ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যান্ডস-ফ্রি চ্যাটিংয়ের

USB Speaker and Mic

হ্যান্ডস-ফ্রি চ্যাটিংয়ের DIXIX ইউএসবি স্পিকার ও মাইকটি এটির কার্যকারিতার জন্য ডিজাইন করা হয়েছে। মাইক-স্পিকার ইন্টারনেটের মাধ্যমে হ্যান্ডস-ফ্রি কথোপকথনের জন্য আদর্শ, মাইক্রোফোনটি আপনার কণ্ঠটি প্রাপকের কাছে স্পষ্টভাবে প্রেরণ করার জন্য আপনার মুখোমুখি এবং স্পিকার যে ব্যক্তির সাথে কথা বলছেন তার কাছ থেকে ভয়েস বোর্ডকাস্ট করবে।

টেবিল, ট্রেস্টল, প্লিন্থ

Trifold

টেবিল, ট্রেস্টল, প্লিন্থ ট্রাইফোল্ডের আকারটি ত্রিভুজাকার পৃষ্ঠ এবং এক অনন্য ভাঁজ ক্রমের সংমিশ্রণ দ্বারা অবহিত করা হয়। এটির একটি সংক্ষিপ্ততর এখনও জটিল এবং ভাস্কর্য ডিজাইন রয়েছে, প্রতিটি দর্শন কোণ থেকে এটি একটি অনন্য রচনা প্রকাশ করে। নকশাটি এর কাঠামোগত অখণ্ডতার সাথে আপোষ না করে বিভিন্ন উদ্দেশ্যে উপযুক্ত হতে পারে। ট্রাইফোল্ড হ'ল ডিজিটাল বানোয়াট পদ্ধতি এবং রোবোটিক্সের মতো নতুন উত্পাদন প্রযুক্তি ব্যবহারের একটি প্রদর্শনী। উত্পাদনের প্রক্রিয়াটি একটি রোবোটিক ফেব্রিকেশন সংস্থার সহযোগিতায় 6-অক্ষের রোবটের সাহায্যে ভাঁজ ধাতুগুলিতে বিশেষীকরণের সাথে বিকশিত হয়েছে।

গহনা-কানের দুল একধরণের

Eclipse Hoop Earrings

গহনা-কানের দুল একধরণের একটি ঘটনা আছে যা ক্রমাগত আমাদের আচরণকে গ্রেপ্তার করে, আমাদের ট্র্যাকগুলিতে মৃত অবস্থায় থামিয়ে দেয়। একটি সূর্যগ্রহণের জ্যোতিষীয় ঘটনা মানবতার আদি যুগ থেকে মানুষকে আকৃষ্ট করেছিল। হঠাৎ করে আকাশের অন্ধকার হয়ে যাওয়া এবং সূর্যের আচ্ছন্নতা থেকে কল্পনাগুলিতে ভয়, সন্দেহ এবং আশ্চর্যতার দীর্ঘ ছায়া ফেলেছে সূর্যগ্রহণের অত্যাশ্চর্য প্রকৃতি আমাদের সকলের উপর স্থায়ী ছাপ ফেলে। 18 কে সাদা সোনার ডায়মন্ড ইগ্রিপ হুপ কানের দুল 2012 সূর্যগ্রহণ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। নকশাটি সূর্য এবং চাঁদের রহস্যময় প্রকৃতি এবং সৌন্দর্য ক্যাপচার চেষ্টা করে।

জৈব আসবাব এবং ভাস্কর্য

pattern of tree

জৈব আসবাব এবং ভাস্কর্য পার্টিশনের একটি প্রস্তাব যা শঙ্কিত অংশগুলি অকার্যকরভাবে ব্যবহার করে; এটি হ'ল ট্রাঙ্কের উপরের অর্ধের পাতলা অংশ এবং শিকড়গুলির অনিয়মিত আকারের অংশ। আমি জৈব বার্ষিক রিংগুলিতে মনোযোগ দিয়েছি। পার্টিশনের ওভারল্যাপিং জৈবিক নিদর্শনগুলি অজৈব স্থানে আরামদায়ক ছন্দ তৈরি করেছে। এই চক্রের উপাদান থেকে জন্মগ্রহণকারী পণ্যগুলির সাথে, জৈবিক স্থানিক দিকটি গ্রাহকের পক্ষে সম্ভাবনা হয়ে ওঠে। তদতিরিক্ত, প্রতিটি পণ্যের স্বতন্ত্রতা তাদের আরও অনেক বেশি মান দেয়।

খেলনা

Movable wooden animals

খেলনা বৈচিত্র্যপূর্ণ প্রাণী খেলনাগুলি বিভিন্ন উপায়ে সরল তবে মজাদার moving বিমূর্ত প্রাণী আকারগুলি শিশুদের কল্পনা করতে শোষণ করে। গ্রুপে 5 টি প্রাণী রয়েছে: শূকর, হাঁস, জিরাফ, শামুক এবং ডাইনোসর। ডেস্কের ডান দিক থেকে বাম দিকে ডানদিকে যেতে আপনি যখন ডেস্ক থেকে তুলে নেবেন তখন মনে হয় এটি আপনাকে "না" বলে মনে হচ্ছে; জিরাফের মাথা উপরে থেকে নীচে যেতে পারে; আপনি যখন লেজগুলি ঘুরিয়েছেন তখন পিগের নাক, শামুক এবং ডাইনোসরের মাথা ভিতরে থেকে বাইরে চলে যায়। সমস্ত আন্দোলন মানুষকে হাসি দেয় এবং বাচ্চাদের বিভিন্ন উপায়ে খেলতে পরিচালিত করে, যেমন টান, ধাক্কা, বাঁক ইত্যাদি make

বিশ্ববিদ্যালয় ক্যাফে

Ground Cafe

বিশ্ববিদ্যালয় ক্যাফে নতুন 'গ্রাউন্ড' ক্যাফেটি কেবল ইঞ্জিনিয়ারিং স্কুলের অনুষদ এবং শিক্ষার্থীদের মধ্যে সামাজিক সংহতি তৈরি করার জন্য নয়, বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের সদস্যদের মধ্যে এবং তাদের মধ্যে মিথস্ক্রিয়াকে উত্সাহিত করার জন্য কাজ করে। আমাদের ডিজাইনে, আমরা প্রাচীর, মেঝে এবং সিলিংয়ের উপরে আখরোটের তক্তা, ছিদ্রযুক্ত অ্যালুমিনিয়াম এবং ফাটল নীল রঙের একটি প্যালেট রাখার দ্বারা প্রাক্তন সেমিনার ঘরের অলংকৃত pouredালা-কংক্রিট ভলিউমটি নিযুক্ত করেছিলাম।