ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

NTT COMWARE “Season Display”

ক্যালেন্ডার এটি একটি ডেস্ক ক্যালেন্ডার যা কাটা আউট ডিজাইনের সাথে তৈরি করা হয়েছে দুর্দান্ত এম্বেসিংয়ের মৌসুমী মোটিফগুলি। ডিজাইনের হাইলাইটটি প্রদর্শিত হয় যখন ,তু মোটিফগুলি সেরা দেখার জন্য 30 ডিগ্রি কোণে সেট করা হয়। এই নতুন ফর্মটি নতুন ধারণা তৈরির জন্য এনটিটি কমওয়ারের উপন্যাসের উদ্দীপনা প্রকাশ করেছে। পর্যাপ্ত লেখার স্থান এবং নিয়মিত লাইনের সাহায্যে ক্যালেন্ডার কার্যকারিতাটিতে চিন্তাভাবনা দেওয়া হয়। এটি দেখার পক্ষে দ্রুত এবং সহজেই ব্যবহার করা সহজ, এটি অন্যান্য ক্যালেন্ডার থেকে পৃথক করে দেয় এমন মৌলিকতার সাথে মিষ্টি।

গহনা

odyssey

গহনা মনোমারের দ্বারা ওডিসির প্রাথমিক ধারণাটি একটি প্যাটার্নযুক্ত ত্বকের সাথে প্রচুর পরিমাণে, জ্যামিতিক আকারগুলিকে coveringাকা জড়িত। এখান থেকে স্পষ্টতা এবং বিকৃতি, স্বচ্ছতা এবং গোপনের একটি ইন্টারপ্লে বিকশিত হয়। সমস্ত জ্যামিতিক আকার এবং নিদর্শনগুলি ইচ্ছায় একত্রিত হতে পারে, বৈচিত্র্যময় এবং সংযোজনগুলির সাথে পরিপূরক। এই আকর্ষণীয়, সাধারণ ধারণাটি দ্রুত প্রোটোটাইপিং (3 ডি প্রিন্টিং) দ্বারা প্রদত্ত সুযোগগুলির সাথে পুরোপুরি ব্যতীত নকশাগুলির প্রায় অবর্ণনীয় পরিসীমা তৈরির অনুমতি দেয়, কারণ প্রতিটি গ্রাহক একটি সম্পূর্ণ স্বতন্ত্র এবং অনন্য আইটেম উত্পাদন করতে পারেন (ভিজিট: www.monomer)। ইইউ-দোকান)।

ডাস্টপ্যান এবং ঝাড়ু

Ropo

ডাস্টপ্যান এবং ঝাড়ু রোপো একটি স্ব-ভারসাম্যযুক্ত ডাস্টপ্যান এবং ঝাড়ু ধারণা, যা কখনও মেঝেতে পড়ে না। ডাস্টপ্যানের নীচের বগিতে অবস্থিত জলের ট্যাঙ্কের ছোট ওজনের জন্য ধন্যবাদ রোপো নিজেকে প্রাকৃতিকভাবে সুষম রাখে। ডাস্টপ্যানের সোজা ঠোঁটের সাহায্যে সহজেই ধুলো ঝাড়ানোর পরে, ব্যবহারকারীরা ঝাড়ু এবং ডাস্টপ্যান একসাথে স্ন্যাপ করতে পারেন এবং এটি কখনও নেমে যাওয়ার উদ্বেগ ছাড়াই এটি একটি একক হিসাবে ফেলে দিতে পারেন। আধুনিক জৈব ফর্মটির উদ্দেশ্য অভ্যন্তরীণ জায়গাগুলিতে সরলতা আনতে এবং দোলনা ভুগল ডুবানো বৈশিষ্ট্যটি মেঝে পরিষ্কার করার সময় ব্যবহারকারীদের বিনোদন দেওয়ার ইচ্ছা করে।

আর্মচেয়ার

Baralho

আর্মচেয়ার বড়ালহো আর্মচেয়ারে খাঁটি ফর্ম এবং সোজা লাইনগুলির সমন্বয়ে আকর্ষণীয় সমকালীন নকশা রয়েছে। ব্রাশ করা অ্যালুমিনিয়াম প্লেটে ভাঁজ এবং ওয়েল্ড দিয়ে তৈরি, এই আর্মচেয়ারটি তার সাহসী ফিটের জন্য দাঁড়িয়ে রয়েছে যা উপাদানের শক্তিকে চ্যালেঞ্জ করে। এটি এক উপাদান, সৌন্দর্য, হালকাতা এবং রেখা এবং কোণগুলির নির্ভুলতার সাথে একত্রিত করতে সক্ষম।

ফ্ল্যাগশিপ স্টোর

Lenovo

ফ্ল্যাগশিপ স্টোর লেনোভো ফ্ল্যাগশিপ স্টোরটির লক্ষ্য দর্শকদের ইন্টারফেসের সাথে সংযোগ স্থাপনের জন্য এবং প্ল্যাটফর্ম, পরিষেবা এবং ইন-স্টোরের অভিজ্ঞতার মাধ্যমে ভাগ করার জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করে ব্র্যান্ড চিত্রটি বাড়ানো। ডিজাইনের ধারণাটি গ্রাহক ইলেকট্রনিক্স সরবরাহকারীদের মধ্যে কম্পিউটিং ডিভাইস প্রস্তুতকারক থেকে একটি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের একটি রূপান্তর কার্যকর করার মিশনের উপর ভিত্তি করে কল্পনা করা হয়।

ওয়াইন লেবেল

5 Elemente

ওয়াইন লেবেল “5 এলিমেন্ট” এর নকশাটি একটি প্রকল্পের ফলাফল, যেখানে ক্লায়েন্টটি সম্পূর্ণ মত প্রকাশের স্বাধীনতার সাথে ডিজাইন সংস্থাকে বিশ্বাস করে। এই নকশার হাইলাইটটি হ'ল রোমান চরিত্র "ভি", যা এই পণ্যের মূল ধারণাটি চিত্রিত করে - পাঁচ ধরণের ওয়াইন একটি অনন্য মিশ্রণে জড়িত। সমস্ত গ্রাফিক উপাদানগুলির কৌশলগত স্থাপনের পাশাপাশি লেবেলের জন্য ব্যবহৃত বিশেষ কাগজটি সম্ভাব্য গ্রাহককে বোতলটি নিয়ে তাদের হাতে এঁকে দেয়, স্পর্শ করে, যা অবশ্যই গভীরতর ছাপ ফেলে এবং নকশাকে আরও স্মরণীয় করে তোলে।