ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অভ্যন্তর স্থান অভ্যন্তরের

Chua chu kang house

অভ্যন্তর স্থান অভ্যন্তরের এই বাড়ির আকুপাংচার পয়েন্টটি ছিল বদ্ধ অঞ্চলটিকে নিস্তব্ধতার এক নতুন ভিজ্যুয়ালে সংযুক্ত করা। এটি করে, নির্দিষ্ট historicতিহাসিক এবং কাঁচা কবজ বাড়ির শূন্যতার আশ্রয় করার জন্য পুনরুদ্ধার করা হচ্ছে। নতুন আবাসনটি কোনও অভ্যন্তরের অভ্যন্তরের অভ্যন্তরের এক বিস্ময়ের সাথে সমাপ্ত হয়; শুকনো এবং ভিজা রান্নাঘর একটি রান্নাঘর মধ্যে এবং রান্নাঘর মধ্যে ডাইনিং। বসার জায়গাটিও একটি চিত্তাকর্ষক শিল্প আক্রমণ দ্বারা বাধাগ্রস্ত হয়েছিল যা শীঘ্রই বৈদ্যুতিক তারের ব্যক্তিগত আবাসনে পরিণত হয়েছে। সামগ্রিক জোরের পরিপূরক করতে, সমস্ত রঙের দেয়াল জুড়ে উষ্ণ আলোর টুকরোগুলি দাগ দেওয়া দরকার।

ক্যালেন্ডার

Calendar 2014 “Town”

ক্যালেন্ডার টাউন এমন একটি কাগজ শৈলীর কিট যা অংশগুলি অবাধে ক্যালেন্ডারে একত্রিত করা যায়। বিভিন্ন আকারে বিল্ডিং একসাথে রাখুন এবং আপনার খুব নিজস্ব একটি ছোট শহর তৈরি উপভোগ করুন। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

সমসাময়িক কিপাও

The Remains

সমসাময়িক কিপাও অনুপ্রেরণা চাইনিজ রিলিক্স থেকে প্রাপ্ত, "সিরামিকস" সর্বাধিক উপস্থাপনা যা রাজকীয় এবং লোকেদের কাছে সবচেয়ে জনপ্রিয়। আমার গবেষণায়, আজও ফ্যাশন এবং ফেং শুই (অভ্যন্তরীণ এবং পরিবেশগত নকশা) এর মূল চীনা নান্দনিক মানগুলি অপরিবর্তিত। তারা দেখতে, লেয়ারিং এবং শুভেচ্ছাকে পছন্দ করে। পুরানো রাজবংশ থেকে সমসাময়িক ফ্যাশনে সিরামিকগুলির প্রভাব এবং বৈশিষ্ট্য আনতে আমি একটি কিপাও ডিজাইন করতে চাই। এবং যখনই আমি আই-প্রজন্মে থাকি তখন তাদের সংস্কৃতি এবং জাতিগততা ভুলে যাওয়া লোকদের উস্কে দেয়।

রেস্তোঁরাটি

Osaka

রেস্তোঁরাটি ইটাইম বিবি প্রতিবেশী (সাও পাওলো, ব্রাজিল) এ অবস্থিত, ওসাকা গর্বের সাথে তাঁর স্থাপত্য দেখায়, এর বিভিন্ন স্থানগুলিতে একটি অন্তরঙ্গ এবং আরামদায়ক পরিবেশ সরবরাহ করে। রাস্তার পাশের আউটডোর সোপানটি হল একটি সবুজ এবং আধুনিক উঠোনের প্রবেশদ্বার, অভ্যন্তর, বাহ্যিক এবং প্রকৃতির মধ্যে একটি সংযোগ। কাঠ, পাথর, লোহা এবং টেক্সটাইলের মতো প্রাকৃতিক উপাদানগুলির ব্যবহারের সাথে ব্যক্তিগত এবং পরিশীলিত নান্দনিকতা তৈরি হয়েছিল। সুরেলা অভ্যন্তর নকশা সম্পন্ন করার জন্য এবং বিভিন্ন পরিবেশ তৈরি করার জন্য মন্থর আলো সহ কাঠের ল্যাটিস ওয়ার্ক সহ লেমেলা ছাদ সিস্টেমটি যত্ন সহকারে অধ্যয়ন করা হয়েছিল।

ওয়াইন টেস্টিং সুবিধা

Grapevine House

ওয়াইন টেস্টিং সুবিধা একটি বিমূর্ত আঙ্গুর আকারে গ্রেপইভাইন হাউস, যা দ্রাক্ষাক্ষেত্র সম্পর্কে প্রায় বিনামূল্যে মুলতুবি। ডিজিটাল বানোয়াট কলাম দ্বারা উত্পাদিত তাঁর প্রধান সহায়ক উপাদানটি পুরানো গ্রাফাইন রুটের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। গ্রেপাভিন হাউসের সামনে কন্টিনোস গ্লাস সব দিক থেকে উন্মুক্ত এবং দ্রাক্ষাক্ষেত্রের অবিলম্বে আড়াআড়ি অভিজ্ঞতা সক্ষম করে। সমস্ত পরীক্ষার ওয়াইনগুলির একটি ভিজ্যুয়াল স্বাদ বৃদ্ধি এই পদ্ধতিতে দেওয়া উচিত।

ক্যালেন্ডার

Calendar 2014 “Farm”

ক্যালেন্ডার ফার্ম পেপার ক্রাফট কিটটি একত্রিত করা সহজ। কোন আঠালো বা কাঁচি প্রয়োজন। একই চিহ্নের সাথে একত্রে অংশগুলি একত্রে জমায়েত করুন। প্রতিটি প্রাণী দুই মাসের ক্যালেন্ডার হবে। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।