ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টিপট এবং টিচারআপস

EVA tea set

টিপট এবং টিচারআপস ম্যাচিং কাপের সাথে এই মোহনীয়ভাবে মার্জিত চাঘড়ের এক অনর্থক pourালা রয়েছে এবং এটি থেকে অংশ নিতে পেরে আনন্দিত। এই চা পাত্রটির অস্বাভাবিক আকারটি ফোটা মিশ্রণ এবং শরীর থেকে বাড়ার সাথে নিজেকে বিশেষভাবে ভাল toালাও দেয়। কাপগুলি আপনার হাতে বিভিন্নভাবে বাসা বেঁধে দেওয়ার জন্য বহুমুখী এবং স্পর্শকাতর, যেহেতু প্রতিটি ব্যক্তির একটি কাপ ধরে রাখার নিজস্ব দৃষ্টিভঙ্গি রয়েছে। একটি চকচকে সাদা idাকনা এবং সাদা রিমড কাপের সাথে সিলভার প্লেটেড রিং বা কালো ম্যাট চীনামাটির বাসনযুক্ত চকচকে সাদাতে উপলব্ধ। স্টেইনলেস স্টিল ফিল্টার ভিতরে লাগানো। মাত্রা: টিপট: 12.5 x 19.5 x 13.5 কাপ: 9 x 12 x 7.5 সেমি।

ঘড়ি

Zeitgeist

ঘড়ি ঘড়িটি জিটজিস্টকে প্রতিফলিত করে, যা স্মার্ট, প্রযুক্তি এবং টেকসই উপকরণগুলির সাথে সম্পর্কিত। পণ্যের উচ্চ-প্রযুক্তিগত মুখটি একটি অর্ধ টরাস কার্বন বডি এবং সময় প্রদর্শন (হালকা গর্ত) দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। কার্বন অতীতের একটি প্রতিলিপি হিসাবে ধাতব অংশটি প্রতিস্থাপন করে এবং ঘড়ির কার্যাংশকে জোর দেয়। কেন্দ্রীয় অংশের অনুপস্থিতি দেখায় যে উদ্ভাবনী এলইডি ইঙ্গিত ক্লাসিকাল ক্লক মেকানিজমকে প্রতিস্থাপন করে। নরম ব্যাকলাইট তাদের মালিকের পছন্দের রঙের অধীনে সামঞ্জস্য করা যায় এবং একটি হালকা সেন্সর আলোকসজ্জার শক্তি পর্যবেক্ষণ করবে।

রোবোটিক যানবাহন

Servvan

রোবোটিক যানবাহন এটি রিসোর্স ভিত্তিক অর্থনীতিতে পরিষেবা বাহনের একটি প্রকল্প, অন্যান্য যানবাহনের সাথে একটি নেটওয়ার্ক তৈরি করে। একটি একক সিস্টেম একে অপরের সাথে যোগাযোগের অনুমতি দেয়, যা যাত্রীদের পরিবহণের দক্ষতা বৃদ্ধি করে, পাশাপাশি সড়ক ট্রেনে চলাচলের কারণে দক্ষতা বৃদ্ধি পায় (এফএক্স ফ্যাক্টর হ্রাস, যানবাহনের মধ্যে দূরত্ব)। গাড়িটিতে মানহীন নিয়ন্ত্রণ রয়েছে। যানবাহন প্রতিসম: এই উত্পাদন সস্তা। এটিতে একটি চারটি সুইভেল মোটর-চাকা রয়েছে এবং বিপরীত গতির সম্ভাবনা রয়েছে: বড় মাত্রাগুলি দিয়ে কূটকৌশল। বোর্ডিং ভিস-এ-ভিজ যাত্রীদের যোগাযোগের উন্নতি করে।

ফুড ফিডার

Food Feeder Plus

ফুড ফিডার ফুড ফিডার প্লাসটি কেবল বাচ্চাদের একা খেতে সহায়তা করে না, তবে পিতামাতার আরও স্বাধীনতাও বোঝায়। বাচ্চারা নিজেরাই ধরে রাখতে পারে এবং মা বাবার তৈরি খাবার পিষ্ট করার পরে এটি চুষতে এবং চিবিয়ে খেতে পারে। বাচ্চাদের ক্রমবর্ধমান ক্ষুধা মেটানোর জন্য খাদ্য ফিডার প্লাস একটি বৃহত, নমনীয় সিলিকন থলির সাথে বৈশিষ্ট্যযুক্ত। এটি প্রয়োজনীয় একটি খাওয়ানো যা ছোটদের নিরাপদে সতেজ শক্ত খাবার অন্বেষণ করতে এবং উপভোগ করতে দেয়। খাবারগুলি খাঁটি করার দরকার নেই। সিলিকন স্যাকের মধ্যে কেবল খাবারটি রাখুন, স্ন্যাপ লকটি বন্ধ করুন এবং বাচ্চারা তাজা খাবারের সাথে স্ব-খাওয়া উপভোগ করতে পারবেন।

কৃত্রিম টোগোগ্রাফি

Artificial Topography

কৃত্রিম টোগোগ্রাফি একটি গুহার মতো বড় আসবাব এটি পুরষ্কারপ্রাপ্ত প্রকল্পটি কনটেইনার আন্তর্জাতিক প্রতিযোগিতায় আর্টের গ্র্যান্ড প্রাইজ পেয়েছে won আমার ধারণাটি হ'ল একটি গুহার মতো নিরাকার জায়গা তৈরি করতে একটি ধারকের ভিতরে ভলিউমটি ফাঁকা রাখা। এটি কেবল প্লাস্টিকের উপাদান দিয়ে তৈরি। 10 মিমি বেধের নরম প্লাস্টিকের উপাদানের প্রায় 1000 শীটগুলি কনট্যুর লাইন আকারে কেটে স্ট্রেটামের মতো স্তরিত করা হয়েছিল। এটি কেবল শিল্পই নয় বড় আসবাবও। কারণ সমস্ত অংশই সোফার মতো নরম এবং এই স্থানটিতে প্রবেশকারী ব্যক্তি নিজের শরীরের গঠনের জন্য উপযুক্ত জায়গাটি খুঁজে পেয়ে শিথিল করতে পারেন।

অভ্যন্তর স্থান অভ্যন্তরের

Chua chu kang house

অভ্যন্তর স্থান অভ্যন্তরের এই বাড়ির আকুপাংচার পয়েন্টটি ছিল বদ্ধ অঞ্চলটিকে নিস্তব্ধতার এক নতুন ভিজ্যুয়ালে সংযুক্ত করা। এটি করে, নির্দিষ্ট historicতিহাসিক এবং কাঁচা কবজ বাড়ির শূন্যতার আশ্রয় করার জন্য পুনরুদ্ধার করা হচ্ছে। নতুন আবাসনটি কোনও অভ্যন্তরের অভ্যন্তরের অভ্যন্তরের এক বিস্ময়ের সাথে সমাপ্ত হয়; শুকনো এবং ভিজা রান্নাঘর একটি রান্নাঘর মধ্যে এবং রান্নাঘর মধ্যে ডাইনিং। বসার জায়গাটিও একটি চিত্তাকর্ষক শিল্প আক্রমণ দ্বারা বাধাগ্রস্ত হয়েছিল যা শীঘ্রই বৈদ্যুতিক তারের ব্যক্তিগত আবাসনে পরিণত হয়েছে। সামগ্রিক জোরের পরিপূরক করতে, সমস্ত রঙের দেয়াল জুড়ে উষ্ণ আলোর টুকরোগুলি দাগ দেওয়া দরকার।