ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কোট স্ট্যান্ড

Lande

কোট স্ট্যান্ড কোট স্ট্যান্ডটি অত্যন্ত সজ্জাসংক্রান্ত এবং কার্যকরী অফিস ভাস্কর্যের মতো নকশা করা হয়েছিল, শিল্প ও ফাংশনের সংমিশ্রণ। অফিসের জায়গাটি শোভিত করার জন্য এবং আজকের বেশিরভাগ আইকনিক কর্পোরেট পোশাক, ব্লেজারকে সুরক্ষিত করার জন্য এই রচনাটি একটি নান্দনিকভাবে রূপ বলে মনে করা হয়েছিল। শেষ ফলাফলটি খুব শক্তিশালী এবং পরিশীলিত টুকরো। উত্পাদন এবং খুচরা বিক্রয় অনুযায়ী টুকরোটি হালকা, শক্তিশালী এবং ব্যাপক উত্পাদনশীল হতে ডিজাইন করা হয়েছিল।

নেতৃত্বাধীন দুল ল্যাম্প

Stratas.07

নেতৃত্বাধীন দুল ল্যাম্প প্রতিটি বিশদে উচ্চমানের প্রক্রিয়াকরণ এবং উৎকর্ষতার সাথে আমরা একটি সাধারণ, পরিষ্কার এবং নিরবচ্ছিন্ন নকশা তৈরি করার চেষ্টা করি। বিশেষত Stratas.07, এর পুরোপুরি প্রতিসাম্য আকারের সাথে এই স্পেসিফিকেশনের নিয়মগুলি একেবারে অনুসরণ করছে। বিল্ট-ইন জিক্যাটো এক্সএসএম আর্টিস্ট সিরিজ এলইডি মডিউলটি একটি রঙিন রেন্ডারিং সূচক> / = 95 পেয়েছে, 880lm এর আলোকসজ্জা, 17W এর শক্তি, 3000 কে-এর রঙের তাপমাত্রা - গরম সাদা (অনুরোধে 2700 কে / 4000 কে উপলব্ধ) । এলইডি মডিউলগুলির জীবন নির্মাতারা 50,000 ঘন্টা - এল 70 / বি 50 দিয়ে বর্ণনা করেছেন এবং রঙটি আজীবন সুসংগত (1x2 স্টেপ ম্যাকএডামস লাইফ)।

ক্যালেন্ডার

calendar 2013 “Rocking Chair”

ক্যালেন্ডার দোলনা চেয়ার একটি ক্ষুদ্রাকার চেয়ারের আকারে একটি ফ্রিস্ট্যান্ডিং ডেস্কটপ ক্যালেন্ডার। বাস্তবের মতো পিছনে পিছনে দুলছে এমন দোলক চেয়ার একত্র করার জন্য গাইড অনুসরণ করুন। বর্তমান মাসে পিছনে চেয়ারে এবং পরের মাসে আসনে প্রদর্শিত করুন। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

বৈদ্যুতিক সাইকেল

ICON E-Flyer

বৈদ্যুতিক সাইকেল আইকন এবং ভিনটেজ বৈদ্যুতিন এই নিরবধি বৈদ্যুতিক সাইকেল ডিজাইন করতে সহযোগিতা করেছিল। স্বল্প পরিমাণে ক্যালিফোর্নিয়ায় নকশাকৃত এবং নির্মিত, আইসিওএন ই-ফ্লায়ার একটি স্বতন্ত্র এবং সক্ষম ব্যক্তিগত পরিবহণ সমাধান তৈরি করতে আধুনিক কার্যকারিতা সহ মদ নকশাকে বিয়ে করে। বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি 35 মাইল পরিসীমা, 22 এমপিএইচ শীর্ষ গতি (রেস মোডে 35 এমপিএইচ!) এবং দুই ঘন্টা চার্জের সময় অন্তর্ভুক্ত রয়েছে। বাহ্যিক ইউএসবি সংযোগকারী এবং চার্জ সংযোগ বিন্দু, পুনর্জন্মমূলক ব্রেকিং এবং সর্বত্র সর্বোচ্চ মানের উপাদান। www.iconelectricbike.com

ক্যালেন্ডার

calendar 2013 “Town”

ক্যালেন্ডার টাউনটি এমন একটি কাগজ শৈলীর কিট যা অংশগুলি অবিচ্ছিন্নভাবে একটি ক্যালেন্ডারে একত্রিত করা যায়। বিভিন্ন আকারে বিল্ডিং একসাথে রাখুন এবং আপনার খুব নিজস্ব একটি ছোট শহর তৈরি উপভোগ করুন। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ঘড়ি

Ring Watch

ঘড়ি রিং ওয়াচ দুটি রিংয়ের পক্ষে সংখ্যা এবং হাতগুলি বাদ দেওয়ার মাধ্যমে একটি traditionalতিহ্যবাহী কব্জি ঘড়ির সর্বাধিক সরলকরণ উপস্থাপন করে। এই মিনিমালিস্ট ডিজাইনটি একটি পরিষ্কার এবং সাধারণ চেহারা উভয়ই সরবরাহ করে যা ঘড়ির নজরকাড়া নান্দনিকতার সাথে পুরোপুরি বিবাহ করে। এটির স্বাক্ষর মুকুট এখনও ঘন্টা পরিবর্তনের জন্য কার্যকর উপায় সরবরাহ করে যখন এর লুকানো ই-কালি স্ক্রিনটি ব্যতিক্রমী সংজ্ঞা সহ উজ্জ্বল রঙের ব্যান্ডগুলি প্রদর্শন করে, শেষ পর্যন্ত একটি দীর্ঘতর ব্যাটারি জীবন সরবরাহ করার সাথে সাথে একটি অ্যানালগ দিকটি বজায় রাখে।