ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল

Codependent

টেবিল কোডনিডেন্ট্টস মনোবিজ্ঞান এবং নকশাকে মেল্ড করে, বিশেষত একটি মনস্তাত্ত্বিক অবস্থার শারীরিক প্রকাশের উপর দৃষ্টি নিবদ্ধ করে, কোডডেনডেন্সিটি। এই দুটি জড়িত টেবিলগুলি কাজ করতে অবশ্যই একে অপরের উপর নির্ভর করবে। দুটি ফর্ম একা দাঁড়িয়ে অক্ষম, তবে একসাথে একটি কার্যকরী ফর্ম তৈরি করুন। চূড়ান্ত সারণি একটি শক্তিশালী উদাহরণ যার পুরো অংশটি তার অংশগুলির যোগফলের চেয়ে বড়।

বাণিজ্যিক অভ্যন্তর অভ্যন্তর

Nest

বাণিজ্যিক অভ্যন্তর অভ্যন্তর মেঝেটি দুটি অনন্য পেশাদার-অ্যাডভোকেট এবং স্থপতিদের দ্বারা ভাগ করা হয়েছে যা বিভিন্ন শ্রেণিবদ্ধ আদেশের জন্য ডাকে। সামগ্রীর চেহারাটি স্থল, মাটির বাঁচিয়ে রাখার এবং স্থানীয় শৈল্পিকতা এবং বিল্ডিং উপকরণগুলিকে পুনরুদ্ধার করার জন্য উপাদানগুলির পছন্দ এবং বিশদ বিবরণ ছিল। পরিবেশ-বান্ধব উপকরণগুলির মিশ্রণ এবং প্রয়োগ, প্রারম্ভিক আকারগুলি, সবগুলি স্থানীয় জলবায়ুর কথা স্মরণ করে চালযোগ্য অনুশীলনকে একত্রিত করে হারানো অনুশীলনগুলিকে পুনরায় জাগ্রত করার জন্য তৈরি করা হয়েছে climate

কাটারি

Ingrede Set

কাটারি ইঙ্গ্রেডি কাটলেট সেটটি প্রতিদিনের জীবনে পরিপূর্ণতার প্রয়োজনীয়তা প্রকাশ করার জন্য ডিজাইন করা হয়েছে। চৌম্বক ব্যবহার করে কাঁটাচামচ, চামচ এবং ছুরি স্লট একসাথে সেট করুন। কাটলারটি উল্লম্বভাবে দাঁড়িয়ে টেবিলের সাথে সামঞ্জস্য তৈরি করে। গাণিতিক আকারগুলিকে একটি তরল ফর্ম তৈরির অনুমতি দেওয়া হয় যা তিনটি পৃথক টুকরো সমন্বিত থাকে। এই পদ্ধতির ফলে নতুন সম্ভাবনা তৈরি হয় যা টেবিলওয়্যার এবং অন্যান্য পাত্র নকশার মতো বিভিন্ন পণ্যগুলিতে প্রয়োগ করা যেতে পারে।

সংগীত প্রস্তাবনা পরিষেবা

Musiac

সংগীত প্রস্তাবনা পরিষেবা মুসিয়াক একটি সংগীত সুপারিশ ইঞ্জিন, এর ব্যবহারকারীদের জন্য সুনির্দিষ্ট বিকল্পগুলি খুঁজতে সক্রিয় অংশগ্রহণকে কাজে লাগায়। অ্যালগরিদম স্বৈরাচারকে চ্যালেঞ্জ জানাতে বিকল্প ইন্টারফেসের প্রস্তাব দেওয়ার লক্ষ্য এটি। তথ্য ফিল্টারিং একটি অনিবার্য অনুসন্ধানের পদ্ধতিতে পরিণত হয়েছে। তবে এটি ইকো চেম্বার ইফেক্ট তৈরি করে এবং তাদের স্বাচ্ছন্দ্যের অঞ্চলে ব্যবহারকারীদের তাদের পছন্দগুলি কঠোরভাবে অনুসরণ করে বাধা দেয়। ব্যবহারকারীরা প্যাসিভ হয়ে যায় এবং মেশিনটি সরবরাহ করে এমন বিকল্পগুলি নিয়ে প্রশ্ন করা বন্ধ করে দেয়। বিকল্পগুলি পর্যালোচনা করতে সময় ব্যয় করা বিশাল বায়ো-কস্টকে বাড়িয়ে তুলতে পারে, তবে এটি সেই প্রচেষ্টা যা অর্থবহ অভিজ্ঞতা তৈরি করে।

আবাসিক প্রোটোটাইপ

No Footprint House

আবাসিক প্রোটোটাইপ প্রাক-উত্পাদিত আবাসিক টাইপোলজির বৃহত টুলবক্সের ভিত্তিতে সিরিয়াল উত্পাদনের জন্য এনএফএইচ তৈরি করা হয়েছে। কোস্টা রিকার দক্ষিণ-পশ্চিমে একটি ডাচ পরিবারের জন্য প্রথম প্রোটোটাইপ তৈরি করা হয়েছিল। তারা ইস্পাত কাঠামো এবং পাইন কাঠ সমাপ্তি সহ একটি দুটি বেডরুমের কনফিগারেশন বেছে নিয়েছিল, যা একটি একক ট্রাকে তার লক্ষ্য স্থানে প্রেরণ করা হয়েছিল। সমাবেশ, রক্ষণাবেক্ষণ এবং ব্যবহার সম্পর্কিত লজিস্টিকাল দক্ষতার অনুকূলকরণের জন্য বিল্ডিংটি কেন্দ্রীয় পরিষেবা কেন্দ্রের চারপাশে ডিজাইন করা হয়েছে। প্রকল্পটি তার অর্থনৈতিক, পরিবেশগত, সামাজিক এবং স্থানিক পারফরম্যান্সের দিক থেকে অবিচ্ছেদ্য টেকসই হওয়ার চেষ্টা করে।

হোটেল

LiHao

হোটেল প্রকৃতিতে ফিরে আসুন, শহরের সাংস্কৃতিক স্টেশন। একটি পরিশ্রুত জীবনধারা তৈরি করুন। একচেটিয়াভাবে শান্ত এবং শান্ত উপভোগ করুন। হোটেলটি বাওডিং হাই-টেক ডেভেলপমেন্ট জোনের ঝামেলা জায়গায় অবস্থিত। ডিজাইনার একটি পরিশীলিত, প্রাকৃতিক এবং আরামদায়ক হোটেল স্পেস তৈরি করতে পার্শ্ববর্তী পরিবেশ, আর্কিটেকচার, ল্যান্ডস্কেপ এবং অভ্যন্তরটিকে পুনরায় কম্বিংয়ের মাধ্যমে সামগ্রিক চিন্তাভাবনা করে সিটি রিসর্ট হোটেলটিকে নতুনভাবে সংজ্ঞায়িত করে। অর্ধ দিনের অবসর চুরি করে ব্যবসায়িক ভ্রমণকারীদের শান্তিতে সমৃদ্ধ বোধ করুন।