ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চা সেট

Wavy

চা সেট প্রকৃতির ট্র্যাভারটাইন টেরেস দ্বারা অনুপ্রাণিত, ওয়েভি একটি চা সেট যা আপনার জন্য একটি অনন্য চা অভিজ্ঞতা নিয়ে আসবে। উদ্ভাবনী হ্যান্ডলগুলি আপনার হাতে স্বাচ্ছন্দ্যে ফিট করার জন্য বিকাশিত। আপনার হাতের তালু দিয়ে কাপটি বাসা বেঁধে আপনি আবিষ্কার করবেন যে এটি একটি জলের লিলির মতো উদ্ভূত হয় এবং আপনাকে প্রশান্তির মুহুর্তে নিয়ে যায়।

গহনা

Poseidon

গহনা আমি ডিজাইন করা গহনা আমার অনুভূতি প্রকাশ করে। এটি একজন শিল্পী, ডিজাইনার এবং একজন ব্যক্তি হিসাবে আমাকে প্রতিনিধিত্ব করে। পোইসিডন তৈরির ট্রিগারটি আমার জীবনের সবচেয়ে অন্ধকার সময়ে সেট করা হয়েছিল যখন আমি ভীত, দুর্বল এবং সুরক্ষার প্রয়োজন বোধ করি। প্রাথমিকভাবে আমি এই সংগ্রহটি স্ব-প্রতিরক্ষায় ব্যবহৃত হতে ডিজাইন করেছি। যদিও এই ধারণাটি এই প্রকল্প জুড়ে ম্লান হয়ে গেছে, তবুও এটি বিদ্যমান। পোসেইডন (সমুদ্রের দেবতা এবং গ্রীক পুরাণে ভূমিকম্পের "দেবতা") আমার প্রথম আনুষ্ঠানিক সংগ্রহ এবং এটি শক্তিশালী মহিলাদের লক্ষ্য, যা পরিধানকারীকে শক্তি এবং আত্মবিশ্বাসের অনুভূতি প্রদান করে।

লেবেলগুলি

Stumbras Vodka

লেবেলগুলি এই স্টুমব্রাসের ক্লাসিক ভোডকা সংগ্রহটি পুরানো লিথুয়ানিয়ান ভদকা তৈরির traditionsতিহ্যকে পুনরুদ্ধার করে। ডিজাইন একটি পুরানো traditionalতিহ্যবাহী পণ্য নিকটতর এবং আজকাল ভোক্তাদের সাথে প্রাসঙ্গিক করে তোলে। সবুজ কাচের বোতল, লিথুয়ানিয়ান ভদকা তৈরির জন্য গুরুত্বপূর্ণ তারিখগুলি, সত্য তথ্যের উপর ভিত্তি করে কিংবদন্তী এবং আনন্দদায়ক, আকর্ষণীয় বিশদ - পুরানো ফটোগ্রাফের স্মৃতি মনে করিয়ে দেওয়া কার্ল কাট-আউট ফর্ম, নীচের দিকে স্লিটেন্ট বার যা ক্লাসিক প্রতিসম রচনাটির পরিপূরক, এবং হরফ এবং রঙগুলি যা প্রতিটি উপ-ব্র্যান্ডের পরিচয় দেয় all এগুলি সমস্ত theতিহ্যবাহী ভদকা সংগ্রহকে অপ্রথাগত এবং আকর্ষণীয় করে তোলে।

ক্যালেন্ডার

NTT EAST 2014 Calendar “Happy Town”

ক্যালেন্ডার আমরা আপনার সাথে নগর নির্মাণ করি। এনটিটি পূর্ব জাপান কর্পোরেট বিক্রয় প্রচারের বার্তাটি এই ডেস্ক ক্যালেন্ডারে বৈশিষ্ট্যযুক্ত। ক্যালেন্ডার শীটের উপরের অংশটি বর্ণিল ভবনগুলির কাটা কাটা এবং ওভারল্যাপিং শিটগুলি একটি সুখী শহর তৈরি করে। এটি প্রতিমাসে ভবনের লাইনের দৃশ্যের পরিবর্তন উপভোগ করতে পারে এবং পুরো বছরটি আপনাকে সুখী রাখার অনুভূতি দিয়ে ভরিয়ে তুলবে এটি একটি ক্যালেন্ডার।

ক্যালেন্ডার

NTT COMWARE “Season Display”

ক্যালেন্ডার এটি একটি ডেস্ক ক্যালেন্ডার যা কাটা আউট ডিজাইনের সাথে তৈরি করা হয়েছে দুর্দান্ত এম্বেসিংয়ের মৌসুমী মোটিফগুলি। ডিজাইনের হাইলাইটটি প্রদর্শিত হয় যখন ,তু মোটিফগুলি সেরা দেখার জন্য 30 ডিগ্রি কোণে সেট করা হয়। এই নতুন ফর্মটি নতুন ধারণা তৈরির জন্য এনটিটি কমওয়ারের উপন্যাসের উদ্দীপনা প্রকাশ করেছে। পর্যাপ্ত লেখার স্থান এবং নিয়মিত লাইনের সাহায্যে ক্যালেন্ডার কার্যকারিতাটিতে চিন্তাভাবনা দেওয়া হয়। এটি দেখার পক্ষে দ্রুত এবং সহজেই ব্যবহার করা সহজ, এটি অন্যান্য ক্যালেন্ডার থেকে পৃথক করে দেয় এমন মৌলিকতার সাথে মিষ্টি।

গহনা

odyssey

গহনা মনোমারের দ্বারা ওডিসির প্রাথমিক ধারণাটি একটি প্যাটার্নযুক্ত ত্বকের সাথে প্রচুর পরিমাণে, জ্যামিতিক আকারগুলিকে coveringাকা জড়িত। এখান থেকে স্পষ্টতা এবং বিকৃতি, স্বচ্ছতা এবং গোপনের একটি ইন্টারপ্লে বিকশিত হয়। সমস্ত জ্যামিতিক আকার এবং নিদর্শনগুলি ইচ্ছায় একত্রিত হতে পারে, বৈচিত্র্যময় এবং সংযোজনগুলির সাথে পরিপূরক। এই আকর্ষণীয়, সাধারণ ধারণাটি দ্রুত প্রোটোটাইপিং (3 ডি প্রিন্টিং) দ্বারা প্রদত্ত সুযোগগুলির সাথে পুরোপুরি ব্যতীত নকশাগুলির প্রায় অবর্ণনীয় পরিসীমা তৈরির অনুমতি দেয়, কারণ প্রতিটি গ্রাহক একটি সম্পূর্ণ স্বতন্ত্র এবং অনন্য আইটেম উত্পাদন করতে পারেন (ভিজিট: www.monomer)। ইইউ-দোকান)।