় সহ সাইট ইনস্টলেশন সহজ installation দৃust় কংক্রিট তরল ফর্ম, সাবধানে ভারসাম্যযুক্ত, একটি আলিঙ্গন এবং আরামদায়ক আসন অভিজ্ঞতা তৈরি করে।

চশমা

Camaro | advanced collection

চশমা „উন্নত সংগ্রহ | কাঠ "বাল্কিয়ার চশমা দ্বারা চিহ্নিত করা হয় এবং উচ্চারিত ত্রি-মাত্রিক রচনা দ্বারা নকশাকে জোর দেওয়া হয়। নতুন কাঠের সংমিশ্রণ এবং হাতের মাধ্যমে সর্বোত্তম ছাঁটাইয়ের অর্থ হ'ল প্রতিটি আরএলএফ উন্নত চশমা ফ্রেম হ'ল কারুশিল্পের মার্জিত অংশ।

প্যাকেজিং

KRYSTAL Nature’s Alkaline Water

প্যাকেজিং ক্রিস্টাল জল একটি বোতল মধ্যে বিলাসিতা এবং সুস্বাস্থ্যের সারাংশ প্রকাশ করে। 8 থেকে 8.8 এর ক্ষারীয় পিএইচ মান এবং একটি অনন্য খনিজ রচনা বৈশিষ্ট্যযুক্ত, ক্রিস্টাল জল একটি আইকনিক বর্গাকার স্বচ্ছ প্রিজম বোতলটিতে আসে যা একটি ঝলকানি স্ফটিকের মতো, এবং গুণমান এবং বিশুদ্ধতার সাথে কোনও আপস করে না। ক্রিস্টাল ব্র্যান্ডের লোগোটি বোতলটিতে সূক্ষ্মভাবে বৈশিষ্ট্যযুক্ত, বিলাসবহুল অভিজ্ঞতার একটি যুক্ত স্পর্শকে বাড়িয়ে তুলছে। বোতলটির ভিজ্যুয়াল এফেক্ট ছাড়াও বর্গাকার আকৃতির পিইটি এবং কাচের বোতলগুলি পুনর্ব্যবহারযোগ্য, প্যাকেজিংয়ের স্থান এবং উপকরণগুলি অনুকূল করে, এইভাবে সামগ্রিক কার্বন পায়ের ছাপ কমিয়ে দেয়।