ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কম্বল

Folded Tones

কম্বল রাগগুলি সহজাতভাবে সমতল, লক্ষ্য ছিল এই সাধারণ সত্যটিকে চ্যালেঞ্জ জানানো। মাত্রিক তিনটি রঙের সাথে ত্রিমাত্রিকতার মায়া অর্জন করা হয়। রাগের বিভিন্ন ধরণের সুরক্ষা এবং গভীরতা স্ট্রাইপের প্রস্থ এবং ঘনত্বের উপর নির্ভর করে, রঙগুলির একটি বৃহত প্যালেট যা কোনও নির্দিষ্ট জায়গার সাথে জার করতে পারে, এইভাবে নমনীয় ব্যবহারের অনুমতি দেয়। উপরে বা দূর থেকে, গালিচাটি একটি ভাঁজ করা শীটের সাথে সাদৃশ্যযুক্ত। যাইহোক, এটি বসে বা শুয়ে থাকার সময়, ভাঁজগুলির মায়া উপলব্ধিযোগ্য নাও হতে পারে। এটি সরল পুনরাবৃত্ত লাইনগুলির ব্যবহারের দিকে পরিচালিত করে যা কাছাকাছি সময়ে একটি বিমূর্ত প্যাটার্ন হিসাবে উপভোগ করা যায়।

পোশাক

Nyx's Arc

পোশাক যখন আলোকটি একটি সূক্ষ্ম স্তর সহ উইন্ডোগুলির মধ্যে প্রবেশ করে, একটি স্তরের নান্দনিক আলো তৈরি করে, আলোকিত করে ঘরে মানুষ আনবে যখন রহস্যময় এবং মনকে শান্ত করে, একটি রহস্যময় এবং নীরব সাথে Nyx হিসাবে, স্তরিত কাপড়ের ব্যবহার এবং সুন্দরের এমন ব্যাখ্যায় অচল হয়ে যাওয়া।

নেকলেস

Extravaganza

নেকলেস রাফস দ্বারা অনুপ্রাণিত একটি মার্জিত কলার, প্রাচীন ঘাড়ের সজ্জা যা আপনি XVI এবং XVII শতাব্দীর অনেকগুলি সুন্দর চিত্রগুলিতে দেখতে পাচ্ছেন। একটি সমসাময়িক এবং আধুনিক ডিজাইন দ্বারা চিহ্নিত, সাধারণত আধুনিক ও সমসাময়িক করার চেষ্টা করে রফিকস স্টাইলকে সহজ করে তুলেছে। একটি পরিশীলিত প্রভাব যা পরিধানকারীকে কমনীয়তা দেয়, কালো বা সাদা রঙ ব্যবহার করে একটি আধুনিক এবং খাঁটি নকশার সাথে সংমিশ্রণের বহুগুণ মঞ্জুরি দেয়। একটি এক টুকরো নেকলেস, নমনীয় এবং হালকা। একটি অমূল্য উপাদান তবে একটি উচ্চ ফ্যাশনের চিত্তাকর্ষক ডিজাইনের সাহায্যে এই কলারটি কেবল একটি রত্ন নয়, একটি নতুন দেহ অলঙ্কার তৈরি করে।

ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক

Russian Design Pavilion

ডিজাইন ইভেন্টগুলির প্রোগ্রামটি এক বিদেশে রাশিয়ান ডিজাইনার এবং ব্র্যান্ডগুলি প্রচার করার লক্ষ্যে প্রদর্শনী, ডিজাইন প্রতিযোগিতা, কর্মশালা, শিক্ষামূলক নকশা পরামর্শ এবং প্রকাশনা প্রকল্প। আমাদের ক্রিয়াকলাপগুলি আন্তর্জাতিক প্রকল্পগুলির মাধ্যমে তাদের জ্ঞান এবং দক্ষতা নিখুঁত করতে এবং তাদের ডিজাইন সম্প্রদায়ের ভূমিকা কীভাবে বোঝাতে পারে, কীভাবে তাদের পণ্যগুলিকে প্রচার এবং প্রতিযোগিতামূলক করে তোলে এবং সত্য উদ্ভাবন তৈরি করতে তাদের সহায়তা করতে রাশিয়ান ভাষী ডিজাইনারদের উদ্দীপিত করে।

প্যারাভেন্ট

Positive and Negative

প্যারাভেন্ট এটি এমন একটি পণ্য যা সংস্কৃতি এবং শিকড়গুলির ইঙ্গিত সহ এক সাথে ফাংশন এবং সৌন্দর্য হিসাবে কাজ করে। 'পজিটিভ অ্যান্ড নেগেটিভ' প্যারাওয়ান্ট গোপনীয়তার জন্য একটি সামঞ্জস্যযোগ্য এবং মোবাইল বাধা হিসাবে কাজ করে যা কোনও স্থান প্রসারিত বা ব্যাহত করে না। ইসলামিক মোটিফ একটি লেইসের মতো প্রভাব দেয় যা করিয়ান / রজন উপাদান থেকে বিয়োগ এবং উপ-পদ্য হয়। ইয়ং ইয়াংয়ের মতো, খারাপের মধ্যে সবসময়ই কিছুটা ভাল এবং সবসময় ভাল কিছুটা খারাপ। সূর্য যখন 'ইতিবাচক এবং নেতিবাচক' তে ডুবে যায় তখন সত্যই এটি তার জ্বলজ্বল মুহূর্ত এবং জ্যামিতিক ছায়া গোছায় রঙ করে।