ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইনডোর লাইটিং

Jordan Apotheke

ইনডোর লাইটিং ফার্মাসিটি ইন্টিরিওর ভাবপূর্ণ আর্কিটেকচারকে সমর্থন করে, কার্যকরী লুমিনিয়ারগুলি তাদের উপস্থিতিতে আপত্তিজনক নয়, তাদের ফিক্সিং ডিজাইনের পরিবর্তে আলোর প্রভাবের দিকে দৃষ্টি আকর্ষণ করে। মৌলিক আলোকসজ্জার জন্য লুমিনায়ারগুলি হয় আসবাবপত্রের আকারটি সনাক্ত করে দুলযুক্ত লুমিনায়ারগুলিতে একত্রিত হয় বা স্থগিত সিলিংয়ের পাশে মাউন্ট করা হয়, যতটা সম্ভব ডাউনলাইট থেকে মুক্ত রাখে। সুতরাং, আরজিবি-এলইডি-ব্যাকলিট টাইলগুলি সমন্বিতভাবে ডায়নামিকভাবে ব্যাকলিট কাউন্টারগুলির রঙের সাথে মিলিয়ে ব্যবহারকারীরা ফার্মাসির মাধ্যমে আলোর পথ দেখানোর দিকে নজর দিতে পারেন that

এটি একটি প্রাচীর স্তব্ধ Wc প্যান

SEREL Purity

এটি একটি প্রাচীর স্তব্ধ Wc প্যান বিশুদ্ধতা টয়লেট বাটি নরম স্থানান্তরের আধিপত্য প্রবেশ করার সময় এটি পরিবেশে সহজ এবং ন্যূনতম বাতাস ছেড়ে দেয়। এটি কেবল তার সৌন্দর্যে তার ব্যবহারকারীর উপর প্রভাব ফেলবে না তবে এটি পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং নির্দোষতার সাথে মিলিত হয় এবং প্রকৃতিটিকে সম্মান করে। সিলেট কভার সেট নকশার সাধারণ পদ্ধতির মধ্যে সহজে ছাড়যোগ্য, লকিং মেকানিজম টয়লেট সিটের সেটগুলির সাধারণ পদ্ধতির কভার সেটটির অভ্যন্তরীণ অংশে functionোকানো ফাংশন কন্ট্রোল বোতামগুলি। ব্যবহারকারীর সাথে যোগাযোগ করা বাটনগুলি সেই অঞ্চলগুলিতে স্থাপন করা হয় যা নোংরা হওয়া সবচেয়ে কঠিন, তাই এটি স্বাস্থ্যবিধি সম্পর্কিত একটি অতিরিক্ত সুবিধা সরবরাহ করে।

বাথরুম সেট

FRACTURE

বাথরুম সেট সিরামিক স্যানিটারি ওয়েয়ারের অনন্য স্টাইল, ফ্র্যাকচার কাঁচের লাইনের অসাধারণ নকশা মন্তব্য ডিকনস্ট্রাক্টিভিজম… কাঠামোর উপাদানগুলির অখণ্ডতার বিভাজন বিচ্ছিন্নকরণ, পৃষ্ঠগুলির গেমস, পণ্যগুলির বহির্মুখী জ্যামিতিক নকশার উপাদানগুলি তৈরি করতে এবং ডেকনস্ট্রাক্টিভিস্ট স্টাইলের উপর ভিত্তি করে সরানো to ফ্র্যাকচার বিয়েনের উদাহরণ হিসাবে সিরিজ সবচেয়ে উল্লেখযোগ্য একটি সিরিজের মুখোমুখি হয়েছিল।

ডিনার সেট আলমারি

Baan

ডিনার সেট আলমারি "বান" হ'ল এক প্রকার আলমারি যা ডিনার ব্যবহারের উদ্দেশ্যে বিশেষভাবে তৈরি করা হয়েছে। এটি অনন্য উপস্থিতি এবং শক্তি হ'ল আখ্যান যা কার্য দ্বারা সম্পর্কিত। মন্ত্রিসভা সিস্টেমগুলির বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। আলমারির বিভিন্ন ফাংশন এবং বৈশিষ্ট্য যা কাতলার সন্নিবেশ এবং টিস্যুগুলির বাক্সের মতো গল্প দ্বারা পৃথক করা হয় তা অগ্নিকুণ্ড এবং চিমনি দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। তদুপরি, ওয়াইন চশমাটি ঝাড়বাতি দ্বারা প্রতিনিধিত্ব করা হয় এবং ডিশ রাক সিঁড়ি দ্বারা প্রতীকী। বাড়ির চারটি প্রধান উপাদান রয়েছে যার মাধ্যমে আখ্যান ধারণাগুলি।

চশমা একধরণের

Mykita Mylon, Basky

চশমা একধরণের MYKITA MYLON সংগ্রহটি হালকা ওজনের পলিয়ামাইড উপাদান দিয়ে তৈরি করা হয়েছে যা ব্যাক্তিগত পৃথক সামঞ্জস্যের বৈশিষ্ট্যযুক্ত। এই বিশেষ উপাদানটি স্তর নির্বাচন করে সিলেকটিভ লেজার সিন্টারিং (এসএলএস) কৌশল দ্বারা ধন্যবাদ তৈরি করে। 1930 এর দশকে ফ্যাশনেবল wasতিহ্যবাহী বৃত্তাকার এবং ডিম্বাকৃতির গোলাকার পান্টোর দর্শনীয় আকৃতির পুনরায় ব্যাখ্যা করে, বেসক মডেল এই দর্শনীয় সংগ্রহের ক্ষেত্রে একটি নতুন মুখ যুক্ত করেছে যা মূলত খেলাধুলায় ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছিল।

বই

Brazilian Cliches

বই "ব্রাজিলিয়ান ক্লিচস" ব্রাজিলিয়ান লেটারপ্রেস ক্লিচসের পুরানো ক্যাটালগের চিত্রগুলি ব্যবহার করে তৈরি হয়েছিল। তবে এর শিরোনামের কারণ কেবল চিত্রের রচনার জন্য ব্যবহৃত ক্লিচগুলির কারণে নয়। প্রতিটি পৃষ্ঠার মোড়কে, আমরা অন্য ধরণের ব্রাজিলিয়ান ক্লিচগুলিতে চলে যাই: historicalতিহাসিকগুলি যেমন পর্তুগিজদের আগমন, দেশীয় ভারতীয়দের ক্যাটাচাইজিং, কফি এবং সোনার অর্থনৈতিক চক্র ... এমনকি এতে সমসাময়িক ব্রাজিলিয়ান ক্লিচও রয়েছে, ট্র্যাফিক জ্যামে পূর্ণ, debtsণ, বন্ধ কনডমিনিয়াম এবং বিচ্ছিন্নতা - একটি অযৌক্তিক সমসাময়িক চাক্ষুষ বর্ণনায় চিত্রিত।